বাংলা নিউজ > ময়দান > CPL-এ বিধ্বংসী মেজাজে কেন্নার লুইস, বার্বাজোজ রয়্যালসকে হারাল জামাইকা তালাওয়াজ
বিধ্বংসী মেজাজে কেন্নার লুইস।
বিধ্বংসী মেজাজে কেন্নার লুইস।

CPL-এ বিধ্বংসী মেজাজে কেন্নার লুইস, বার্বাজোজ রয়্যালসকে হারাল জামাইকা তালাওয়াজ

  • জামাইকা তালাওয়াজ তিন ম্যাচ খেলে দু'টোতে জয় পেয়েছে। ৪ পয়েন্ট নিয়ে লিগ তালিকার দুইয়ে রয়েছে তারা। চার ম্যাচ খেলে তিনটেতেই হেরেছে বার্বাজোজ রয়্যালস। জিতেছে একটি ম্যাচে। তারা হল সেকেন্ড লাস্টবয়।

৫৩ বলে ৮৯ করেছেন কেন্নার লুইস। ৯টি চার আর ৫টি ছয় হাঁকিয়েছেন। আর তাঁর বিধ্বংসী মেজাজের জেরেই ২ ওভার ২ বল বাকি থাকতেই ৬ উইকেটে বার্বাজোজ রয়্যালসকে হারিয়ে দিয়েছে জামাইকা তালাওয়াজ। কেন্নার লুইসের এটাই তাঁর কেরিয়ারের সেরা স্কোর।

টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছিল বার্বাজোজ রয়্যালস। প্রথমে ব্যাট করে নির্দিষ্ট ওভারে ৮ উইকেট হারিয়ে ১৫১ রান তোলে বার্বাজোজ রয়্যালস। আজম খানের ৫০ এবং গ্লেন ফিলিপসের ৩১ রান বাদ দিলে বাকি প্লেয়াররা কেউই ২০ টপকাতে পারেনি। চার উইকেট তুলে নেন মিগায়েল পিটোরিয়াস। জবাবে ব্যাট করতে নেমে জামাইকা তালাওয়াজে ওপেনার কেন্নার লুইসের বিধ্বংসী মেজাজের জেরেই শুরু থেকে পিছিয়ে পড়েছিল বার্বাজোজ রয়্যালস। সঙ্গে পেয়েছিলেন শামারহ ব্রুকসকে। যিনি ৪৭ রান করে অপরাজিত রয়েছেন। এই দুই ব্যাটসম্যানের হাত ধরে ৪ উইকেট হারিয়ে ১৭.৪ ওভারে ১৫৫ রান তুলে নেয় জামাইকা তালাওয়াজ। এই নিয়ে মরশুমের দ্বিতীয় ম্যাচে জয় পেল তারা

জামাইকা তালাওয়াজ তিন ম্যাচ খেলে দু'টোতে জয় পেয়েছে। ৪ পয়েন্ট নিয়ে লিগ তালিকার দুইয়ে রয়েছে তারা। চার ম্যাচ খেলে তিনটেতেই হেরেছে বার্বাজোজ রয়্যালস। জিতেছে একটি ম্যাচে। তারা হল সেকেন্ড লাস্টবয়।

বন্ধ করুন