বাংলা নিউজ > ময়দান > রুটদের জয়ের পরে হিন্দিতে টুইট কেভিন পিটারসেনের
কেভিন পিটারসেন।
কেভিন পিটারসেন।

রুটদের জয়ের পরে হিন্দিতে টুইট কেভিন পিটারসেনের

  • চেন্নাইয়ে ভারতকে প্রথম টেস্টে পরাজিত করে সিরিজে ১-০ এগিয়ে যায় ইংল্যান্ড।

শুভব্রত মুখার্জি

প্রাক্তন ইংরেজ তারকা ব্যাটসম্যান তথা ধারাভাষ্যকার কেভিন পিটারসেন ভারতের অস্ট্রেলিয়ার মাটিতে ঐতিহাসিক জয়েথ পরেই শুভেচ্ছা জানিয়ে টুইট করেছিলেন। সেবার হিন্দিতে লেখা তার টুইটে কেপি মজার ছলে ভারতকে হুঁশিয়ারি দিয়ে লিখেছিলেন তোমাদের শুভেচ্ছা তবে আসল চ্যাম্পিয়নদের জন্য অপেক্ষা করে থেকো। আনন্দের উচ্ছ্বাসে ভেসে যেওনা।

সেই কেভিন পিটারসেন আবার চেন্নাই টেস্টের পরে টুইটারে ট্রেন্ডিং। ইংল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার হিন্দিতে টুইট করে একেবারে শিরোনামে। ভারতের বিরুদ্ধে চিপকে প্রথম টেস্টে ২২৭ রানের বড় ব্যবধানে জয় পেয়েছে ইংল্যান্ড। হিন্দিতে কেপি লিখেছেন, ‘ভারত, মনে আছে তো অস্ট্রেলিয়াতে সিরিজ জয়ের পর সাবধান করেছিলাম এত উত্‍সব কোরো না।’ এই টুইটকে ঘিরে কিন্তু মজার আবহ সোশ্যাল মিডিয়ায়।

অনেকে লিখেছেন, ‘পিটারসেন আপনাকে এটা কে লিখে দিল হিন্দিতে!’ ভারতে কেপি একাধিকবার ধারাভাষ্যকার হিসেবে কাজ করেছেন। যথেষ্ট জনপ্রিয় তিনি। তবে, তিনি হিন্দি শিখেছেন কিনা সেই বিষয়ে অনেকেই সন্দিহান।

প্রসঙ্গত অজিভূমে ভারত ২-১ ফলে সিরিজ জেতার পরে তখন হিন্দিতে টুইট করেছিলেন কেপি।লিখেছিলেন, ‘অস্ট্রেলিয়ার মাটিতে ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের জন্য উত্‍সব পালন কর ভারত। অনেক বাধা পেরিয়ে এই জয় এসেছে। মনে রেখ আসল টিম কিন্তু ইংল্যান্ড। ওরা কিন্তু কয়েক সপ্তাহ পরই আসছে ঘরের মাঠে ওদের হারাতে হবে। সতর্ক থাকো, আগামী দু’সপ্তাহ ধরে মাত্রাতিরিক্ত উত্‍সব পালন কোরো না।'

বন্ধ করুন