বাংলা নিউজ > ময়দান > LLC T20 চ্যাম্পিয়ন হয়ে উচ্ছ্বাসে ভাসল ওয়ার্ল্ড জায়েন্টস, পিটারসেন ভিডিয়ো শেয়ার করতেই তা ভাইরাল
২৫ রানে ম্যাচ জিতে যায় ওয়ার্ল্ড জায়ান্টস।

LLC T20 চ্যাম্পিয়ন হয়ে উচ্ছ্বাসে ভাসল ওয়ার্ল্ড জায়েন্টস, পিটারসেন ভিডিয়ো শেয়ার করতেই তা ভাইরাল

  • লেজেন্ডস লিগ ক্রিকেটের ফাইনালে এশিয়ান লায়ন্সকে ২৫ রানে হারিয়ে দেয় ওয়ার্ল্ড জায়েন্টস। আর তার পরেই তারা উচ্ছ্বাসে ভাসল।

চেষ্টা করেছিলেন এশিয়ার তারকারা। কিন্তু তা সফল হয়নি। লেজেন্ডস লিগ ক্রিকেটের (এলএলসি) ফাইনালে এশিয়ান লায়ন্সকে ২৫ রানে হারিয়ে দেয় ওয়ার্ল্ড জায়েন্টস। আর তার পরেই তারা উচ্ছ্বাসে ভাসল। আর সেই উচ্ছ্বাসের ভিডিয়ো শেয়ার করেছেন কেভিন পিটারসেন। যা সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে।

সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, অধিনায়ক ড্যারেন স্যামি, কেভিন পিটারসেন, জন্টি রোডস, মন্টি পানেসররা উচ্ছ্বাসের জোয়ারে ভেসে যাচ্ছেন। ছেলেমানুষের মতোই তারস্বরে চিৎকার করছিলেন তাঁরা।

লেজেন্ডস লিগ ক্রিকেটের ফাইনালে টসে জিতে ওয়ার্ল্ড জায়েন্টস ব্যাট করতে পাঠিয়েছিল এশিয়ান লায়ন্স। প্রথমে ব্যাট করে ৫ উইকেটে ২৫৬ রান করে ওয়ার্ল্ড জায়েন্টস। করে অ্যান্ডারসন ৪৩ বলে ঝড়ো ৯৪ রান করেন। কেভিন পিটারসেন ওপেন করতে নেমে ২২ বলে ৪৮ রান করেন। ১৬ বলে ৩৭ রান করেন ব্র্যাড হেডিন এবং ড্যারেন সামি ১৭ বলে ৩৮ রান করেন। অ্যালবি মরকেল করেছেন ৮ বলে ১৭ রান। এশিয়ান লায়ন্সের নুয়ান কুলশেখরা একাই ৩ উইকেট নেন।

জবাবে ব্যাট করতে নেমে নির্দিষ্ট ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ২৩১ রান করে এশিয়ান লায়ন্স। মহম্মদ ইউসুফ সর্বোচ্চ ৩৯ রান করেন। আর সনৎ জয়সূর্য ৩৮ রান করেন। ওয়ার্ল্ড জায়েন্টসের মরকেল নেন ৩ উইকেট। ২ উইকেট নেন মন্টি পানেসর। ২৫ রানে ম্যাচ জিতে যায় জায়ান্টস।

বন্ধ করুন