বাংলা নিউজ > ময়দান > LLC T20 চ্যাম্পিয়ন হয়ে উচ্ছ্বাসে ভাসল ওয়ার্ল্ড জায়েন্টস, পিটারসেন ভিডিয়ো শেয়ার করতেই তা ভাইরাল

LLC T20 চ্যাম্পিয়ন হয়ে উচ্ছ্বাসে ভাসল ওয়ার্ল্ড জায়েন্টস, পিটারসেন ভিডিয়ো শেয়ার করতেই তা ভাইরাল

২৫ রানে ম্যাচ জিতে যায় ওয়ার্ল্ড জায়ান্টস।

লেজেন্ডস লিগ ক্রিকেটের ফাইনালে এশিয়ান লায়ন্সকে ২৫ রানে হারিয়ে দেয় ওয়ার্ল্ড জায়েন্টস। আর তার পরেই তারা উচ্ছ্বাসে ভাসল।

চেষ্টা করেছিলেন এশিয়ার তারকারা। কিন্তু তা সফল হয়নি। লেজেন্ডস লিগ ক্রিকেটের (এলএলসি) ফাইনালে এশিয়ান লায়ন্সকে ২৫ রানে হারিয়ে দেয় ওয়ার্ল্ড জায়েন্টস। আর তার পরেই তারা উচ্ছ্বাসে ভাসল। আর সেই উচ্ছ্বাসের ভিডিয়ো শেয়ার করেছেন কেভিন পিটারসেন। যা সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে।

সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, অধিনায়ক ড্যারেন স্যামি, কেভিন পিটারসেন, জন্টি রোডস, মন্টি পানেসররা উচ্ছ্বাসের জোয়ারে ভেসে যাচ্ছেন। ছেলেমানুষের মতোই তারস্বরে চিৎকার করছিলেন তাঁরা।

লেজেন্ডস লিগ ক্রিকেটের ফাইনালে টসে জিতে ওয়ার্ল্ড জায়েন্টস ব্যাট করতে পাঠিয়েছিল এশিয়ান লায়ন্স। প্রথমে ব্যাট করে ৫ উইকেটে ২৫৬ রান করে ওয়ার্ল্ড জায়েন্টস। করে অ্যান্ডারসন ৪৩ বলে ঝড়ো ৯৪ রান করেন। কেভিন পিটারসেন ওপেন করতে নেমে ২২ বলে ৪৮ রান করেন। ১৬ বলে ৩৭ রান করেন ব্র্যাড হেডিন এবং ড্যারেন সামি ১৭ বলে ৩৮ রান করেন। অ্যালবি মরকেল করেছেন ৮ বলে ১৭ রান। এশিয়ান লায়ন্সের নুয়ান কুলশেখরা একাই ৩ উইকেট নেন।

জবাবে ব্যাট করতে নেমে নির্দিষ্ট ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ২৩১ রান করে এশিয়ান লায়ন্স। মহম্মদ ইউসুফ সর্বোচ্চ ৩৯ রান করেন। আর সনৎ জয়সূর্য ৩৮ রান করেন। ওয়ার্ল্ড জায়েন্টসের মরকেল নেন ৩ উইকেট। ২ উইকেট নেন মন্টি পানেসর। ২৫ রানে ম্যাচ জিতে যায় জায়ান্টস।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘আমি এই স্বপ্নটা দেখেছিলাম’, কোপার পরেই কেন অবসর নিলেন? রহস্য ফাঁস ডি'মারিয়ার কম খরচে নার্সিং পড়ানোর নামে প্রতারণার অভিযোগ, টাকা ও নথি ফেরত চেয়ে বিক্ষোভ নেকলেসের দাম ৩ লাখ? গা ভরা সোনার গয়নায় শোভনকে বিয়ে করলেন সোহিনী, দেখুন কী কী ছিল সবুজ আপেল খেলে কী হয়? শিশুদের মস্তিষ্কে কেমন প্রভাব পড়ে এটি খাওয়ালে কাটল না অনিশ্চয়তা, সুপ্রিম কোর্টে ৩ সপ্তাহ পিছিয়ে গেল SSC মামলার শুনানি রক্তে ভাসছে গদি, ধারালো অস্ত্র দিয়ে বিরোধী দলের প্রধানের বাবাকে খুন! গুন্ডারাজ? সন্তান-নাতি-নাতনিদের নাম এর আগে লেখেন হাতে, এবার নীতা আম্বানির শরীরের কোথায় তারা ধোনি সরাসরি বলেছিল,কেন বাদ দিচ্ছে,কোহলি পরে জানাবে বলে হাওয়া হয়ে যায়- অমিত মিশ্র নিউটাউনে তৃতীয় ক্যাম্পাস গড়বে JU, আর্থিক সাহায্য চেয়ে রাজ্যকে চিঠি 'ভোট যাদের দিতে দেওয়া হয়নি', তাদের নাম নথিভুক্ত করতে ওয়েবসাইট চালু শুভেন্দুর

T20 WC 2024

কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.