বাংলা নিউজ > ময়দান > IPL-এ ব্যর্থ হওয়ার পরে এবার সুনীল নারিনের সঙ্গে একই দলের হয়ে T20 খেলবেন পোলার্ড
কায়রন পোলার্ড ও সুনীল নারিন। ছবি- গেটি।

IPL-এ ব্যর্থ হওয়ার পরে এবার সুনীল নারিনের সঙ্গে একই দলের হয়ে T20 খেলবেন পোলার্ড

  • IPL 2022-তে পরিচিত ছন্দে দেখা যায়নি ক্যারিবিয়ান অল-রাউন্ডারকে। যার জন্য কায়রন পোলার্ডকে মুম্বই ইন্ডিয়ান্সের প্রথম একাদশ থেকে বাদও পড়তে হয়।

চলতি আইপিএলে একেবারেই ছন্দে নেই কায়রন পোলার্ড। মুম্বই ইন্ডিয়ান্স প্লে-অফের দৌড় থেকে ছিটকে যাওয়ার পরে প্রথম একাদশ থেকে বাদও পড়তে হয় ক্যারিবিয়ান তারকাকে। আইপিএল অভিযান শেষ হওয়ার আগেই পরবর্তী গন্তব্য স্থির করে ফেললেন পোলার্ড।

আসন্ন টি-২০ ব্লাস্টে মাঠে নামার জন্য কাউন্টি দল সারের সঙ্গে চুক্তি সারলেন পোলার্ড। সারেতে পোলার্ডকে মাঠে নামতে দেখা যাবে নাইট রাইডার্সের সুনীল নারিনের সঙ্গে। এক দশকেরও বেশি সময় পরে পোলার্ড ফের কোনও কাউন্টি দলের হয়ে মাঠে নামবেন।

আরও পড়ুন:- IPL 2022: বাদ পড়েও বাউন্ডারির বাইরের দাঁড়িয়েই MI-র হয়ে গলা ফাটালেন ‘টিম ম্যান’ পোলার্ড

সারের তরফে সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞপ্তি জারি করে পোলার্ডের সঙ্গে চুক্তির কথা জানানো হয়। এও জানিয়ে দেওয়া হয়েছে যে, ৩১ মে গ্লস্টারশায়ারের বিরুদ্ধে ক্লাবের দ্বিতীয় ম্যাচ থেকেই সম্ভবত পোলার্ডকে দলে পাওয়া যাবে।

এর আগে ২০১১ সালে সামারসেটের হয়ে কাউন্টি ক্রিকেট খেলেছেন পোলার্ড। সেবার টি-২০ টুর্নামেন্টের ফাইনালে লেস্টারশায়ারের কাছে পরাজিত হয় সামারসেট। তাছাড়া গত বছর (২০২১) ওয়েলস ফায়ারের হয়ে দ্য হান্ড্রেডেও মাঠে নেমেছেন তিনি। ২০২০ সালে নর্দাম্পটনশায়ারের হয়ে মাঠে নামার কথা ছিল পোলার্ডের। তবে করোনার জন্য চুক্তি বাতিল হয়।

আরও পড়ুন:- CSK vs MI: তবে কি মুম্বই ইন্ডিয়ান্সে পোলার্ড জমানা শেষ? কায়রনের বাদ পড়া নিয়ে ভবিষ্যতের দিকে ইঙ্গিত রোহিতের

উল্লেখ্য, পোলার্ড এবছর আইপিএলের ১১টি ম্যাচে মাঠে নেমে ১৪.৪০ গড়ে মাত্র ১৪৪ রান সংগ্রহ করেছেন। স্ট্রাইক-রেট ১১০-এরও কম। বল হাতে নিয়েছেন মাত্র ৪টি উইকেট।

বন্ধ করুন