বাংলা নিউজ > ময়দান > লারা ও ব্র্যাভোর আড্ডায় পানীয় মিসিং কেন, প্রশ্ন পোলার্ডের
আড্ডায় ব্রায়ান লারা ও ডোয়েন ব্র্যাভো (ছবি: ইনস্টাগ্রাম)
আড্ডায় ব্রায়ান লারা ও ডোয়েন ব্র্যাভো (ছবি: ইনস্টাগ্রাম)

লারা ও ব্র্যাভোর আড্ডায় পানীয় মিসিং কেন, প্রশ্ন পোলার্ডের

ব্রায়ান লারা ও ডোয়েন ব্র্যাভোকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় কায়রন পোলার্ডের মজার মন্তব্য।

ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ব্যাটসম্যান ব্রায়ান লারা ও ক্যারিবিয়ান অলরাউন্ডার ডোয়েন ব্র্যাভোকে নিয়ে সোশ্যাল মিডিয়াতে মজা করলেন আর এক ক্যারিবিয়ান ক্রিকেটার কায়রন পোলার্ড। সাম্প্রতি ডোয়েন ব্র্যাভো নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন, সেখানে তিনি ব্রায়ান লারার সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেন। সেই ছবিটিতেই নিজের মজার মন্তব্য করেন পোলার্ড। যা ঘিরে নেট দুনিয়ায় ঝড় উঠেছে। তিন তারকা ক্রিকেটারের ভক্তরা যা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন।

ওয়েস্ট ইন্ডিজের তারকা অল-রাউন্ডার ডোয়েন ব্র্যাভো বর্তমান বিশ্ব ক্রিকেটে নিজের একটি জায়গা তৈরি করতে সক্ষম হয়েছেন। বিশ্বের সকল ক্রিকেট লিগে প্রায় তাঁকে দেখা যায়। নিজের অলরাউন্ড পারফরমেন্স দিয়ে কম ওভারের খেলায় তিনি নিজের একটা জায়গা তৈরি করতে পেরেছেন। কিন্তু এমন অবস্থানে থাকলেও নিজের জীবনের ক্রিকেট ভগবানকে ভোলেননি তিনি। ব্র্যাভোর কাছে আজও তাঁর ক্রিকেট আইডল হলেন ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ব্যাটসম্যান ব্রায়ান লারা। তাই তো তিনি নিজের একটি ইনস্টাগ্রামের ছবিতে ব্রায়ান লারা ও নিজের ছবি ট্যাগ করেন।

এরপর সেই ছবির নিচে একটি বার্তা লেখেন। ব্র্যাভো লেখেন, ‘এটা খুবই আনন্দের যে আমি আমার ছোট বয়সের নায়ক ব্রায়ান লারার সঙ্গে মধ্যাহ্নভোজ করলাম। আমার মনে আছে যখন আমার বয়স পাঁচ ছিল তখন আমি আমার বাবা-মাকে বলতাম আমি ওনার মতো হতে পছন্দ করি।’

এরপর এই ছবি দেখে মজার মন্তব্য করেন ব্র্যাভোর সতীর্থ পোলার্ড।

আড্ডায় ব্রায়ান লারা ও ডোয়েন ব্র্যাভোর এই ছবিতে কায়রন পোলার্ডের মন্তব্য (ছবি: ইনস্টাগ্রাম) 
আড্ডায় ব্রায়ান লারা ও ডোয়েন ব্র্যাভোর এই ছবিতে কায়রন পোলার্ডের মন্তব্য (ছবি: ইনস্টাগ্রাম) 

তিনি লেখেন ‘বারেতে তো কোনও পানিয় দেখতে পাচ্ছিনা।’ এরপরেই নেটিজেনরা ঝাঁপিয়ে পড়েন। মন্তব্য পাল্টা মন্তব্যের লড়াই চলতে থাকে।

 

বন্ধ করুন