বাংলা নিউজ > ময়দান > পোলার্ডকে সান্ত্বনা পুরষ্কার দিল Mumbai Indians, বড় দায়িত্ব পেলেন রশিদও

পোলার্ডকে সান্ত্বনা পুরষ্কার দিল Mumbai Indians, বড় দায়িত্ব পেলেন রশিদও

কায়রন পোলার্ড এবং রশিদ খান।

মুম্বই ইন্ডিয়ান্সের পক্ষ থেকে একটি বড় ঘোষণা করা হয়েছে। আইপিএল দলগুলো এখন শুধু ইন্ডিয়ান প্রিমিয়ার লিগেই খেলছে না, অন্যান্য লিগেও তাদের উল্লেখযোগ্য অংশগ্রহণ রয়েছে। সেই দলগুলোর নামও আইপিএলের মতোই। এমআই গ্লোবাল আইপিএল ছাড়াও দু'টি দল কিনেছে, যাদের অধিনায়ক ঘোষণা করা হয়েছে।

২০২৩ মরশুমের জন্য ডিসেম্বরের শেষেই আইপিএলের নিলাম হবে। তবে তার আগেই কায়রন পোলার্ড, যিনি মুম্বই ইন্ডিয়ান্সের একজন গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন, আইপিএল থেকে অবসর নিয়েছে। আইপিএল না খেললেও, তিনি অবশ্য কোচিং স্টাফ হিসেবে মুম্বই দলের সঙ্গেই থাকবেন। শুধু তাই নয়, মুম্বই ফ্র্যাঞ্চাইজি তাদের অন্য একটি দলের অধিনায়কত্বও তাঁর হাতে তুলে দিয়েছে। এর পাশাপাশি আফগানিস্তানের তারকা স্পিনার রশিদ খানকেও বড় দায়িত্ব দিয়েছে মুম্বই ফ্র্যাঞ্চাইজি।

আইপিএল ২০২৩-এর মিনি নিলামের জন্য মঞ্চ তৈরি। হাতে গোনা আর মাত্র কয়েক দিন বাকি আছে নিলামের। এবং ১০টি ফ্র্যাঞ্চাইজি তাদের সেরা টিম গড়ার লক্ষ্যে নিলামে পছন্দের খেলোয়াড়দের তুলে নেওয়ার জন্য লড়াইয়ে নামবে।

আরও পড়ুন: টেস্টের ধারাভাষ্যের মধ্যেই হৃদপিণ্ড সংক্রান্ত সমস্যা, হাসপাতালে ভরতি হলেন পন্টিং

এ দিকে মুম্বই ইন্ডিয়ান্সের পক্ষ থেকে একটি বড় ঘোষণা করা হয়েছে। আইপিএল দলগুলো এখন শুধু ইন্ডিয়ান প্রিমিয়ার লিগেই খেলছে না, অন্যান্য লিগেও তাদের উল্লেখযোগ্য অংশগ্রহণ রয়েছে। সেই দলগুলোর নামও আইপিএলের মতোই। এমআই গ্লোবাল আইপিএল ছাড়াও দু'টি দল কিনেছে, যাদের অধিনায়ক ঘোষণা করা হয়েছে।

এমআই এমিরেটসের অধিনায়ক কায়রন পোলার্ড, এমআই কেপটাউনের অধিনায়ক রশিদ খান

এমআই গ্লোবাল এমআই এমিরেটস এবং এমআই কেপটাউনের জন্য তাদের অধিনায়ক ঘোষণা করেছে। এমআইয়ের পক্ষ থেকে বলা হয়েছে যে, ওয়েস্ট ইন্ডিজের অভিজ্ঞ কায়রন পোলার্ড এখন এমআই এমিরেটস দলের নেতৃত্ব দেবেন, যেখানে আফগানিস্তানের অভিজ্ঞ বোলার রশিদ খানকে এমআই কেপটাউনের অধিনায়কত্ব করতে দেখা যাবে। এই বিষয়ে, একটি প্রেস রিলিজ জারি করা হয়েছে, যাতে আকাশ এম আম্বানি বলেছেন যে, ‘আমাদের অধিনায়কদের প্রতিভা, অভিজ্ঞতা এবং আবেগের চমৎকার মিশ্রণ রয়েছে।’ তিনি আত্মবিশ্বাসের সঙ্গে দাবি করেছেন, পোলার্ড এবং রশিদ খান ক্রিকেটের এমআই ব্র্যান্ডকে আরও এগিয়ে নিতে এক সঙ্গে কাজ করবেন।

আরও পড়ুন: তারকা অল-রাউন্ডারকে ছাড়াই অস্ট্রেলিয়ার মোকাবিলায় নামবে ভারত, ঘোষিত হল দল

আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের ব্যাটিং কোচ কায়রন পোলার্ড

প্রসঙ্গত, এমআই কেপটাউন দল দক্ষিণ আফ্রিকান লিগে খেলবে। এবং এমআই এমিরেটসকে সংযুক্ত আরব আমিরশাহি (UAE) লিগে খেলতে দেখা যাবে। এই দু'টি টুর্নামেন্ট আগামী বছর অর্থাৎ ২০২৩ সালে অনুষ্ঠিত হবে। কায়রন পোলার্ড আইপিএলে একটানা খেলছেন আইপিএল দল মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে। দলও তাঁকে ধরে রেখেছে প্রতি বারই। কিন্তু এ বার মুক্তির তালিকা বের হলে জানা যায়, তাঁকে ছেড়ে দেওয়া হলেও ব্যাটিং কোচ হিসেবে মুম্বাই ইন্ডিয়ান্সের সঙ্গে যুক্ত থাকবেন তিনি। অন্য দিকে, রশিদ খান প্রথম বারের মতো এমআই-তে যোগ দিচ্ছেন।

এমআই এমিরেটস এবং এমআই কেপটাউনে অনেক অভিজ্ঞ খেলোয়াড় রয়েছে

ডোয়েন ব্র্যাভো, নিকোলাস পুরান, ট্রেন্ট বোল্ট এবং ইমরান তাহিরের মতো খেলোয়াড়দের এমআই এমিরেটসের হয়ে খেলতে দেখা যাবে, কায়রন পোলার্ডের নেতৃত্বে।

আর এমআই কেপটাউনে রশিদ খানের নেতৃত্বে, কাগিসো রাবাডা, ডি'ওয়াল্ড ব্রেভিস, রাসি ভ্যান ডার দাসেনরা খেলবেন। এ ছাড়াও জোফ্রা আর্চার, স্যাম করন, লিয়াম লিভিংস্টোনরাও দলে রয়েছেন। ২০২৩ সালের ১০ জানুয়ারি থেকে দক্ষিণ আফ্রিকা টোয়েন্টি শুরু হচ্ছে, যেখানে এমআই কেপটাউন দলকে প্রথম ম্যাচে খেলতে দেখা যাবে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

এবার ৬৫ বছরের পরও করানো যাবে স্বাস্থ্যবিমা, ক্যান্সার, এইডসেও মিলবে কভারেজ IPL 2024: ইডেনে RCB-র বিরুদ্ধে কাদের মাঠে নামাবে KKR? দেখুন সম্ভাব্য একাদশ অযোধ্যায় লাইনচ্যুত মালগাড়ির ৪ বগি, আটকে পড়ল বহু ট্রেন, চরম দুর্ভোগে যাত্রীরা শ্মশানের পাঁচিল ভেঙে পড়ল হুড়মুড়িয়ে, চাপা পড়ে মৃত্যু হল শিশুসহ ৪ জনের, আহত ২ গজলক্ষ্মী রাজযোগ তৈরি হতে চলেছে, ৩ রাশির উন্নতির দরজা খুলবে, হবে আর্থিক লাভ বিরাটের ব্যাট ভেঙেছেন, আরও ১টা নেওয়ার ধান্দা রিঙ্কুর, 'তোমার দিব্যি, আর ভাঙব না' এসি চালাতে হবে না, এই কাজগুলি করলেই ঘরের তাপমাত্রা ৫ ডিগ্রি কমে যাবে রবিবার সকালে মন ভালো রাখুন, যতই গরম লাগুক, পড়ুন দিনের সেরা ৫ জোকস আর হেসে নিন জয় জয় শিবশঙ্কর, নাটু নাটু, মিলিয়ে তৈরি হবে বিশেষ নাচ, War 2তে নাচবেন হৃত্বিক-NTR IPL-এ তৃতীয় দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের, সব থেকে কম বলে ৫০ করেছেন কারা?

Latest IPL News

বিরাটের ব্যাট ভেঙেছেন, আরও ১টা নেওয়ার ধান্দা রিঙ্কুর, 'তোমার দিব্যি, আর ভাঙব না' 'কখনও চাই না তোমার মাথা ঝুঁকে পড়ুক', হতাশ পন্তকে উদ্দীপ্ত করার চেষ্টা গাভাসকরের IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.