বাংলা নিউজ > ময়দান > KKR-এর ক্যাপ্টেন কিনলেন ২.৪৫ কোটি টাকার মার্সিডিজ, ভাইরাল শ্রেয়স আইয়ারের ছবি

KKR-এর ক্যাপ্টেন কিনলেন ২.৪৫ কোটি টাকার মার্সিডিজ, ভাইরাল শ্রেয়স আইয়ারের ছবি

২.৪৫ কোটি টাকার মার্সিডিজের সামনে দাঁড়িয়ে,শ্রেয়স আইয়ার 

ভারতের তারকা ক্রিকেটার শ্রেয়স আইয়ার কিনলেন একটি নতুন Mercedes-AMG G 63 4MATIC SUV গাড়ি। এই গাড়ির দাম ২.৪৫ কোটি টাকা (এক্স-শোরুম মূল্য)৷ নতুন SUV-এর সঙ্গে শ্রেয়স আইয়ারের ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।

ভারতের তারকা ক্রিকেটার শ্রেয়স আইয়ার কিনলেন একটি নতুন Mercedes-AMG G 63 4MATIC SUV গাড়ি। এই গাড়ির দাম ২.৪৫ কোটি টাকা (এক্স-শোরুম মূল্য)৷ নতুন SUV-এর সঙ্গে শ্রেয়স আইয়ারের ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। মুম্বইয়ের মার্সিডিজ-বেঞ্জ ল্যান্ডমার্ক কার তার গাড়ির একটি ছবি শেয়ার করেছেন। সম্প্রতি, শ্রেয়স আইয়ারকে আইপিএল ২০২২-এ কলকাতা নাইট রাইডার্স ফ্র্যাঞ্চাইজির অধিনায়কত্ব করতে দেখা গেছে। আইয়ারকে ১২.২৫ কোটি টাকার বিনিময়ে দলে নিয়েছিল কলকাতা নাইট রাইডার্স। অন্যান্য ক্রিকেটারদের মতো আইয়ারও দামি গাড়ির শৌখিন। তার গ্যারেজে রয়েছে Lamborghini Huracan Supercar, Audi RS5 এর মতো গাড়ি।

সোশ্যাল মিডিয়ায় ছবিগুলি শেয়ার করে, ল্যান্ডমার্ক কারস মুম্বই লিখেছেন, ‘ভারতীয় ক্রিকেটার মিস্টার শ্রেয়স আইয়ারকে অভিনন্দন, একটি নতুন মার্সিডিজ-বেঞ্জ জি৬৩-এর জন্য বাড়ি নিয়ে যাওয়ার জন্য৷ অতুলনীয় অফ-রোড এবং অন-রোড ক্ষমতা সহ। আমরা আপনাকে স্টার পরিবারে স্বাগত জানাই এবং আশা করি আপনি এই স্টার ড্রাইভিং উপভোগ করেন যতটা আমরা আপনার কভার ড্রাইভ দেখতে উপভোগ করি।’

শ্রেয়স আইয়ারকে ৯ জুন থেকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে দেখা যাবে। প্রথম ম্যাচ হবে দিল্লিতে। এর পর কটকে (১২ জুন), বিশাখাপত্তনম (১৪ জুন), রাজকোটে (১৭ জুন) ম্যাচ হবে এবং ফাইনাল ম্যাচ হবে ১৯ জুন (রবিবার) বেঙ্গালুরুতে। এই সিরিজে ভারতীয় দলের অধিনায়কত্ব করতে দেখা যাবে কেএল রাহুলকে।

বন্ধ করুন