বাংলা নিউজ > ময়দান > IPL 2021 Auction: নিলামের পর কেমন হল কলকাতা নাইট রাইডার্স দল, দেখে নিন স্কোয়াড
কেকেআর শিবির। ছবি- টুইটার।
কেকেআর শিবির। ছবি- টুইটার।

IPL 2021 Auction: নিলামের পর কেমন হল কলকাতা নাইট রাইডার্স দল, দেখে নিন স্কোয়াড

  • KKR দলে নিয়েছে ৮ জন ক্রিকেটারকে।

কেকেআর পুরনো স্কোয়াডের মোট ১৭জন ক্রিকেটারকে এবার ধরে রেখেছে। যাদের মধ্যে ১১ জন ভারতীয় এবং ৬ জন বিদেশী ক্রিকেটার রয়েছেন। ছেড়ে দিয়েছে মাত্র ৫ জন ক্রিকেটারকে।

কলকাতা ধরে রেখেছে: ইয়ন মর্গ্যান, দীনেশ কার্তিক, নীতিশ রানা, শুভমন গিল, রিঙ্কু সিং, রাহুল ত্রিপাঠী, কলমেশ নাগারকোটি, কুলদীপ যাদব, লকি ফার্গুসন, প্যাট কামিন্স, প্রসিদ্ধ কৃষ্ণা, সন্দীপ ওয়ারিয়র, শিবম মাভি, বরুণ চক্রবর্তী, আন্দ্রে রাসেল, সুনীল নারিন ও টিম সেফার্তকে।

কলকাতা ছেড়ে দিয়েছে: টম ব্যান্টন, ক্রিস গ্রিন, নিখিল নায়েক, এম সিদ্ধার্থ ও সিদ্ধেশ ল্যাডকে। আলি খান ও হ্যারি গার্নিকে আগেই ছেড়ে দেওয়া হয়েছিল।

কেকেআরের হাতে ছিল ১০.৭৫ কোটি টাকা। তারা দলে নিতে পারত ৮ জন ক্রিকেটারকে। ২ জনের বেশি বিদেশি ক্রিকেটারকে কিনতে পারক না কলকাতা। শেষমেশ তারা নিলাম থেকে ৮ জন ক্রিকেটারকেই দলে নেয়। দুই বিদেশি হিসেবে নাইট স্কোয়াডে যোগ দেন শাকিব আল হাসান ও বেন কাটিং।

দেখে নেওয়া যাক নিলাম থেকে কাদের দলে নিল কলকাতা: শাকিব আল হাসান (৩ কোটি ২০ লক্ষ), শেল্ডন জ্যাকসন (২০ লক্ষ), হরভজন সিং (২ কোটি), বেন কাটিং (৭৫ লক্ষ), করুণ নায়ার (৫০ লক্ষ), পবন নেগি (৫০ লক্ষ), বেঙ্কটেশ আইয়ার (২০ লক্ষ), বৈভব আরোরা (২০ লক্ষ)।

বন্ধ করুন