বাংলা নিউজ > ময়দান > বড় ধাক্কা KKR শিবিরে, IPL 2021 নিয়ে কঠিন সিদ্ধান্ত প্যাট কামিন্সের: রিপোর্ট
প্যাট কামিন্স। ছবি- কেকেআর।
প্যাট কামিন্স। ছবি- কেকেআর।

বড় ধাক্কা KKR শিবিরে, IPL 2021 নিয়ে কঠিন সিদ্ধান্ত প্যাট কামিন্সের: রিপোর্ট

  • অজি সংবাদমাধ্যমে তারকা পেসারের আইপিএলের বাকি ম্যাচগুলিতে অংশ নেওয়া নিয়ে সিদ্ধান্ত জানানো হয়েছে।

স্থগিত হয়ে যাওয়া আইপিএলের বাকি ম্যাচগুলি সেপ্টেম্বর-অক্টোবরে আমিরশাহিতে অনুষ্ঠিত হবে বলে বিসিসিআই ইতিমধ্যেই জানিয়ে দিয়েছে। যদিও পুনরায় আইপিএল শুরু হলে কলকাতা নাইট রাইডার্স দলে পাবে না তারকা পেসারকে।

অজি তারকা প্যাট কামিন্স আইপিএলের বাকি ম্যাচগুলি খেলতে আমিরশাহি যাবেন না, এমনটাই খবর সিডনি মর্নিং হেরান্ডের। যদিও কেন আইপিএল খেলতে ফিরতে চান না নাইট তারকা, তার কোনও নির্দিষ্ট কারণ জানানো হয়নি।

রিপোর্টে বলা হয়েছে যে, 'ডেভিড ওয়ার্নার ও প্যাট কামিন্সকে পারিবারিক কারণে ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে বিশ্রাম দেওয়া হতে পারে। কামিন্সের মাল্টিমিলিয়ন ডলারের আইপিএল চুক্তি থাকলেও তিনি ইতিমধ্যেই জানিয়েছেন যে, এবছর আর টি-২০ লিগ খলতে ফিরবেন না।'

এর আগে ইসিবির ম্যানেজিং ডিরেক্টর অফ মেনস ক্রিকেট অ্যাশলে জাইলস পরিস্কার জানিয়েছেন যে, পরিবর্তিত সূচিতে বিসিসিআই আইপিএল শেষ করার কথা ভাবতেই পারে। যদিও তার জন্য ইংল্যান্ডের পরিকল্পনায় কোনও বদল ঘটবে না। তিনি কার্যত স্পষ্ট ভাষায় জানিয়ে দেন যে, যদি বাংলাদেশ ও পাকিস্তান সফর থেকে ইংল্যান্ডের সিনিয়র ক্রিকেটারদের বিশ্রামও দেওয়া হয়, তা হলেও আইপিএলের জন্য ক্রিকেটারদের ছাড়া হবে না এবার।

বন্ধ করুন