বাংলা নিউজ > ময়দান > করোনাও আটকাতে পারল না KKR তারকাকে, রবিবারই যোগ দিচ্ছেন টিম ইন্ডিয়ার বায়ো-বাবলে
প্রসিধ কৃষ্ণা। ছবি- বিসিসিআই।
প্রসিধ কৃষ্ণা। ছবি- বিসিসিআই।

করোনাও আটকাতে পারল না KKR তারকাকে, রবিবারই যোগ দিচ্ছেন টিম ইন্ডিয়ার বায়ো-বাবলে

  • কলকাতা নাইট রাইডার্সের বায়ো বাবলে থাকাকালীন করোনা আক্রান্ত হন তারকা পেসার।

আইপিএল স্থগিত ঘোষিত হওয়ার ঠিক পরেই প্রসিধ কৃষ্ণার করোনা আক্রান্ত হওয়ার খবর সামনে আসে। কলকাতা নাইট রাইডার্সের বায়ো-বাবলে যে চারজন ক্রিকেটার করোনা আক্রান্ত হন, তাঁদের মধ্যে একজন ছিলেন প্রসিধ।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ও ইংল্যান্ড সফরের টেস্ট সিরিজের জন্য জাতীয় নির্বাচকরা প্রসিধকে মূল স্কোয়াডে না রাখলেও স্ট্যান্ড-বাই হিসেবে জায়গা করে দিয়েছেন। স্কোয়াডের বাকি সদস্যরা ইতিমধ্যেই মুম্বইয়ে কোয়ারান্টাইনে রয়েছেন। প্রসিধ এখনও যোগ দেননি দলের সঙ্গে। আসলে শেষমেশ প্রসিধ সুস্থ হয়ে ওঠেন কিনা, তার উপরেই নির্ভর করছিল তাঁর ইংল্যান্ড সফরে উড়ে যাওয়া। শেষমেশ তিনি সুস্থ হয়ে ওঠায় রবিবারই বেঙ্গালুরু থেকে মুম্বই উড়ে যেতে চলেছেন। ওই দিনই তিনি ভারতীয় দলের বায়ো-বাবলে ঢুকে পড়বেন।

প্রসিধের জাতীয় দলের সঙ্গে যোগ দেওয়ার বিয়য়টি নিয়ে অবগত এক সূত্র IANS-কে বলেন, ‘ও করোনা সংক্রমণ সারিয়ে উঠেছে। এই মুহূর্তে বেঙ্গালুরুতে নিজের বাড়িতে রয়েছে প্রসিধ। ২৩ মে মুম্বইয়ের উদ্দেশ্য রওনা দেবে ও।’

মুম্বইয়ে কোয়ারান্টাইন পর্ব কাটিয়ে আগামী ২ জুন ভারতীয় দলের ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা দেওয়ার কথা। স্বাভাবিকভাবেই আশা করা যাচ্ছে যে, সুস্থ হয়ে ওঠা নাইট তারকাও কোহলিদের সঙ্গে ইংল্যান্ডের বিমান ধরবেন।

বন্ধ করুন