বাড়ি > ময়দান > ওয়ার্ল্ড টি২০-কেকেআরের তরুণ পেসার কোহলির তুরুপের তাস?
বিরাট কোহলি।  (Action Images via Reuters)
বিরাট কোহলি। (Action Images via Reuters)

ওয়ার্ল্ড টি২০-কেকেআরের তরুণ পেসার কোহলির তুরুপের তাস?

বড় চমক থাকতে পারে ভারতের টি-২০ বিশ্বকাপ দলে, ইঙ্গিত কোহলি।

ভালো খেলছে টিম ইন্ডিয়া। টি-২০তেও আগের থেকে উন্নতি হয়েছে কোহলির দলের পারফরমেন্সে। কিন্তু তবুও বিশ্বকাপে একজন এক্স ফ্যাক্টরের খোঁজে বিরাট কোহলি। দ্রুত বোলিং করে বিপক্ষের রাতের ঘুম কেড়ে নিতে পারবে, এমন একজন বোলারকে দলে অন্তর্ভুক্ত করতে চাইছেন অধিনায়ক। ইন্দোরে শ্রীলঙ্কার বিরুদ্ধে জয়ের পর মনের ইচ্ছা প্রকাশ করলেন কোহলি। সেই প্রসঙ্গে কেকেআরের তরুণ তুর্কী প্রসিধ কৃষ্ণার কথাও উল্লেখ করলেন তিনি।

বর্তমানে প্রসিধ কর্নাটকের জন্য খেলছেন। ভারতীয় এ দলেরও সদস্য নন তিনি।কিন্তু অধিনায়র বলার পর নির্বাচকরা নিউজিল্যান্ডগামী দলে প্রসিধকে অন্তর্ভুক্ত করেন কিনা, এখন সেটাই দেখার। বর্তমানে স্পোর্টস হার্নিয়ার জন্য ভূবনেশ্বর কুমার ও স্ট্রেস ফ্র্যাকচারের জন্য দীপক চাহার দলের বাইরে। সেই কারণে নতুন পেস বোলারের খোঁজে ভারত।

কোহলি বলেন যে একজন বোলারকে অস্ট্রেলিয়ায় সারপ্রাইজ ফ্যাক্টর হিসাবে নিয়ে যেতে হবে যিনি পেস ও বাউন্সের সঙ্গে বল করতে পারবেন। বিশ্বকাপের কথা মাথায় রেখে ভারতের কাছে অনেক বিকল্প আছে, বলেন কোহলি। ঘরোয়া ক্রিকেটে প্রসিধ কৃষ্ণ খুব ভালো করেছে বলে প্রশংসা করেন কোহলি। গত বছর দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে সুপার ওভারে ভালো বোলিং করে নজরে এসেছিলেন প্রসিধ কৃষ্ণ। বিজয় হাজারে ট্রফিতে তিনি ১৯টি উইকেট নিয়েছেন ওভার পিছু ৮.৬৬ রান খরচ করে।

বন্ধ করুন