বাংলা নিউজ > ময়দান > সাত পাকে বাঁধা পড়লেন বরুণ চক্রবর্তী, বিয়ের আসরেই নববধূর সঙ্গে ক্রিকেট খেললেন KKR তারকা
বিয়ের আসরে বরুণ। ছবি- কেকেআর।
বিয়ের আসরে বরুণ। ছবি- কেকেআর।

সাত পাকে বাঁধা পড়লেন বরুণ চক্রবর্তী, বিয়ের আসরেই নববধূর সঙ্গে ক্রিকেট খেললেন KKR তারকা

  • লকডাউনের আগেই বিয়ে হওয়ার কথা ছিল বরুণ-নেহার।

চোট সারার আগেই বিয়েটা সেরে ফেললেন কলকাতা নাইট রাইডার্সের নতুন রহস্য স্পিনার বরুণ চক্রবর্তী। দীর্ঘদিনের বান্ধবী নেহা খেড়েকরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন কেকেআর তারকা। গত শুক্রবার চেন্নাইয়ে বসে বিয়ের আসর।

নাইট রাইডার্সের তরফে সোশ্যাল মিডিয়ায় বরুণকে নতুন জীবনের শুভেচ্ছা জানানো হয়ে। সেই সঙ্গে পোস্ট করা হয় বাঁ-হাতি স্পিনারের বিয়ের একটি বিশেষ ভিডিও, যেখানে নববধূর সঙ্গে ক্রিকেট খেলতে দেখা যাচ্ছে বরুণকে।

করোনা মহামারির প্রকোপ দেখা দেওয়ার আগেই দু'জনের বিয়ে হওয়ার কথা ছিল। তবে লকডাউনে বরুণ ও নেহা আলাদা আলাদা শহরে আটকে পড়ায় বিয়ে পিছিয়ে দিতে হয়। লকডাউনে বরুণ ছিলেন চেন্নাইয়ে। তাঁর অঞ্চল কন্টেনমেন্ট জোন হিসেবে চিহ্নিত হয়। অন্যদিকে নেহা লকডাউন কাটিয়েছেন মুম্বইয়ে।

লকডাউনের পর বরুণ আইপিএল খেলতে আমিরশাহি উড়ে যান। তাঁর বিয়ে আরও কিছুদিন পিছিয়ে যেতে পারত, যদি জাতীয় দলের সঙ্গে অস্ট্রেলিয়া উড়ে যেতেন তারকা স্পিনার। আইপিএলের পারফর্ম্যান্স দিয়ে টিম ইন্ডিয়ার টি-২০ স্কোয়াডে জায়গা করে নেন বরুণ। তবে কাঁধের চোটের জন্য শেষ মুহূর্তে স্কোয়াড থেকে ছিটকে যেতে হয় তাঁকে। তাঁর পরিবর্তে টি-২০ স্কোয়াডে ঢুকে পড়েন টি নটরাজন।

বন্ধ করুন