বাংলা নিউজ > ময়দান > বিগ ব্যাশ থেকে আচমকা সরে গেলেন KKR তারকা

করোনা কালে যে কোনও প্রতিযোগিতা  আয়োজন করা হচ্ছে জৈব সুরক্ষা বলয়ের মধ্যে। দীর্ঘদিন এই বলয়ে থাকা মোটেও সহজ কাজ নয়। এর ফলে মানসিক চাপ তৈরি হয়। ফলে বায়ো বাবলে প্রাণ ওষ্ঠাগত হয় ক্রিকেটারদের কারণ শুধু মাঠ ও হোটেলের মধ্যে তাদের আবদ্ধ থাকতে হয়। 

সদ্য শেষ হওয়া আইপিএল চলাকালীন একাধিক ক্রিকেটার অভিযোগ করেছিলেন কীভাবে কঠোর কোভিড বিধি নিষেধের মধ্যে পড়ে তাদের নাজেহাল অবস্থা। এবার সেই বায়ো বাবলের চাপেই অস্ট্রেলিয়ার ঘরোয়া ফ্র্যান্ঞ্চাইজি টি-২০ লিগ বিগ ব্যাশ লিগ থেকে সরে দাঁড়ালেন ইংল্যান্ডের ব্যাটসম্যান টম ব্যান্টন।

আর কয়েকদিন বাদেই অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ লিগ শুরু হবে। সপ্তাহ খানেক পরে শুরু হতে চলা প্রতিযোগিতার ক্ষেত্রে ও এবার জৈব সুরক্ষা বলয় একটা বড় ইস্যু হয়ে দাঁড়াল। শুরুর আগেই সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলেন ব্রিসবেন হিটের হয়ে খেলা ব্যান্টন। সংযুক্ত আরব আমিরশাহিতে আইপিএলেও তিনি ছিলেন কলকাতা নাইট রাইডার্সে। সেখানেও বায়ো বাবলে থাকতে হয়েছিল ব্যান্টনকে। 

তারও আগে ইংল্যান্ডের ক্রিকেট মরশুমের শুরু থেকেই তিনি বায়ো বাবলে ছিলেন। এরপরে আবার ইংল্যান্ডের ভারত সিরিজ আছে। তারপরে পিএসএল, আইপিএল ইত্যাদি। তাই একটু বায়ো বাবল থেকে ব্রেক নেওয়ার সিদ্ধান্ত নিলেন টম ব্যান্টন। 

বন্ধ করুন