বাংলা নিউজ > ময়দান > 'দুর্বল' নেদারল্যান্ডস সিরিজে ইংল্যান্ডের দ্বিতীয় সারির দলেও নেই KKR তারকার

'দুর্বল' নেদারল্যান্ডস সিরিজে ইংল্যান্ডের দ্বিতীয় সারির দলেও নেই KKR তারকার

স্যাম বিলিংস। (ফাইল ছবি, সৌজন্যে পিটিআই)

Netharlands vs England ODI series: আগামী ১৭ জুন থেকে নেদারল্যান্ডসের বিরুদ্ধে তিন ম্যাচের একদিনের সিরিজ খেলবে। নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় এবং তৃতীয় টেস্টের মধ্যে সেই সিরিজ হবে। কার্যত দ্বিতীয় সারির দলেও কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) তারকাকে ডাকা হয়নি।

নেদারল্যান্ডস সিরিজের জন্য ইংল্যান্ডের একদিনের দলে জায়গা হল না স্যাম বিলিংসের। তবে ১৪ জনের দলে আছেন ডেভিড মালান, লিয়াম লিভিংস্টোন এবং ফিল সল্ট। অধিনায়কত্ব করবেন ইয়ন মর্গ্যান।

আগামী ১৭ জুন থেকে নেদারল্যান্ডসের বিরুদ্ধে তিন ম্যাচের একদিনের সিরিজ খেলবে ইংল্যান্ড। নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় এবং তৃতীয় টেস্টের মধ্যে সেই সিরিজ হবে। তার ফলে যে খেলোয়াড়রা টেস্ট দলেও আছেন, তাঁরা নেদারল্যান্ডসের বিরুদ্ধে একদিনের সিরিজে খেলবেন না। কার্যত দ্বিতীয় সারির দলেও কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) তারকা বিলিংসকে ডাকা হয়নি। যিনি ২০১৯ সালের বিশ্বকাপের পর থেকে আট ইনিংসে ৫৬ গড় রেখেছেন।

আরও পড়ুন: আলাদা গ্ল্যামার রয়েছে- WC-এর চেয়ে কোথায় আলাদা IPL? ব্যাখ্যা দিলেন GT-র অজি তারকা

বিলিংস সুযোগ না পেলেও নেদারল্যান্ডসের বিরুদ্ধে সম্ভবত অভিষেক হতে চলেছে লুক উড এবং ডেভিড পেইনের। এই প্রথম জাতীয় দলে ডাক পেলেন উড। গত বছর পাকিস্তানের বিরুদ্ধে শেষমুহূর্তে পরিবর্ত হিসেবে ডাক পেয়েছিলেন পেসার পেইন। সবমিলিয়ে নেদারল্যান্ডসের বিরুদ্ধে ১৪ জনের দলে পাঁচজন বাঁ-হাতি পেসার সুযোগ পেয়েছেন। 

তারইমধ্যে চোটের আশঙ্কা কাটিয়ে ইংল্যান্ডের নেতৃত্ব দেবেন ইয়ন মর্গ্যান। গত রবিবার টি-টোয়েন্টি ব্লাস্টে মিডলসেক্সের হয়ে খেলার সময় চোট পেয়েছিলেন। যা উদ্বেগ বাড়িয়ে তুলেছিল। বিশেষত আসন্ন টি-টোয়েন্ট বিশ্বকাপের আগে তাঁর ফিটনেস নিয়ে প্রশ্ন তুলছিল একটি মহল। 

আরও পড়ুন: ব্রিটেনে পানশালার বাইরে হামলা দক্ষিণ আফ্রিকার ক্রিকেটারকে, আচ্ছন্ন গভীর কোমায়

ইংল্যান্ডের ১৪ জনের দল: ইয়ন মর্গ্যান, মইন আলি, জস বাটলার, ব্রাইডন কার্স, স্যাম কারাম, লিয়াম লিভিংস্টোন, ডেভিড মালান, ডেভিড পেইন, আদিল রশিদ, জেসন রয়, ফিল সল্ট, রিকি টপলে, ডেভিড উইলি এবং লুক উড।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ঘন জঙ্গলের মধ্যেই তৈরি হচ্ছে নয়া রাজধানী! মহাকাশ থেকে অবিশ্বাস্য ছবি দেখাল NASA প্রায় ৬,৭০০ পদে নিয়োগের বিজ্ঞপ্তি দিল মমতা সরকার! শীঘ্রই চাকরি আরও ১,০০০ জনের হিমঘরে আলু রাখার ক্ষেত্রে প্রান্তিক ও ক্ষুদ্র চাষিদের বড় সুবিধা দিল নবান্ন কেন্দ্রীয় মন্ত্রীকে তোলাবাজ তোপ! সুকান্তকে নিয়ে 'বেফাঁস' BJP বিধায়ক, ভাইরাল অডিও DY Patil T20: ৯১ রানে অপরাজিত তিলক বর্মা, নিলেন উইকেটও, একাই জেতালেন চাওলার দলকে খোঁজ মিলল ৪,০০০ বছর পুরনো লিপস্টিকের, কোন রহস্য লুকিয়ে এই অতি প্রাচীন প্রসাধনীতে চলতি অর্থবর্ষে কলকাতা পুরসভায় যুক্ত হল ১৪৬ বিঘা জমি আকাশদের জন্য বোর্ডকে বাহবা শাস্ত্রীর, ইশান ও শ্রেয়সকে সান্ত্বনা দিয়ে কী লিখলেন প্রলোভনের মুখে থুতু-তৃণমূলে যোগ দেবেন না, স্পষ্ট করলেন উত্তর দিনাজপুরের কং নেতা পাড়ার ‘মিষ্টি’ বৌদির হাতে মোমো খেতে গিয়েছিলেন যুবক, বাঁশবাগানে মিলল দেহ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.