বাংলা নিউজ > ময়দান > চোটের সময় ছুড়ে ফেলে দেয়নি KKR, ইডেনে কৃতজ্ঞতা প্রকাশ নয়া তারকার

চোটের সময় ছুড়ে ফেলে দেয়নি KKR, ইডেনে কৃতজ্ঞতা প্রকাশ নয়া তারকার

রিঙ্কু সিং (PTI)

সম্প্রতি কলকাতায় এসেছিলেন রিঙ্কু সিং। কেকেআর এবং সিএবির যৌথ উদ্যোগে আয়োজিত একটি অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন দুই কেকেআর তারকা রিঙ্কু সিং এবং নীতিশ রানা।

শুভব্রত মুখার্জি: যে কোনও ক্রীড়াবিদের কেরিয়ারে সবথেকে কঠিনতম সময় হয় যখন সে চোটের কবলে পড়ে। সেইসময় তার অ্যাসোসিয়েশন বা ক্লাব তার পাশে কতটা দাঁড়াচ্ছে, কীভাবে দাঁড়াচ্ছে তা খুব গুরুত্বপূর্ণ হয়। এমনিতেই সেই সময়টা খেলার মাঠ থেকে সরে থাকতে হয়ার কারণে এমনিতেই মানসিক চাপে থাকেন যে কোন ক্রীড়াবিদ। ঠিক সেইভাবেই উত্তরপ্রদেশের বাঁহাতি ব্যাটার রিঙ্কু সিংয়ের পাশে দাঁড়িয়েছিল কলকাতা নাইট রাইডার্স দল। সেকথা সম্প্রতি কলকাতার বুকে এসে জানিয়েছেন রিঙ্কু সিং।

আরও পড়ুন: 'ভালোর জন্যই' বাদ দিয়েছে, এশিয়া কাপে সুযোগ না পেয়ে বললেন তারকা ব্যাটার

সম্প্রতি কলকাতায় এসেছিলেন রিঙ্কু সিং। কেকেআর এবং সিএবির যৌথ উদ্যোগে আয়োজিত একটি অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন দুই কেকেআর তারকা রিঙ্কু সিং এবং নীতিশ রানা। সেখানেই রিঙ্কু জানান, 'আমি যখন চোটের কবলে পড়েছিলাম তখন কেকেআর আমার পাশে দাঁড়িয়েছিল। চোট বেশ গুরুতর ছিল। সেই সময়ে কেকেআরের তরফে আমার সম্পূর্ণ দেখভাল করা হয়েছে। তাদের কারণেই আমি চোট সারিয়ে আজকে এত শক্তিশালী হয়ে ফিরে আসতে পেরেছি।'

প্রথম শ্রেণীর ক্রিকেটে তার গড় এই মুহূর্তে ৬০ রান প্রতি ইনিংস। লিস্ট-এ ক্রিকেটে তার গড় ৫০ এর উপর। টি-২০ তে ও ৬৩ ইনিংস খেলে তিনি করেছেন ১১৫৫ রান। স্ট্রাইক রেট ১৩৮.৬৫। ২০১৮ সালেই কেকেআর তাকে ৮০ লক্ষ টাকার বিনিময়ে তাদের দলে নিয়েছিল। তারপর থেকেই চড়াই উৎরাইয়ের মধ্যে দিয়ে কেটেছে রিঙ্কুর কেরিয়ার। ২০২২ সালের আইপিএলের পর থেকে যা এই মুহূর্তে উর্ধ্বমুখী।

বন্ধ করুন