বাড়ি > ময়দান > ম্যাঞ্চেস্টার বা প্যারিস নয়, বার্সা ছাড়লে KKR-এর জার্সি পরবেন মেসি!
কেকেআরের তরফে মেসির এই ছবি টুইট করা হয় (ছবি সৌজন্য টুইটার @KKRiders)
কেকেআরের তরফে মেসির এই ছবি টুইট করা হয় (ছবি সৌজন্য টুইটার @KKRiders)

ম্যাঞ্চেস্টার বা প্যারিস নয়, বার্সা ছাড়লে KKR-এর জার্সি পরবেন মেসি!

  • তাহলে নয়া ক্লাবে আসতে চলেছেন মেসি?

লিওনেল মেসি সত্যিই যদি বার্সেলোনা ছাড়েন, তাহলে কোন ক্লাবে যাবেন? তা নিয়ে জল্পনা ক্রমশ বাড়ছে। আর সেই জল্পনার মুশকিল আসান নিয়ে হাজির হল কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)।

বুধবার দুপুরে কেকেআরের তরফে একটি ব্রিটিশ সংবাদমাধ্যমের টুইট রিটুইট করা হয়। যে প্রতিবেদনে বলা হয়েছে, ‘বার্সেলোনা ছাড়ার সিদ্ধান্তের পর লিওনেল মেসি কোথায় (যাবেন)?’ সেই রিটুইটের সঙ্গে আইপিএল ফ্র্যাঞ্চাইজির তরফে মেসির একটি ছবি টুইট করা হয়। তাতে কেকেআরের জার্সি পরে আছেন ফুটবলের রাজপুত্র। ছবির সঙ্গে লেখা হয়, ‘মিস্টার মেসি, বেগুনি ও সোনালি জার্সি পরলে কেমন হয়?’

নেটিজেনদের মন জয় করে নিয়েছে সেই টুইট। এমনিতেই মেসির আইনজীবীর বুরুফ্যাক্স ঘিরে খেলার দুনিয়ায় শোরগোল পড়ে গিয়েছে। যে মেসি পেশাদারি ক্লাব ফুটবল জীবনে বার্সা ছেড়ে কোথাও যাননি, তিনিই কিনা কাতালান ক্লাব ছাড়বেন, তা অনেকেরই বিশ্বাস হচ্ছে না। মাত্র ১৩ বছরে বার্সার যুব শিবির বা ‘ইয়ুথ অ্যাকাডেমি’-তে যোগ দিয়েছিলেন মেসি। তার চার বছর পর অর্থাৎ ২০০৪ সালে বার্সার সিনিয়র দলে অভিষেক হয়েছিল। তারপর থেকে একটানা বার্সায় খেলেছেন। বিশ্ব ফুটবলকে শাসন করেছেন। কিন্তু পরে দলের পারফরম্যান্সের গ্রাফ পড়েছে। তাই গত কয়েক মরশুম ধরে মেসির বার্সা ত্যাগের জল্পনা উঠেছে। প্রতিবারই অবশ্য আবেগ জিতে গিয়েছে। কিন্তু স্প্যানিশ সংবাদমাধ্যমের বক্তব্য, বুরুফ্যাক্সের পর এবার সেই সম্ভাবনা অত্যন্ত কম।

বন্ধ করুন