বাংলা নিউজ > ময়দান > কামব্যাকে অসাধারণ ফিল্ডিং শাকিবের, সরাসরি থ্রোয়ে রান-আউট করলেন উইলিয়ামসনকে, দেখুন ভিডিও
শাকিবের থ্রোয়ে রান-আউট উইলিয়ামসন। ছবি- টুইটার।
শাকিবের থ্রোয়ে রান-আউট উইলিয়ামসন। ছবি- টুইটার।

কামব্যাকে অসাধারণ ফিল্ডিং শাকিবের, সরাসরি থ্রোয়ে রান-আউট করলেন উইলিয়ামসনকে, দেখুন ভিডিও

  • IPL-এ ফিরে দুরন্ত বোলিংও করেন বাংলাদেশের তারকা অল-রাউন্ডার।

আইপিএল ২০২১-এর প্রথমার্ধে শাকিব আল হাসানকে মাত্র ৩টি ম্যাচে মাঠে নামায় কলকাতা নাইট রাইডার্স। তার পর থেকেই রিজার্ভ বেঞ্চে কার্যত পাকাপাকি জায়গা হয় বাংলাদেশের তারকা অল-রাউন্ডারের।

ম্যাচের পর ম্যাচ রান না পাওয়া সত্ত্বেও ক্যাপ্টেন মর্গ্যান খেলে চলেছেন, অথচ শাকিব জায়গা পাচ্ছেন না প্রথম একাদশে, এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় ওঠার পর অবশেষে হায়দরাবাদের বিরুদ্ধে তারকা অল-রাউন্ডারকে প্লেয়িং ইলেভেন জায়গা করে দেয় কেকেআর। দলে ফিরেই শাকিব প্রমাণ করেন, কেন তাঁকে প্রয়োজন ছিল কলকাতার।

পাওয়ার প্লে-র ঠিক পরেই, ইনিংসের সপ্তম ওভারে শাকিবের হাতে বল তুলে দেন মর্গ্যান। পঞ্চম বলে কেন উইলিয়ামসন লেগ-সাইডে ডিফেন্স করেই একরান চুরি করার চেষ্টা করেন। তবে শাকিব ছাড়ার পাত্র ছিলেন না। নিজেই দৌড় লাগান বল ধরার জন্য।

বল ধরে শাকিব উইকেটকিপারের হাতে ছুঁডে় দেওয়ার চেষ্টা করেননি। বরং নিজে পিছন দিকে ঘুরে বোলিং প্রান্তের স্টাম্প লক্ষ্য করে বল ছোঁড়েন। সরাসরি থ্রোয়ে স্টাম্প ভেঙে দেন শাকিব। তখনও উইলিয়ামসন ক্রিজে পৌঁছতে পারেননি।

শাকিবের দুরন্ত ফিল্ডিংয়ের ভিডিও দেখতে ক্লিক করুন:- https://www.iplt20.com/video/243716/shakib-makes-immediate-impact-with-bullet-throw?tagNames=indian-premier-league,ipl-magic

ফিল্ড আম্পায়ার তৃতীয় আম্পায়ারের কাছে সিদ্ধান্তের জন্য বিষয়টি পাঠিয়ে দেন। টেলিভিশন রিপ্লে দেখার পর তৃতীয় আম্পায়ার হায়দরাবাদ অধিনায়ককে রান-আউট ঘোষণা করেন। ম্যাচে শাকিব দারুণ বলও করেন। তিনি ৪ ওভারে মাত্র ২০ রানের বিনিময়ে ১টি উইকেট দখল করেন।

বন্ধ করুন