বাংলা নিউজ > ময়দান > ব্যাটে-বলে সফল KKR তারকা, কোয়ার্টার ফাইনালের টিকিট নিশ্চিত করল দিল্লি
নীতিশ রানা। ছবি- বিসিসিআই।
নীতিশ রানা। ছবি- বিসিসিআই।

ব্যাটে-বলে সফল KKR তারকা, কোয়ার্টার ফাইনালের টিকিট নিশ্চিত করল দিল্লি

  • বিজয় হাজারে ট্রফির প্রি-কোয়ার্টারে উত্তরাখণ্ডকে হারালেন সাঙ্গওয়ানরা।

গ্রপ লিগের শেষ ম্যাচে অনবদ্য হাফ-সেঞ্চুরি করে দিল্লিকে নক-আউটের টিকিট এনে দেন নীতিশ রানা। এবার প্রি-কোয়ার্টারেও ব্যাটে-বলে অল-রাউন্ড অবদান রেখে নিজের রাজ্যদলকে চলতি বিজয় হাজারে ট্রফির কোয়ার্টার ফাইনালে তুললেন কেকেআর তারকা।

উত্তরাখণ্ডের বিরুদ্ধে প্রি-কোয়ার্টারে বল হাতে ২টি উইকেট নেওয়ার পাশাপাশি ব্যাট হাতে ৮১ রানের ঝকঝকে ইনিংস খেলেন রানা। ৮৮ বলের ইনিংসে তিনি ১০টি চার ও ১টি ছক্কা মারেন।

যদিও দিল্লির জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা নেন ক্যাপ্টেন প্রদীপ সাঙ্গওয়ান এবং উইকেটকিপার অনূজ রাওয়াতও। সাঙ্গওয়ান প্রথমে বল হাতে ৩টি উইকেট নেন। পরে ৮ নম্বরে ব্যাট করতে নেমে ৫৮ রান করে অপরাজিত থাকেন। ৪৯ বলের ইনিংসে তিনি ৬টি চার ও ২টি ছক্কা মারেন। রাওয়াত ৭টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ৮৫ বলে ৯৫ রান করে নট-আউট থেকে যান।

অরুণ জেটলি স্টেডিয়ামে প্রথমে ব্যাট করে উত্তরাখণ্ড নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ২৮৭ রান তোলে। কমল সিং ৭৭, জয় বিস্তা ৩১, কুণাল চান্ডেলা ৬২ ও সৌরভ রাওয়াত ৪৪ রান করেন।

জবাবে ব্যাট করতে নেমে দিল্লি ৪৮.৩ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ২৮৯ রান তুলে ম্যাচ জিতে যায়। দিল্লি কোয়ার্টার ফাইনালের লড়াইয়ে নামবে উত্তরপ্রদেশের বিরুদ্ধে।

বন্ধ করুন