বাংলা নিউজ > ময়দান > KKR vs CSK: ডু'প্লেসিকে চোখ দেখানোর ফল হাড়ে হাড়ে টের পেলেন প্রসিধ কৃষ্ণা, দেখুন ভিডিও
প্রসিধ কৃষ্ণা ও ডু'প্লেসি। ছবি- স্ক্রিনগ্র্যাব।
প্রসিধ কৃষ্ণা ও ডু'প্লেসি। ছবি- স্ক্রিনগ্র্যাব।

KKR vs CSK: ডু'প্লেসিকে চোখ দেখানোর ফল হাড়ে হাড়ে টের পেলেন প্রসিধ কৃষ্ণা, দেখুন ভিডিও

  • চেন্নাই ওপেনারকে পরাস্ত করে চোখ দেখিয়ে বাউন্ডারি হজম করতে হল কেকেআর পেসারকে।

ফ্যাফ ডু'প্লেসির মতো অভিজ্ঞ আন্তর্জাতিক তারকাকে পরাস্ত করে চোখ দেখানোর ফল কী হতে পারে, তা হাড়ে হাড়ে টের পেলেন প্রসিধ কৃষ্ণা। ঠিক পরের বলটিকেই রীতিমতো তাচ্ছিল্যভরে বাউন্ডারিতে পাঠিয়ে প্রোটিয়া তারকা বুঝিয়ে দিলেন, তাঁকে চমকে দেওয়া এত সহজ নয়।

৬৯টি টেস্ট, ১৪৩টি ওয়ান ডে ও ৫০টি আন্তর্জাতিক টি-২০ খেলা ডু'প্লেসি দীর্ঘদিন ধরেই আইপিএল খেলছেন। ইন্ডিয়ান প্রিমিয়র লিগে নিজের ৮৮ নম্বর ম্যাচে কেকেআরের বিরুদ্ধে মাঠে নামেন ফ্যাফ। ওয়াংখেড়েতে কলকাতার বিরুদ্ধে অল্পের জন্য ব্যক্তিগত শতরান হাতছাড়া হয় তাঁর। ৯৫ রানে অপরাজিত থাকেন তিনি।

এহেন ডু'প্লেসি তখন ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করে ফেলেছেন। ৬৩ রানে ব্যাট করছিলেন তিনি। ১৬তম ওভারের চতুর্থ বলে ডু'প্লেসিকে পরাস্ত করেন প্রসিধ। ফুলটস বল একটু ঝুলে যায়। বল থার্ডম্যান বাউন্ডারিতে পাঠানোর চেষ্টা করেন ফ্যাফ। তবে বল ব্যাটে লাগাতে পারেননি।

ডু'প্লেসি বল বিট করার পরেই প্রসিধকে রীতিমতো প্রোটিয়া তারকার চোখে চোখ রেখে কিছু বলতে দেখা যায়। মুখে কোনও জবাব না দিয়ে মৃদু হাসেন ফ্যাফ। ঠিক তার পরের বলটিকেই স্কুপ শটে ফাইন-লেগ বাউন্ডারির বাইরে পাঠিয়ে ব্যাট হাতেই জবাব দেন ডু'প্লেসি।

বন্ধ করুন