বাংলা নিউজ > ময়দান > KKR পরিবারে নতুন সদস্য! পুত্র সন্তানের পিতা হলেন সুনীল নারিন
সস্ত্রীক সুনীল নারিন ও তাঁদের শিশু সন্তান। ছবি- ইনস্টাগ্রাম/টুইটার।
সস্ত্রীক সুনীল নারিন ও তাঁদের শিশু সন্তান। ছবি- ইনস্টাগ্রাম/টুইটার।

KKR পরিবারে নতুন সদস্য! পুত্র সন্তানের পিতা হলেন সুনীল নারিন

  • ক্যারিবিয়ান তারকার বাবা হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় জানায় কলকাতা নাইট রাইডার্স।

বাবা হলেন সুনীল নারিন। কলকাতা নাইল রাইডার্সের ক্যারিবিয়ান অল-রাউন্ডারের স্ত্রী অ্যাঞ্জেলিয়া পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। নারিনের পিতা হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় জানিয়েছে তাঁর আইপিএল ফ্র্যাঞ্চাইজি কেকেআর।

নাইট রাইডার্সের তরফে টুইটারে নারিনের শিশু সন্তানের ছবি পোস্ট করে লেখা হয়, ‘এটা পুত্র সন্তান। আমাদের নবাগত নাইটের গর্বিত পিতা-মাতা হওয়ার জন্য সুনীল নারিন ও অ্যাঞ্জেলিয়াকে অভিননন্দন।'

গত ডিসেম্বরেই সুনীল নারিন ও তাঁর স্ত্রী সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন যে, তাঁরা খুব তাড়াতাড়িই বাবা-মা হতে চলেছেন। ভূমিষ্ঠ হওয়ার আগেই আসন্ন শিশু সন্তানের লিঙ্গও জানিয়েছিলেন তারকা ক্রিকেটার। পুত্র না কন্যা সন্তান, সেটা জানানোর জন্যই ত্রিনিদাদে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেই অনুষ্ঠানেই জানা যায় যে, নারিন পুত্র সন্তানের বাবা হলে চলেছেন। অবশষে সেটাই যথাযথ প্রমাণিত হয়।

ক্যারিবিয়ান তারাক এই মুহূর্তে আবু ধাবি টি-১০ লিগ খেলতে ব্যস্ত রয়েছেন। ডেকান গ্ল্যাডিয়েটর্সের হয়ে তিনটি ম্যাচে মাঠে নেমে ব্যাট হাতে বিশেষ কিছু করে দেখাতে পারেননি নারিন। তিন ম্যাচে তাঁর ব্যক্তিগত সংগ্রহ যথাক্রমে ১, অপরাজিত ৪ ও ০ রান। তবে বল হাতে তিনটি ম্যাচেই নিয়েছেন ১টি করে উইকেট।

বন্ধ করুন