বাংলা নিউজ > ময়দান > ইংল্যান্ড নয় জার্মানিতে পৌঁছলেন কেএল রাহুল! ছবি শেয়ার করে জানালেন সেই কথা

ইংল্যান্ড নয় জার্মানিতে পৌঁছলেন কেএল রাহুল! ছবি শেয়ার করে জানালেন সেই কথা

জার্মানিতে পৌঁছলেন কেএল রাহুল (ছবি-টুইটার)

চোটের কারণে আগেই ইংল্যান্ড সফর থেকে ছিটকে গিয়েছেন ভারতীয় ওপেনার কেএল রাহুল। বর্তমানে তিনি চিকিৎসার জন্য জার্মানি পৌঁছেছেন। ৩০বছর বয়সী এই তারকা ক্রিকেটার কুঁচকির চোটে সমস্যায় পড়েছেন এবং এটি থেকে সেরে উঠতে ইংল্যান্ড সফর মিস করেছেন রাহুল।

চোটের কারণে আগেই ইংল্যান্ড সফর থেকে ছিটকে গিয়েছেন ভারতীয় ওপেনার কেএল রাহুল। বর্তমানে তিনি চিকিৎসার জন্য জার্মানি পৌঁছেছেন। ৩০বছর বয়সী এই তারকা ক্রিকেটার কুঁচকির চোটে সমস্যায় পড়েছেন এবং এটি থেকে সেরে উঠতে ইংল্যান্ড সফর মিস করেছেন রাহুল। রোহিত শর্মার অনুপস্থিতিতে কেএল রাহুলকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ভারতীয় দলের অধিনায়ক করা হয়েছিল।তবে সিরিজ শুরুর আগেই চোটের কারণে সিরিজ থেকে ছিটকে গিয়েছিলেন তিনি। তার জায়গায় ঋষভ পন্তকে ভারতীয় দলের অধিনায়ক করা হয়েছিল। কেএল রাহুল এখন তার চিকিৎসার জন্য জার্মানিতে পৌঁছেছেন। তিনি নিজেই সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। সেই ছবিতে কেএল রাহুল ভক্তেরা তার দ্রুত সুস্থতার প্রার্থনা করেছেন।

আরও পড়ুন… ‘নেতৃত্বে নিজের আলাদা ব্র্যান্ড তৈরি করেছেন হার্দিক,’ কেন এমন বললেন সাবা করিম?

রিপোর্ট অনুসারে,রাহুল এখন প্রায় এক মাস জার্মানিতে থাকবেন এবং তারপরে তিনি ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য টিম ইন্ডিয়াতে যোগ দিতে পারেন। কেএল রাহুলকে ২০২২ আইপিএল-এ লখনউ সুপার জায়ান্টসের অধিনায়ক হিসাবে দেখা গিয়েছে। ২০২২ আইপিএল-এর সময়ও তার ব্যথা হয়েছিল কিন্তু সেই সময় এটি গুরুতর ছিল না। রাহুলকে চিকিৎসার জন্য জার্মানিতে পাঠানো হবে বলে আগেই জানিয়েছিল বিসিসিআই। বোর্ডের সচিব জয় শাহ বলেছিলেন,‘এটা ঠিক, বোর্ড তার ফিটনেস নিয়ে কাজ করছে এবং তিনি শীঘ্রই জার্মানি যাবেন।’

আরও পড়ুন… ‘নেতৃত্বে নিজের আলাদা ব্র্যান্ড তৈরি করেছেন হার্দিক,’ কেন এমন বললেন সাবা করিম?

বিদেশে যাওয়ার অর্থ হল রাহুল ইংল্যান্ড সফর মিস করবেন, যেখানে ভারতের একটি টেস্ট (১ থেকে ৫ জুলাই) এবং ছয়টি সাদা বলের ম্যাচ খেলবে। তিনটি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ এবং তিনটি ওয়ানডে ম্যাচ খেলবে ভারতীয় দল। সফরের জন্য তাকে রোহিত শর্মার অধীনে সহ-অধিনায়ক করা হয়েছিল।তবে এখন ভারতের নির্বাচকদের অন্য একজন সহ-অধিনায়কের নাম জানাতে হবে।

বন্ধ করুন