বাংলা নিউজ > ময়দান > শুভমন গিলের জায়গা কে ওপেন করবেন? ইঙ্গিত দিল ভারতীয় ক্রিকেট ম্যানেজমেন্ট

শুভমন গিলের জায়গা কে ওপেন করবেন? ইঙ্গিত দিল ভারতীয় ক্রিকেট ম্যানেজমেন্ট

লোকেশ রাহুল এবং হনুমা বিহারী।

শুভমন গিল না থাকায় রোহিত শর্মার সঙ্গে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্টে শুরু করবেন ময়াঙ্ক আগরওয়াল। প্রথম একাদশে ফেরার সম্ভাবনা রয়েছে কেএল রাহুলেরও।

শুভমন গিলের চোট রয়েছে। আর চোটের যা পরিস্থিতি তাতে মাস দুয়েকের জন্য ছিটকে গিয়েছেন শুভমন গিল। স্বভাবতই ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে পাওয়া যাবে না। এই পরিস্থিতিতে ভারতের ব্যাটিং অর্ডার কী হবে, সেটা নিটেই কাটাছেঁড়া চলছে। সূত্রের তরফে জানা গিয়েছে, শুভমন গিল না থাকায়, ময়াঙ্ক আগরওয়াল ওপেন করতে পারেন রোহিত শর্মার সঙ্গে। ময়াঙ্ক যদি সফল না হন, সেক্ষেত্রে হনুমা বিহারীকে পরিবর্ত হিসেবে ভেবে রাখা হয়েছে। লোকেশ রাহুলকে ওপেন করুন, চাইছে না ভারতীয় ক্রিকেট ম্যানেজমেন্ট। তাঁকে মিডল অর্ডারে খেলানোর কথা ভাবা হচ্ছে।

সূত্রের তরফে ভারতীয় ম্যানেজমেন্টের বক্তব্য জানা গিয়েছে। তাদের দাবি, ‘শেষ এক বছর কেএল রাহুলের পারফরম্যান্স যদি দেখা যায়, সেক্ষেত্রে দেখা যাবে, নতুন বলে ওর পরিসংখ্যান মোটেও ভাল নয়। ও নীচের দিকেই খুব ভাল খেলে। হনুমা বিহারী আবার দেখিয়ে দিয়েছে, নতুন বলে ওর খেলার ক্ষমতা রয়েছে।’ শুভমন গিল না থাকায় রোহিত শর্মার সঙ্গে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্টে শুরু করবেন ময়াঙ্ক আগরওয়াল। প্রথম একাদশে ফেরার সম্ভাবনা রয়েছে কেএল রাহুলেরও।

২০১৯ সালের সেপ্টেম্বরে শেষ বার টেস্ট খেলেছিলেন কেএল রাহুল। তার পর যদি ইংল্যান্ডের বিরুদ্ধে তাঁকে প্রথম একাদশে রাখা হয়, সে ক্ষেত্রে প্রায় দু'বছর পর টেস্ট খেলবেন রাহুল। হনুমা বিহারীও ভাবনার মধ্যে রয়েছেন। ২৭ বছরের ব্যাটসম্যান এর আগেও ওপেন করতে নেমে স্বচ্ছন্দ ছিলেন।

এ দিকে শুভমন গিল চোট না পেলেও, তাঁর পারফরম্যান্স নিয়ে কিন্তু প্রশ্ন উঠে গিয়েছিল। অনেক ক্রিকেট বিশেষজ্ঞই ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম একাদশে তাঁকে চাইছিলেন না। চোট পেয়ে যাওয়ায়, তাঁকে আর আলাদা করে প্রথম একাদশ থেকে বাদ দিতে হল না। রোহিত শর্মার সঙ্গে যদি ইংল্যান্ড সিরিজে কেউ ওপেন করতে নেমে ভাল পারফরম্যান্স করে দেন, সে ক্ষেত্রে শুভমনকে যে তাঁর জায়গা হারাতে হবে, সেটা নিয়ে কোনও সন্দেহের অবকাশ নেই।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

EPL 2023 (Wolverhampton Wanderers vs Sheffield United) Live Updates: ছোটবেলাতেই খাওয়ান এই খাবার! কমতে পারে অকালে পাকা চুল গজানোর সম্ভাবনা মালদায় দেহ উদ্ধার নিয়ে তৎপর জাতীয় মহিলা কমিশন, ডিজির কাছে রিপোর্ট তলব ভোটের নির্ঘণ্ট ঘোষিত হয়নি, ভুয়ো খবর খণ্ডন করল নির্বাচন কমিশন পায়ের পেশিতে চোট, বিশ্বকাপের আগে শেষ T20I-তে মাঠের বাইরে ডেভিড ওয়ার্নার ৩৩টি টেস্ট কম খেলে সব থেকে বেশি ৫ উইকেটে কুম্বলের সর্বকালীন রেকর্ড ছুঁলেন অশ্বিন ৬এর বদলে ৮মার্চ নারী দিবসে বারাসতে প্রধানমন্ত্রীর সভা,থাকবেন সন্দেশখালির মহিলারা দুঃস্বপ্নে রেফারিরা আসছে, তাদের বসকে ছাঁটাই করা হোক, বিস্ফোরণ ইস্টবেঙ্গল কোচের রাজ্যের কলেজে অভিন্ন পোর্টালের মাধ্যমে ভরতি চালু হচ্ছে চলতি বছরেই দিদি নম্বর ১-এ রুটি বেললেন মমতা, কটাক্ষ সায়নের, ‘উনি নিরোর শাসন বেশি ভালোবাসেন’

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.