বাংলা নিউজ > ময়দান > প্রোটিয়া শিবিরের টিপ্পনি সহ্য হয়নি, ঠান্ডা মাথার লোকেশ রাহুলও কিনা কথা কাটাকাটিতে জড়ালেন এলগারদের সঙ্গে: ভিডিয়ো
ঠান্ডা মাথার রাহুলও কথা কাটাকাটিতে জড়ালেন জোহানেসবার্গে। ছবি- টুইটার।

প্রোটিয়া শিবিরের টিপ্পনি সহ্য হয়নি, ঠান্ডা মাথার লোকেশ রাহুলও কিনা কথা কাটাকাটিতে জড়ালেন এলগারদের সঙ্গে: ভিডিয়ো

  • জোহানেসবার্গ টেস্টের দ্বিতীয় দিনে চোখে পড়ে অপ্রীতিকর ঘটনা।

বিরাট কোহলির মতো আগ্রাসী নন কখনই। অন্তত শরীরি ভাষায় লোকেশ রাহুল কোহলির মতো আক্রমণাত্মক নন কোনওভাবেই। নিজের তরফে ভুল হলে ক্ষমা চেয়ে নিতে কুণ্ঠা বোধ করেন না টিম ইন্ডিয়ার স্ট্যান্ড ইন ক্যাপ্টেন। তবে এমন ঠান্ডা মাথায় লোকেশ রাহুলও কিনা কথা কাটাকাটিতে জড়ালেন ওয়ান্ডারার্সে।

জোহানেসবার্গ টেস্টের দ্বিতীয় দিনে চোখ পড়ে এমন অপ্রীতিকর ঘটনা। দ্বিতীয় ইনিংসের সপ্তম ওভারে মারকো জানসেনের বলে স্লিপে এডেন মার্করামের হাতে ধরা পড়েন রাহুল। যদিও ক্যাচ সঠিকভাবে ধরা হয়েছে কিনা, তা নিয়ে সংশয় ছিল রাহুলের মনে। তাই তিনি তড়িঘড়ি ক্রিজ ছাড়েননি।

ফিল্ড আম্পায়াররা তৃতীয় আম্পায়ারের সাহায্য নেন ক্যাচ সঠিকভাবে ধরা হয়েছে কিনা তা যাচাই করার জন্য। শেষমেশ তৃতীয় আম্পায়ার রিপ্লে দেখে লোকেশ রাহুলকে আউট ঘোষণা করেন। যদিও রাহুলের অভিব্যক্তি দেখে স্পষ্ট বোঝা যাচ্ছিল যে, তিনি সিদ্ধান্তে মোটেও খুশি হতে পারেননি।

অবিশ্বাসের ভঙ্গিতে মাথা নাড়তে নাড়তে মাঠ ছাড়ার সময় দক্ষিণ আফ্রিকা শিবির থেকে আওয়াজ এলে লোকেশ রাহুলকে হাঁটতে হাঁটতেই দীর্ঘ সময় পিছন দিকে তাকিয়ে ডিন এলগার-সহ প্রোটিয়া ক্রিকেটারদের সঙ্গে কথার লড়াইয়ে জড়িয়ে পড়তে দেখা যায়।

বন্ধ করুন