বাংলা নিউজ > ময়দান > রাহুলের দেখা নেই.. ওয়েস্ট ইন্ডিজ সফরেও পাওয়া যাবে না কেএল-কে?
দেখা নেই কেএল রাহুলের।

রাহুলের দেখা নেই.. ওয়েস্ট ইন্ডিজ সফরেও পাওয়া যাবে না কেএল-কে?

  • টি-টোয়েন্টি সিরিজের দলে ওপেনার কেএল রাহুলের নামও রয়েছে। তবে তিনি এখনও ওয়েস্ট ইন্ডিজে পৌঁছাননি বলে খবর। এমন কী ত্রিনিদাদে পৌঁছানো খেলোয়াড়দের মধ্যে বিসিসিআই-এর শেয়ার করা ছবি ও ভিডিয়োগুলিতেও রাহুলকে কোথাও দেখা যাচ্ছে না। এর পরেই ভক্তরা রাহুলের শারীরিক পরিস্থিতি নিয়ে প্রশ্ন তুলছেন।

বুধবার ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজের তৃতীয় এবং শেষ ওয়ানডে ম্যাচ খেলবে টিম ইন্ডিয়া। টানা পরপর দুই ম্যাচ জিতে ইতিমধ্যেই সিরিজ জিতে নেওয়া ভারতীয় দল ওডিআই-এর পর ২৯ জুলাই থেকে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে।

আরও পড়ুন: গুজরাটিতে অক্ষর-রোহিতের ব্রোম্যান্স, জাদেজা কি চাপে পড়বেন?

টি-টোয়েন্টি সিরিজের জন্য অধিনায়ক রোহিত শর্মার সঙ্গে ত্রিনিদাদে পৌঁছে গিয়েছেন ঋষভ পন্ত এবং দীনেশ কার্তিকও। একই সঙ্গে টিম ইন্ডিয়াতে যোগ দিয়েছেন রবিচন্দ্রন অশ্বিন, ভুবনেশ্বর কুমার, কুলদীপ যাদব। এই সমস্ত প্লেয়াররা একদিনের আন্তর্জাতিক সিরিজে খেলেননি। তবে তাঁরা ক্যারিবিয়ানদের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ খেলবেন।

আরও পড়ুন: চাপের পরিস্থিতিতে ঠিক কী করেন দ্রাবিড়, ফাঁস করলেন শ্রেয়স

টি-টোয়েন্টি সিরিজের দলে ওপেনার কেএল রাহুলের নামও রয়েছে। তবে তিনি এখনও ওয়েস্ট ইন্ডিজে পৌঁছাননি বলে খবর। এমন কী ত্রিনিদাদে পৌঁছানো খেলোয়াড়দের মধ্যে বিসিসিআই-এর শেয়ার করা ছবি ও ভিডিয়োগুলিতেও রাহুলকে কোথাও দেখা যাচ্ছে না। এর পরেই ভক্তরা রাহুলের শারীরিক পরিস্থিতি নিয়ে প্রশ্ন তুলছেন। এবং তাই নিয়ে তীব্র জল্পনাও চলছে। এমন কী রাহুলকে এই সিরিজে পাওয়া যাবে না কি না, সরাসরি জানতে চেয়েছেন ভারতের ক্রিকেট ভক্তরা।

চোট সারিয়ে রাহুলের দলে ফেরার কথা ছিল। কিন্তু গত সপ্তাহে তিনি করোনা পজিটিভ হন। সম্প্রতি চোট সারাতে জার্মানিতে গিয়েছিলেন রাহুল। সেখানে তাঁর অস্ত্রোপচার করা হয়। জার্মানি থেকে ফিরে আসার পর তিনি বেঙ্গালুরুর এনসিএ-তে একটি প্রশিক্ষণ শিবিরে যোগ দেন। রিহ্যাব চলছিল তাঁর। এক মাসেরও বেশি সময় ধরে দলের বাইরে রয়েছেন কেএল রাহুল। আইপিএলের পরে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের আগে তিনি চোট পেয়েছিলেন। এবং সিরিজ থেকে ছিটকে গিয়ে

বন্ধ করুন