বাংলা নিউজ > ময়দান > মাঠের বাইরে নায়ক কেএল রাহুল! শিশুর চিকিৎসার জন্য ৩১ লক্ষ টাকা দান
কেএল রাহুল ও ১১ বছর বয়সী ভারাদ 

মাঠের বাইরে নায়ক কেএল রাহুল! শিশুর চিকিৎসার জন্য ৩১ লক্ষ টাকা দান

  • কোটি কোটি ভক্তের হৃদয় জিতলেন ভারতের ওপেনার ব্যাটার কেএল রাহুল। ১১ বছরের শিশুর অস্ত্রোপচারের জন্য ৩১ লক্ষ টাকা দান করলেন তিনি।

কোটি কোটি ভক্তের হৃদয় জিতলেন ভারতের ওপেনার ব্যাটার কেএল রাহুল। ১১ বছরের শিশুর অস্ত্রোপচারের জন্য ৩১ লক্ষ টাকা দান করলেন তিনি। ভারতীয় ওপেনার কেএল রাহুল মাঠে দুর্দান্ত পারফরম্যান্স করে অনেকবার শিরোনামে এসেছেন। তবে চোটের কারণে দলের বাইরে থাকা এই ব্যাটসম্যান মাঠের বাইরে মহৎ কাজ করে ভক্তদের মন জিতলেন। সম্প্রতি, কেএল রাহুল ১১ বছর বয়সি ভারাদের অস্ত্রোপচারের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিলেন। মুম্বইয়ের জাসলোক হাসপাতালে ভর্তি ছিলেন ছোট্ট ভারাদ।

বিরল রক্তের ব্যাধির চিকিৎসার জন্য ভারাদের জরুরি অস্থিমজ্জা প্রতিস্থাপনের প্রয়োজন ছিল। গত ডিসেম্বর থেকে ভারাদের বাবা-মা ৩৫ লাখ টাকার ব্যবস্থা করছিলেন। রাহুল বিষয়টি জানতে পেরে সাহায্যের জন্য এগিয়ে আসেন এবং ৩১ লাখ টাকা দান করেন।

রাহুল এ সম্পর্কে বলেছেন, ‘আমি যখন ভারাদের অবস্থা সম্পর্কে জানতে পারি, তখন আমার দল GiveIndia-এর সাথে যোগাযোগ করি। যাতে আমরা যে কোনও উপায়ে তাকে সাহায্য করতে পারি সে বিষয়ে ব্যবস্থা করি। আমি খুশি যে অস্ত্রোপচার সফল হয়েছে এবং সে ভালো আছে। আমি আশা করি ভারাদ যত তাড়াতাড়ি সম্ভব তার পায়ে ফিরে আসবে এবং তার স্বপ্নগুলি অর্জন করবে। আমি আশা করি আমার অবদান আরও বেশি সংখ্যক লোককে এগিয়ে আসতে এবং প্রয়োজনে সাহায্য করতে অনুপ্রাণিত করবে।’

ভারাদের মা স্বপ্না বলেছেন, ‘ভারাদের অস্ত্রোপচারের জন্য এত বিপুল পরিমাণ অনুদান দেওয়ার জন্য আমরা কেএল রাহুলের কাছে কৃতজ্ঞ। কিন্তু এত অল্প সময়ে অস্থিমজ্জা প্রতিস্থাপন করা তাঁর পক্ষে অসম্ভব ছিল। ধন্যবাদ, রাহুল।’ ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় ওয়ানডেতে চোটের কারণে টিম ইন্ডিয়ার বাইরে চলে গেছেন কেএল রাহুল। শ্রীলঙ্কার বিরুদ্ধে আসন্ন টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজেও তিনি দলের অংশ হতে পারেননি।

বন্ধ করুন