বাংলা নিউজ > ময়দান > আশঙ্কা সত্যি হল, ক্যারিবিয়ানদের বিরুদ্ধে T20 সিরিজ পাওয়া যাবে না রাহুলকে-রিপোর্ট
কেএল রাহুল।

আশঙ্কা সত্যি হল, ক্যারিবিয়ানদের বিরুদ্ধে T20 সিরিজ পাওয়া যাবে না রাহুলকে-রিপোর্ট

  • কেএল রাহুল চোট-কোভিড- সব মিলিয়ে কয়েক মাস বেশ কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন। ডানহাতি ব্যাটসম্যান আইপিএলের পরে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি হোম সিরিজে ভারতকে নেতৃত্ব দেওয়ার জন্য প্রস্তুত ছিলেন। কিন্তু দুর্ভাগ্যবশত চোটের কারণে তাঁকে ছিটকে যেতে হয়। তার পর থেকে তিনি আর দলে ফেরেননি।

যা আশঙ্কা করা হয়েছিল, সেটাই সত্যিই হল। রিপোর্ট অনুযায়ী, কেএল রাহুল ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে পুরো টি-টোয়েন্টি সিরিজ মিস করতে চলেছেন। জানা গিয়েছে, রাহুল কোভিড থেকে সুস্থ হয়ে উঠেছেন। তবে বিসিসিআই-এর মেডিকেল টিম লখনউ সুপার জায়ান্টসের অধিনায়ককে আরও এক সপ্তাহ বিশ্রামের পরামর্শ দিয়েছে।

এর আগে মনে করা হচ্ছিল, রাহুল তাঁর ফিটনেস প্রমাণ করতে পারলে, শেষ দু'টি টি-টোয়েন্টির জন্য ওয়েস্ট ইন্ডিজে উড়ে যাবেন। তবে সেটা আর হচ্ছে না। রাহুলকে এখন জিম্বাবোয়ের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে শক্তিশালী প্রত্যাবর্তনের জন্য অপেক্ষা করতে হবে। যে সিরিজ ১৮ অগস্ট থেকে শুরু হতে চলেছে।

আরও পড়ুন: ‘তুই কী করছিস’, লাইভ চ্যাটে ভক্তদের যোগ করায় রোহিত কী চটে যান পন্তের উপর?-ভিডিয়ো

কেএল রাহুল চোট-কোভিড- সব মিলিয়ে কয়েক মাস বেশ কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন। ডানহাতি ব্যাটসম্যান আইপিএলের পরে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি হোম সিরিজে ভারতকে নেতৃত্ব দেওয়ার জন্য প্রস্তুত ছিলেন। কিন্তু দুর্ভাগ্যবশত চোটের কারণে তাঁকে ছিটকে যেতে হয়। তার পর থেকে তিনি আর দলে ফেরেননি।

আরও পড়ুন: গুজরাটিতে অক্ষর-রোহিতের ব্রোম্যান্স, জাদেজা কি চাপে পড়বেন?

রাহুলের চোট প্রাথমিক ভাবে একটি হালকা স্ট্রেন হিসাবে বিবেচিত হয়েছিল। তবে সেটি আসলে বড় আকার নেয়। পুরো ইংল্যান্ড সফর মিস করতে হয়েছে রাহুলকে। এর পরে কেএল রাহুল গত মাসে জার্মানিতে গিয়েছিলেন, যেখানে তাঁর হার্নিয়া অস্ত্রোপচার হয়। সম্প্রতি এনসিএ-তে রিহ্যাব করে দলে ফেরার লক্ষ্য ছিল তাঁর। তাঁর জন্য কঠিন পরিশ্রমও করছিলেন। কিন্তু এর মাঝেই তিনি করোনায় আক্রান্ত হন।

রাহুলের অনুপস্থিতিতে টিম ইন্ডিয়া সম্ভবত টি-টোয়েন্টি সিরিজে ঋষভ পন্তকে দিয়ে ওপেন করাবে। যাইহোক কেএল রাহুল গত আট বছরে ভারতের হয়ে ৪২টি টেস্ট, ৪২টি ওয়ানডে এবং ৫৬টি টি-টোয়েন্টি খেলেছেন।

বন্ধ করুন