বাংলা নিউজ > ময়দান > জোরকদমে প্রস্তুতি, জাতীয় দলে ফেরার আগে কতটা ঘাম ঝরাচ্ছেন, সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়োই পোস্ট করলেন লোকেশ রাহুল
জোরকদমে প্রস্তুতি চালাচ্ছেন লোকেশ রাহুল। ছবি- ইনস্টাগ্রাম।

জোরকদমে প্রস্তুতি, জাতীয় দলে ফেরার আগে কতটা ঘাম ঝরাচ্ছেন, সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়োই পোস্ট করলেন লোকেশ রাহুল

  • চলতি সপ্তাহেই কুলদীপ যাদব ও লোকেশ রাহুলের ফিটনেস টেস্ট দেওয়ার কথা। পাশ করলে দুই তারকা উড়ে যাবেন ক্যারিবিয়ান সফরে।

আইপিএলের পরে ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজে ভারতীয় দলকে নেতৃত্ব দেওয়ার কথা ছিল লোকেশ রাহুলের। তবে চোটের জন্য দল থেকেই ছিটকে যান তিনি। তাঁর বদলে ভারতকে নেতৃত্ব দেন ঋষভ পন্ত। রাহুল সেই থেকেই জাতীয় দলের বাইরে রয়েছেন।

আয়ারল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজ তো দূরের কথা, প্রাথমিকভাবে নির্বাচিত হয়েও ইংল্যান্ড সফরে উড়ে যেতে পারেননি লোকেশ। ওয়েস্ট ইন্ডিজের সফরের ওয়ান ডে সিরিজের স্কোয়াডেও নাম নেই তাঁর। তবে ক্যারিবিয়ান সফরের পরবর্তী ৫ ম্যাচের টি-২০ সিরিজে মাঠে নামার কথা রাহুলের।

আরও পড়ুন:- ভিডিয়ো: নেটে ঝুলন গোস্বামীর বলে ব্যাট করে ওয়েস্ট ইন্ডিজ সফরের প্রস্তুতি সারছেন লোকেশ রাহুল

জাতীয় নির্বাচকরা ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য ভারতের টি-২০ স্কোয়াডে জায়গা করে দিয়েছেন রাহুলকে। তবে তাঁর ওয়েস্ট ইন্ডিজে উড়ে যাওয়া নির্ভর করছে ফিটনেস টেস্টে পাশ করার উপরে। চলতি সপ্তাহেই তাঁর এবং কুলদীপ যাদবের ফিটনেস টেস্ট দেওয়ার কথা। তার আগে বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে পুরোদস্তুর অনুশীলনে মগ্ন রয়েছেন রাহুল।

রাহুল মাঠে ও জিমে নিজের শারীরিক কসরতের একটি সংক্ষিপ্ত ভিডিয়ো পোস্ট করেন ইনস্টাগ্রামে। ভিডিয়োটি রীতিমতো ভাইরাল হয়ে যায়। কিছুক্ষণের মধ্যেই ভিডিয়োটিতে ৫ লক্ষের বেশি লাইক পড়ে।

আরও পড়ুন:- জিম্বাবোয়েতে অগস্টে ODI সিরিজ, ফিট হয়ে গেলে অধিনায়ক কেএল রাহুল

এর আগে সোশ্যাল মিডিয়ায় আরও একটি ভিডিয়ো ভাইরাল হয়ে যায়, যেখানে রাহুলকে নেটে ব্যাট করতে দেখা যায়। আসলে এনসিএ-র নেটে লোকেশ রাহুলকে বল করছিলেন বাংলা তথা ভারতের মহিলা ক্রিকেট দলের তারকা পেসার ঝুলন গোস্বামী।

বন্ধ করুন