বাংলা নিউজ > ময়দান > চোট সারিয়ে উঠেই ফের ধাক্কা খেলেন, IND vs WI সিরিজ শুরুর আগেই কোভিড পজিটিভ রাহুল

চোট সারিয়ে উঠেই ফের ধাক্কা খেলেন, IND vs WI সিরিজ শুরুর আগেই কোভিড পজিটিভ রাহুল

কেএল রাহুল।

রাহুলকে শুক্রবার (২২ জুলাই) থেকে শুরু হতে চলা ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওডিআই-সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছিল। কিন্তু টি-টোয়েন্টি সিরিজের দলে তাঁকে রাখা হয়েছিল। তবে ফিটনেস টেস্টে পাশ করলে তবেই ওয়েস্ট ইন্ডিজে উড়ে যেতে পারতেন তিনি। তবে সে আশাতেও এক বালতি জল ঢেলে দিল করোনা।

সময়টা মোটেও ভালো যাচ্ছে না কেএল রাহুলের। চোট নিয়ে দীর্ঘ দিন জেরবার হয়েছেন। এ বার ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজ শুরুর আগেই করোনায় আক্রান্ত হলেন রাহুল।

এই সপ্তাহের শেষের দিকে ওয়েস্ট ইন্ডিজ উড়ে যাওয়ার কথা ছিল। কিন্তু তার আগেই কেএল রাহুলের করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে। ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে (এনসিএ) রিহ্যাবে রয়েছেন রাহুল। ২২ গজে ফেরার জন্য সেখানেই কঠিন পরিশ্রম করছিলেন তিনি। কিন্তু এর মাঝেই কোভিড পজিটিভ হওয়ায় বড় ধাক্কা খেলেন রাহুল। করোনায় আক্রান্ত হওয়ায় সম্ভবত তিনি এই সিরিজে খেলতে পারবেন না।

আরও পড়ুন: নেটে ঝুলনের বলে ব্যাট করে ওয়েস্ট ইন্ডিজ সফরের প্রস্তুতি সারছেন রাহুল

শুক্রবার (২২ জুলাই) থেকে শুরু হতে চলা ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওডিআই-সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছিল রাহুলকে। কিন্তু টি-টোয়েন্টি সিরিজের দলে তাঁকে রাখা হয়েছিল। তবে ফিটনেস টেস্টে পাশ করলে তবেই ওয়েস্ট ইন্ডিজে উড়ে যেতে পারতেন তিনি। তবে সে আশাতেও এক বালতি জল ঢেলে দিল করোনা।

প্রসঙ্গত, আইপিএলের পরে ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে ভারতীয় দলকে নেতৃত্ব দেওয়ার কথা ছিল লোকেশ রাহুলের। তবে চোটের জন্য দল থেকেই ছিটকে যান তিনি। তাঁর বদলে ভারতকে নেতৃত্ব দেন ঋষভ পন্ত। রাহুল সেই থেকেই জাতীয় দলের বাইরে রয়েছেন।

আয়ারল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজ তো দূরের কথা, প্রাথমিক ভাবে নির্বাচিত হয়েও ইংল্যান্ড সফরে উড়ে যেতে পারেননি লোকেশ রাহুল। ওয়েস্ট ইন্ডিজের সফরের ওয়ান ডে সিরিজের স্কোয়াডেও নাম নেই তাঁর। তবে ক্যারিবিয়ান সফরের ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে মাঠে নামার কথা ছিল রাহুলের। কিন্তু ফের চাপে পড়ে গেলেন রাহুল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বিপক্ষে BJDর পট্টনায়েক! ওড়িশায় BJPর CM এর মুখ কে? ধর্মেন্দ্র প্রধান দিলেন জবাব হনুমান জয়ন্তী থেকে ৫ রাশির সুবর্ণ সময় হবে শুরু, ভাগবানের আশীর্বাদে কপাল খুলবে দিঘায় বেড়াতে গিয়ে প্রেমিকার সঙ্গে বিয়ে করা নিয়ে ঝামেলা, ফাঁস দিয়ে আত্মঘাতী যুবক ইন্ডিয়া জোটের যৌথ ইস্তাহারে বাধ সাধছে তৃণমূল? চেষ্টা চলছে বোঝানোর ভোট মিটলেই পদ ছাড়বেন মমতা, মুখ্যমন্ত্রী হবেন তাঁর নিকটাত্মীয়: অভিজিৎ গাঙ্গুলি 'বলিউডে স্বজনপোষণ খুল্লামখুল্লা চলে, আর এখানে...', টলিউড নিয়ে বেফাঁস মিমি এই গরমে সবচেয়ে দরকারি হল নাভির যত্ন নেওয়া! কেন জানেন? কী করবেন সেটিও জেনে নিন Shooting: ট্রায়ালে বিশ্বরেকর্ড গড়া স্কোর মনু ভাকেরের, জিতলেন আনিশ ভানওয়ালাও TMC নেতাকে ‘পেটাল’ পুলিশ, আমডাঙায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ, থানা ঘেরাও কর্মীদের ঠোঁট ফুলে ঢোল, 'পিঁপড়ে কামড়েছে নাকি? একী হাল!’ এষাকে প্রশ্ন নেটপাড়ার

Latest IPL News

সুস্থ হয়ে উঠছেন শিখর, তবে কবে ক্যাপ্টেন মাঠে ফিরবেন, জানেন না PBKS-র সহকারী কোচ T20 বিশ্বকাপে সুযোগ পেতে দলকে ডুবিয়ে নিজের জন্য খেলেছেন পন্ত! ক্ষোভ নেটিজেনদের বিরাটের ব্যাট ভেঙেছেন, আরও ১টা নেওয়ার ধান্দা রিঙ্কুর, 'তোমার দিব্যি, আর ভাঙব না' 'কখনও চাই না তোমার মাথা ঝুঁকে পড়ুক', হতাশ পন্তকে উদ্দীপ্ত করার চেষ্টা গাভাসকরের IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.