বাংলা নিউজ > ময়দান > চোট সারিয়ে উঠেই ফের ধাক্কা খেলেন, IND vs WI সিরিজ শুরুর আগেই কোভিড পজিটিভ রাহুল
কেএল রাহুল।

চোট সারিয়ে উঠেই ফের ধাক্কা খেলেন, IND vs WI সিরিজ শুরুর আগেই কোভিড পজিটিভ রাহুল

  • রাহুলকে শুক্রবার (২২ জুলাই) থেকে শুরু হতে চলা ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওডিআই-সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছিল। কিন্তু টি-টোয়েন্টি সিরিজের দলে তাঁকে রাখা হয়েছিল। তবে ফিটনেস টেস্টে পাশ করলে তবেই ওয়েস্ট ইন্ডিজে উড়ে যেতে পারতেন তিনি। তবে সে আশাতেও এক বালতি জল ঢেলে দিল করোনা।

সময়টা মোটেও ভালো যাচ্ছে না কেএল রাহুলের। চোট নিয়ে দীর্ঘ দিন জেরবার হয়েছেন। এ বার ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজ শুরুর আগেই করোনায় আক্রান্ত হলেন রাহুল।

এই সপ্তাহের শেষের দিকে ওয়েস্ট ইন্ডিজ উড়ে যাওয়ার কথা ছিল। কিন্তু তার আগেই কেএল রাহুলের করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে। ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে (এনসিএ) রিহ্যাবে রয়েছেন রাহুল। ২২ গজে ফেরার জন্য সেখানেই কঠিন পরিশ্রম করছিলেন তিনি। কিন্তু এর মাঝেই কোভিড পজিটিভ হওয়ায় বড় ধাক্কা খেলেন রাহুল। করোনায় আক্রান্ত হওয়ায় সম্ভবত তিনি এই সিরিজে খেলতে পারবেন না।

আরও পড়ুন: নেটে ঝুলনের বলে ব্যাট করে ওয়েস্ট ইন্ডিজ সফরের প্রস্তুতি সারছেন রাহুল

শুক্রবার (২২ জুলাই) থেকে শুরু হতে চলা ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওডিআই-সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছিল রাহুলকে। কিন্তু টি-টোয়েন্টি সিরিজের দলে তাঁকে রাখা হয়েছিল। তবে ফিটনেস টেস্টে পাশ করলে তবেই ওয়েস্ট ইন্ডিজে উড়ে যেতে পারতেন তিনি। তবে সে আশাতেও এক বালতি জল ঢেলে দিল করোনা।

প্রসঙ্গত, আইপিএলের পরে ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে ভারতীয় দলকে নেতৃত্ব দেওয়ার কথা ছিল লোকেশ রাহুলের। তবে চোটের জন্য দল থেকেই ছিটকে যান তিনি। তাঁর বদলে ভারতকে নেতৃত্ব দেন ঋষভ পন্ত। রাহুল সেই থেকেই জাতীয় দলের বাইরে রয়েছেন।

আয়ারল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজ তো দূরের কথা, প্রাথমিক ভাবে নির্বাচিত হয়েও ইংল্যান্ড সফরে উড়ে যেতে পারেননি লোকেশ রাহুল। ওয়েস্ট ইন্ডিজের সফরের ওয়ান ডে সিরিজের স্কোয়াডেও নাম নেই তাঁর। তবে ক্যারিবিয়ান সফরের ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে মাঠে নামার কথা ছিল রাহুলের। কিন্তু ফের চাপে পড়ে গেলেন রাহুল।

বন্ধ করুন