বাংলা নিউজ > ময়দান > বড় চাল নাইট রাইডার্সের, দলে এলেন নিকোলাস পুরান

বড় চাল নাইট রাইডার্সের, দলে এলেন নিকোলাস পুরান

নিকোলাস পুরান। ছবি- এএনআই। (ANI)

পুরানকে সই করিয়ে খাতায় কলমে একপ্রকারে অপ্রতিরোধ্য দল গড়ল নাইট রাইডার্স।

পুরোদমে আইপিএলের এ বারের মরশুম শুরু হয়ে গিয়েছে। প্রথম তিন ম্যাচের মধ্যে দুই ম্যাচ জিতে শুরুটা বেশ ভালই করেছে কলকাতা নাইট রাইডার্স। এরই মধ্য়েই নাইট রাইডার্সের সমর্থকদের জন্য সুখবর। নাইট রাইডার্স দলে যোগ দিলেন ওয়েস্ট ইন্ডিজের তারকা ব্যাটার নিকোলাস পুরান।

তবে কলকাতা নাইট রাইডার্স নয়, শাহরুখ খানের নাইট রাইডার্সের আরেক ফ্রাঞ্চাইজি ত্রিনবাগো নাইট রাইডার্সে আসন্ন মরশুমের ক্যারিবিয়ান প্রিমিয়র লিগে (সিপিএল) খেলতে দেখা যাবে ওয়েস্ট ইন্ডিজের সহ-অধিনায়ক পুরানকে। শুধু পুরানই নন, কেকআরের তারকা অলরাউন্ডার আন্দ্রে রাসেলকেও আসন্ন মরশুমের জন্য সই করিয়েছে টিকেআর। সোমবারই সিপিএলের জন্য প্রাথমিক পর্যায়ের রিটেনশনের জন্য প্রি-ড্রাফটের আয়োজন করা হয়।

এ বারের সিপিএলের প্রি-ড্রাফট দুই পর্বে আয়োজিত হয়। প্রথম পর্বে গত মরশুমের সর্বাধিক পাঁচ ক্যারিবিয়ান খেলোয়াড়কে (সর্বাধিক বেতন ক্যাপের দুইজন) ধরে রাখার সুযোগ দেওয়া হয় প্রত্যেক ফ্রাঞ্চাইজিকে। দ্বিতীয় পর্বে আরও দুই ঘরোয়া ক্রিকেটারকে সই করার সুযোগ ছিল। এই দুই ক্রিকেটার গত মরশুমে সেই ফ্রাঞ্চাইজির হয়ে খেলা ক্রিকেটারও হতে পারেন, আবারও অন্যান্য ফ্রাঞ্চাইজি ছেড়ে দিয়েছে, এমন ক্রিকেটারও হতে পারেন। এই দ্বিতীয় পর্বেই রাসেল ও পুরানকে দলে নিয়ে বড় চাল দিল টিকেআর।

রাসেল ও পুরান বাদে কায়রন পোলার্ড, সুনীল নারিন, আকিল হোসেন, জেডেন সিলস ও টিওন ওয়েবস্টারকে ধরে রাখার সিদ্ধান্ত নিয়েছে টিকেআর। অপরদিকে, ডিফেন্ডিং চ্যাম্পিয়ন সেন্ট কিটস এন্ড নেভিস প্যাট্রিয়টসের হয়ে ব্র্যাভো ভাইদের একসঙ্গে খেলতে দেখা যাবে। গত মরশুমের খেতাব জেতানো অধিনায়ক ডোয়েন ব্র্যাভোকে তো ধরে রেখেইছিল সেন্ট কিটস, পাশাপাশি টিকেআর থেকে ডোয়েন ব্র্যাভোকেও সই করিয়েছে তারা।

বন্ধ করুন