বাংলা নিউজ > ময়দান > রাসেল-নারিনদের উৎসাহ দিতে IT20 লিগে উপস্থিত নাইটদের কর্ণধার শাহরুখ খান

রাসেল-নারিনদের উৎসাহ দিতে IT20 লিগে উপস্থিত নাইটদের কর্ণধার শাহরুখ খান

IT20 লিগে উপস্থিত নাইটদের কর্ণধার শাহরুখ খান (ছবি-টুইটার)

বলিউড সুপারস্টার শাহরুখ খানও এই টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন। দুবাই থেকে শাহরুখ খানের একটি ছবি প্রকাশিত হয়েছে, যাতে তাকে নীল রঙের পোশাকে দেখা যাচ্ছে। তাঁর পরনে নীল রঙের চশমাও ছিল। জানিয়ে রাখি এই লিগে অন্যতম দল আবুধাবি নাইট রাইডার্সের অন্যতম মালিক হলেন তিনি।

২০২৩ সালের ১৩ জানুয়ারি অর্থাৎ শনিবার থেকে দুবাইয়ে শুরু হয়েচে আন্তর্জাতিক টি-টোয়েন্টি লিগ। বলিউড সুপারস্টার শাহরুখ খানও এই টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন। দুবাই থেকে শাহরুখ খানের একটি ছবি প্রকাশিত হয়েছে, যাতে তাকে নীল রঙের পোশাকে দেখা যাচ্ছে। তাঁর পরনে নীল রঙের চশমাও ছিল। জানিয়ে রাখি এই লিগে অন্যতম দল আবুধাবি নাইট রাইডার্সের অন্যতম মালিক হলেন তিনি।

আরও পড়ুন… অজি ক্রিকেট ব্যবস্থা কী বর্ণবিদ্বেষী? উসমান খোওয়াজার কথায় শুরু বিতর্ক

শাহরুখের নাইট রাইডার্স গ্রুপ আইপিএলে কলকাতা নাইট রাইডার্স দল এবং ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে ত্রিনবাগো নাইট রাইডার্স দলের মালিক। এখন তিনি এই বছর থেকে শুরু হওয়া আন্তর্জাতিক টি-টোয়েন্টি লিগেও তাঁর দলকে মাঠে নামিয়েছেন। এই লিগের প্রথম ম্যাচটি হবে শাহরুখের দল আবুধাবি নাইট রাইডার্স ও দুবাই ক্যাপিটালসের মধ্যে। তাই দলকে উৎসাহ দিতে দুবাই পৌঁছেছিলেন শাহরুখ খান। আন্তর্জাতিক টি-টোয়েন্টি লিগে মোট ৬টি দল অংশ নিয়েছে। এর মধ্যে রয়েছে আবুধাবি নাইট রাইডার্স, ডেজার্ট ভাইপারস, দুবাই ক্যাপিটালস, গাল্ফ জায়ান্টস, শারজাহ ওয়ারিয়র্স, এমআই এমিরেটস।

আরও পড়ুন… জীবনের আপডেট- তিন পাতার আবেগপূর্ণ নোট লিখে অবসরের কথা জানালেন সানিয়া মির্জা

কেমন হয়েছে শাহরুখ খানের দল আবুধাবি নাইট রাইডার্স। দলের অধিয়াক করা হয়েছে সুনীল নারিনকে। এছাড়াও দলে রয়েছেন আন্দ্রে রাসেল, কনর এস্টারহুয়েসেন, লাহিরু কুমারা, চরিথ আসলাঙ্কা, কলিন ইনগ্রাম, আকিল হোসেন, পল স্টার্লিং, জাওয়ার ফরিদ, কেনার লুইস, সাবির আলি, আলি খান, ব্র্যান্ডন গ্লোভার, রবি রামপল, রেমন রেফার, ফাহাদ নওয়াজ , মাথি উল্লাহ, ধনঞ্জয় ডি সিলভা, মার্চেন্ট ডি ল্যাঞ্জ এবং ট্রেভিন ম্যাথিউ।

এদিনের ম্যাচের কথা বললে, টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নিয়েছিল আবু ধাবি নাইট রাইডার্স। প্রথমে ব্যাট করতে নেমে দুবাই ক্যাপিটলস ১২ ওভারে ৮৪ রানের মাথায় নিজেদের তৃতীয় উইকেট হারিয়েছিল। জো রুটকে ফিরিয়েছিলেন আলি খান। ২১ বলে ২৬ রান করে আলি খানের বলে জাওয়ার ফারিদের হাতে ক্য়াচ দিয়ে সাজঘরে ফিরে যান জো রুট। অন্যদিকে ভুনকা রাজাপক্ষকে ফেরান রাসেল। আন্দ্রে রাসেলের বলে নারিনের হাতে ক্যাচ দিয়ে ৯ রান করে আউট হন রাজাপক্ষে। রবিন উথাপ্পাকে বোল্ড করেন সুনীল নারিন। ৩৩ বলে ৪৩ রান করে সাজঘরে ফিরেছেন উথাপ্পা।

 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন