বাংলা নিউজ > ময়দান > হারের পর ফিল্ডিং ও ব্যাটিংকে দুষলেন কোহলি

ভারতকে আট উইকেটে উড়িয়ে দিয়ে তিরুবনন্তপুরমে দ্বিতীয় টি-২০ ম্যাচটি জিতল ওয়েস্ট ইন্ডিজ। সিরিজের মীমাংসা হবে মুম্বইয়ের তৃতীয় টি-২০ ম্যাচে।

এদিন ভারত প্রথমে ব্যাট করে ২০ ওভারে সাত উইকেটে ১৭০ করে। তিন নম্বরে প্রমোশন পাওয়া শিবম দুবে ছাড়া কেউই তেমন নজর কাড়তে পারেননি। ৩০ বলে ৫৪ রান করেন তিনি। অনেক দিন পরে রানের মুখ দেখলেন ঋষভ পন্থও। ২২ বলে ৩৩ রানে অপরাজিত ছিলেন তিনি। কিন্তু দুবের আউট হওয়ার পর সেভাবে রান রেট বাড়াতে পারেনি ভারত। মারতে গিয়ে আউট হন মিডল অর্ডারের খেলোয়াড়রা। মন্থর পিচে বুদ্ধি করে বল করে ভারতীয়দের নাস্তানাবুদ করে দেয় ওয়েস্ট ইন্ডিজ। ম্যাচের শেষে সে কথা স্বীকারও করেন কোহলি। তিনি বলেন ভারতের থেকে অনেক ভালো বোলিং করেছে ওয়েস্ট ইন্ডিজ। শেষের কিছু ওভারে মোমেন্টাম হারানোর কথাও উল্লেখ করেন ভারতীয় অধিনায়ক। ওয়েস্ট ইন্ডিজের জন্য দুটি করে উইকেট নেন উইলিয়ামস ও ওয়ালশ।

তবে তাও ভালো প্রতিযোগিতামূলক স্কোর ছিল ১৭০। কিন্তু আবারও ফিল্ডিংয়ের জন্য মার খেল ভারত। অসংখ্য ক্যাচ মিস, গ্রাউন্ড ফিল্ডিংয়েও ত্রুটি। ভুূবির পরপর দুটি বলে ক্যাচ ছাড়েন ওয়াশিংটন সুন্দর ও ঋষভ পন্থ। ম্যাচের শেষে এই নিয়ে আক্ষেপ করে কোহলি বলেন যে যত রানই করা হোক না কেন, খারাপ ফিল্ডিং করলে জেতা যাবে না। এদিন ম্যাচের সেরা বর্ষীয়ান লেন্ডল সিমন্স। ভারতের বিরুদ্ধে ২০১৬-এ টি-২০ বিশ্বকাপের পর এদিন ফের নিজের জাত চেনালেন তিনি। চারটি করে চার ও ছয় মেরে ৪৫ বলে ৬৭ রান করে অপরাজিত থাকেন সিমন্স। যোগ্য সঙ্গত দেন এভিন লুইস (৩৫ বলে ৪০) ও নিকোলাস পুরান (১৮ বলে ৩৮)। ফিল্ডিংয়ে সবাইকে আরও সাহসী হতে হবে বলেন কোহলি।

ম্যাচ জেতার জন্য দলের বোলারদের কৃতিত্ব দেন পোলার্ড। যেভাবে নতুন ছেলেরা খেলছে, সেটা খুবই ইতিবাচক বলে করেন ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক। বিশেষ করে স্পিনার ওয়ালশের কথা উল্লেখ করেন তিনি। ভারতে বহুদিন খেলার অভিজ্ঞতা সিমন্স সঠিক ভাবে ব্যবহার করেছেন বলে মনে করেন পোলার্ড। অধিনায়ক হিসাবে নবীন প্রজন্মের সঙ্গে অভিজ্ঞতা শেয়ার করে নেওয়াটা প্রয়োজনীয় বলে জানান তিনি। সবাই যদি এককাট্টা হয়ে খেলে, তাহলে দল ভালো খেলবেই, এই বিষয়ে আত্মবিশ্বাসী তিনি। পোলার্ডের আইপিলের ঘরের মাঠ ওয়াংখেডেতে নির্ণায়ক ম্যাচটি খেলতে তিনি মুখিয়ে আছেন বলে জানান ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক।



রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

রাজ্য স্বাস্থ্য দফতর কিনল ২০ লাখ প্যাকেট ‘‌ওআরএস’‌, কেনার হিড়িক বাড়লেও জোগান কম আদানির বিনিয়োগকারীদের নিয়ে SEBI-র রিপোর্টেই মোদীর মিথ্যা ফাঁস হয়েছে: কংগ্রেস জানেন কি আপনার শরীরের সবচেয়ে নোংরা জায়গা কোনটি? জানলে আর যখন তখন হাত দেবেন না ‘সম্ভাজি মহারাজ’ হয়ে বনে-বাদাড়ে ঘুরে বেড়াচ্ছেন ভিকি! ফাঁস ‘ছাবা’র সেটের ছবি আবার সমাবর্তন স্থগিত রাখার সিদ্ধান্ত রাজ্যপালের, চাপে রাজ্য বিশ্ববিদ্যালয় অধীরের প্রচারে তৃণমূলের হামলা, দলের বিরুদ্ধে মুখ খুলে বিস্ফোরক হুমায়ুন কবির EPL Arsenal vs Chelsea FC Live Streaming: কখন ও কোথায় লাইভ ম্যাচ দেখবেন? যদি তখন এরকম করতে পারতাম.... নাইটদের সঙ্গে কাটানো দিনগুলি নিয়ে আক্ষেপ কুলদীপের ২৫৭৫৩ জনের চাকরি বাতিলের রায়কে চ্যালেঞ্জ জানিয়ে সুপ্রিম কোর্টে SSC ১২ বছরের নিচের শিশুরা বিমানে অন্তত একজন অভিভাবকের পাশেই সিট পাবে! নয়া নিয়ম DGCAর

Latest IPL News

যদি তখন এরকম করতে পারতাম.... নাইটদের সঙ্গে কাটানো দিনগুলি নিয়ে আক্ষেপ কুলদীপের IPL 2024 CSK vs LSG: রাহুলের এই সাহসী সিদ্ধান্তই বদলে দিল ম্যাচের রঙ! চুক্তি থেকে বাদ, আইপিএলে শতরানের পর জাতীয় দলে ফেরার স্বপ্ন দেখছেন স্টইনিস সারাক্ষণ ধোনি, ধোনি কী! ক্যামেরাম্যান ফোকাস করতেই বোতল ছোড়ার ভয় দেখালেন মাহি চলতি আইপিএলে অভিষেক পোড়েলের খেলাই হত না এবার! দাবি DC-র তারকা অজি ওপেনারের IPL-র ইতিহাসে রান তাড়া করে জয়ের ক্ষেত্রে সর্বোচ্চ রান করার নজির গড়লেন স্টইনিস জাতীয় দল নয়, IPL-এ খেলাকেই বেশি উপভোগ করেন মুস্তাফিজুর রহমান! দাবি সতীর্থদের রাহুল যখন ফ্লাইং ম্যান, CSK-র বিরুদ্ধে সুপার ক্যাচ নিয়ে অবাক করলেন LSG ক্যাপ্টেন LSG-র হাল না ছাড়ার মানসিকতার মধ্যে IPL 2024-এ প্রথমার্ধের সাফল্যের রহস্য লুকিয়ে দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.