বাংলা নিউজ > ময়দান > মেসি-রোনাল্ডোর এই ছবি দেখে চুপ থাকতে পারলেন না কোহলি, ভাইরাল হল বিরাটের কমেন্ট

মেসি-রোনাল্ডোর এই ছবি দেখে চুপ থাকতে পারলেন না কোহলি, ভাইরাল হল বিরাটের কমেন্ট

বিরাট কোহলি ও লিওনেল মেসি এবং ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এবং লিওনেল মেসির এই বিরল ছবি নিয়ে মন্তব্য করেছেন টিম ইন্ডিয়ার তারকা ব্যাটার বিরাট কোহলি। তিনি লিখেছেন,‘কী ছবি।’ ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এবং লিওনেল মেসির ছবি মন্তব্য করে বিরাট কোহলি আগুনের ইমোজিও দিয়েছেন। রোনাল্ডো ও মেসির এই ছবি ইনস্টাগ্রামে বেশ ভাইরাল হচ্ছে।

কাতারে শুরু হয়েছে ফুটবলের মহাযুদ্ধ অর্থাৎ‘ফিফা বিশ্বকাপ।’ ২০২২ ফিফা বিশ্বকাপ টুর্নামেন্ট রবিবার দারুণ ভাবে শুরু হয়েছে। এইবার ২০২২ ফিফা বিশ্বকাপ-এ, যে দুই তারকাকে সবচেয়ে বেশি নজর রাখা হবে তারা হলেন লিওনেল মেসি এবং ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। বিশ্বের সেরা ফুটবলারদের মধ্যে পর্তুগালের ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এবং আর্জেন্তিনার লিওনেল মেসি।

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এবং লিওনেল মেসি তাদের নিজ নিজ ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করেছেন,যাতে এই দুই কিংবদন্তিকে দাবা খেলতে দেখা যাচ্ছে। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এবং লিওনেল মেসির এই ছবি দেখে টিম ইন্ডিয়ার ব্যাটসম্যান বিরাট কোহলিও নিজেকে আটকাতে না পেরে এমন মন্তব্য করলেন,যা নিয়ে সোশ্যাল মিডিয়াতে তুমুল আলোচনা হচ্ছে।

আরও পড়ুন… Women’s T20 Challenger- ১১১ টার্গেটে শেফালি করলেন ৫২ বলে অপরাজিত ৯১, উড়ে গেলেন পুনমরা

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এবং লিওনেল মেসির এই বিরল ছবি নিয়ে মন্তব্য করেছেন টিম ইন্ডিয়ার তারকা ব্যাটার বিরাট কোহলি। তিনি লিখেছেন,‘কী ছবি।’ ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এবং লিওনেল মেসির ছবি মন্তব্য করে বিরাট কোহলি আগুনের ইমোজিও দিয়েছেন। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও লিওনেল মেসির এই ছবি ইনস্টাগ্রামে বেশ ভাইরাল হচ্ছে।

আসলে,একটি স্পন্সর ফটোশুটে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এবং লিওনেল মেসিকে একসঙ্গে দাবা খেলতে দেখা গেছে। আমরা আপনাকে জানিয়ে রাখি যে ২০২২ ফিফা বিশ্বকাপ-এর রবিবার খেলা প্রথম ম্যাচে ইকুয়েডর কাতারকে ২-০গোলে হারিয়েছিল। কাতার দল গোলের অনেক সুযোগ পেলেও সুযোগগুলোকে সঠিকভাবে কাজে লাগাতে পারেনি। অন্য ম্যাচে আর্জেন্তিনা অঘটন ঘটিয়ে সৌদি আরবের কাছে ১-২ গোলে হেরে গিয়েছে। এখন অনেকেই প্রশ্ন তুলেছেন তাহলে কি পরের রাউন্ডে উঠতে পারবে আর্জেন্তিনা।

আরও পড়ুন… 

এদিকে ফিফা বিশ্বকাপের ২২তম আসরটি ২০নভেম্বর থেকে ১৮ডিসেম্বর পর্যন্ত খেলা হবে। টুর্নামেন্টে মোট ৩২টি দল অংশগ্রহণ করবে এবং মোট ৬৪টি ম্যাচ খেলা হবে। ফুটবলের মেগা ইভেন্টে সকলের চোখ থাকবে ফুটবল বিশ্বের দুই জায়ান্ট ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও আর্জেন্তিনার অধিনায়ক লিওনেল মেসির গোলের দিকে।কারণ মাঠে এই দুই খেলোয়াড়ের গোল দেখার জন্য ভক্তরা খুবই আগ্রহী। অনেকেই মনে করছেন এটাই হয়তো এই দুই তারকার শেষ বিশ্বকাপ।

কিং কোহলির সেঞ্চুরির মতোই সকলে রোনাল্ডো ও মেসির গোলের অপেক্ষায় থাকেন। অনেকেই জানতে চেয়েছিলেন যে বিরাট কোহলি কার ভক্ত। জানিয়ে দেওয়া যাক যে কোহলি হলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর বড় ভক্ত। একটি সাক্ষাৎকারে বিরাট কোহলি বলেছেন, ‘আমার জন্য ক্রিশ্চিয়ানো সবার উপরে। তার প্রতিশ্রুতি এবং শৃঙ্খলা আশ্চর্যজনক। আপনি প্রতিটি ম্যাচ দেখতে পারেন। সে যে ক্লাবের হয়ে খেলে আমি তাকে সমর্থন করি। তিনি আমাকে অনুপ্রাণিত করেন।’

বন্ধ করুন