বাংলা নিউজ > ময়দান > প্যারিসে ছুটি কাটাতে গিয়ে সমস্যায় পড়েছেন কোহলি! ছবি শেয়ার করে বললেন অনুষ্কা
প্যারিসে ছুটি কাটাতে গিয়ে সমস্যায় পড়েছেন কোহলি

প্যারিসে ছুটি কাটাতে গিয়ে সমস্যায় পড়েছেন কোহলি! ছবি শেয়ার করে বললেন অনুষ্কা

  • প্যারিসে পৌঁছনোর সঙ্গে সঙ্গে বিরাট কোহলিদের অনেক সমস্যায় পড়তে হয়েছে। যার কথা জানিয়েছেন তার স্ত্রী অনুষ্কা শর্মা নিজেই। প্যারিসে পৌঁছানোর পর, অনুষ্কা শর্মা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট শেয়ার করেছেন, যেখানে তিনি প্যারিসের একটি হোটেলের একটি ছবি শেয়ার করছেন। 

ভারত বনাম ইংল্যান্ডের মধ্যে খেলা সীমিত ওভারের দ্বিপাক্ষিক সিরিজ জয়ের পরেএকদিকে ভারতীয় দল যেখানে ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশ্যে রওনা হয়েছে,অন্যদিকে তখন ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি তার স্ত্রী অনুষ্কা শর্মা এবং মেয়ে ভামিকাকে নিয়ে ছুটি কাটাতে প্যারিসে পৌঁছেছেন। বিরাট কোহলিকে ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে বিশ্রাম দেওয়া হয়েছে।

বাজে ফর্মের সঙ্গে লড়াই করা বিরাট কোহলিকে মানসিক চাপ থেকে মুক্তি দিতে নির্বাচকরা তাকে আসন্ন সিরিজ থেকে বিশ্রাম দিয়েছেন। বিরাট কোহলি ইংল্যান্ড সফরে ৬টি ইনিংস (সব ফর্ম্যাটে) খেলেন কিন্তু কোনও ইনিংসে ২০ রানের স্কোরও ছুঁতে পারেননি। এমন পরিস্থিতিতে তাকে বিশ্রাম দেওয়া হলে ছুটি কাটাতে পরিবারের সঙ্গে প্যারিসে পৌঁছেছেন কিং কোহলি।

আরও পড়ুন… Eng vs SA: ছক্কা না মেরেই ৩৩৩ রান! বাইশ গজে নজির গড়ল দক্ষিণ আফ্রিকা

তবে প্যারিসে পৌঁছনোর সঙ্গে সঙ্গে বিরাট কোহলিদের অনেক সমস্যায় পড়তে হয়েছে। যার কথা জানিয়েছেন তার স্ত্রী অনুষ্কা শর্মা নিজেই। প্যারিসে পৌঁছানোর পর, অনুষ্কা শর্মা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট শেয়ার করেছেন, যেখানে তিনি প্যারিসের একটি হোটেলের একটি ছবি শেয়ার করছেন। এর সঙ্গে,তিনি প্যারিসকে হ্যালো বলেছেন এবং সেখানকার আবহাওয়া সম্বন্ধে জানিয়েছেন।

অনুষ্কা শর্মার পোস্ট 
অনুষ্কা শর্মার পোস্ট 

আরও পড়ুন… Eng vs SA: ছক্কা না মেরেই ৩৩৩ রান! বাইশ গজে নজির গড়ল দক্ষিণ আফ্রিকা

লক্ষণীয় যে প্যারিসের আবহাওয়া এই মুহুর্তে খুব গরম এবং তাপমাত্রা ৪১ডিগ্রি সেলসিয়াসের কাছে পৌঁছে গিয়েছে। এমন পরিস্থিতিতে এই দম্পতি জ্বলন্ত গরমের মুখোমুখি হচ্ছেন। এটি লক্ষণীয় যে অনুষ্কা শর্মা এবং তার মেয়ে ভামিকাও ইংল্যান্ড সফরে বিরাট কোহলির সঙ্গে ছিলেন এবং লন্ডনের রাস্তায় তাদের একসঙ্গে ঘুরতে দেখা গিয়েছিল।

বন্ধ করুন