বাংলা নিউজ > ময়দান > কোহলি নেই ভারতের সর্বকালের সেরা টেস্ট দলে, অথচ আছেন বিজয় হাজারে, পড়ল শোরগোল

কোহলি নেই ভারতের সর্বকালের সেরা টেস্ট দলে, অথচ আছেন বিজয় হাজারে, পড়ল শোরগোল

বিরাট কোহলি।

কোহলির নাম কেন নেই, প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। সেই সঙ্গে সুনীল গাভাসকর, সচিন তেন্ডুলকরদের সঙ্গে বিজয় হাজারের নাম দেখে হতবাক সকলে।

এ যেন অবাক করা কাণ্ড। আইসল্যান্ড ক্রিকেট ভারতের সর্বকালের সেরা টেস্ট ক্রিকেট টিম বেছে নিয়েছে। তাতে প্রথম একাদশ নেই বিরাট কোহলির নাম। তাঁকে দ্বাদশ প্লেয়ার হিসেবে দলে রাখা হয়েছে। ভারতের অন্যতম সেরা প্লেয়ারকে প্রথম একাদশে না রাখা হলেও, টেস্ট দলের প্রথম একাদশে বিজয় হাজারেকে রাখা হয়েছে। যা নিয়ে পড়ে গিয়েছে তীব্র শোরগোল।

কোহলির নাম কেন নেই, প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। সেই সঙ্গে সুনীল গাভাসকর, সচিন তেন্ডুলকরদের সঙ্গে বিজয় হাজারের নাম দেখে হতবাক সকলে।

আইসল্যান্ড ক্রিকেটের তরফে যে একাদশ বেছে নেওয়া হয়েছে তাতে রয়েছে সুনীল গাভাসকর, বীরেন্দ্র সেহওয়াগ, রাহুল দ্রাবিড়, সচিন তেন্ডুলকর, বিজয় হাজারে, মহেন্দ্র সিং ধোনির নাম। এ ছাড়াও অলরাউন্ডার হিসেবে রয়েছেন কপিল দেব। রবিচন্দ্রন অশ্বিন এবং অনিল কুম্বলেকে রাখা হয়েছে দুই স্পিনার হিসেবে। আর জাভাগাল শ্রীনাথ এবং জসপ্রীত বুমরাহ দুই পেসারকে রেখে দল তৈরি করা হয়েছে।

তবে শ্রীনাথকে ভারতের সর্বকালের সেরা টেস্ট দলে রাখা নিয়েও প্রশ্ন তুলেছে অনেকে। শ্রীনাথের চেয়ে নেটিজেনরা মহম্মদ শামি এবং ইশান্ত শর্মাকে এগিয়ে রাখছেন।

মজার বিষয় হল, কোহলিকে দ্বাদশ প্লেয়ার হিসেবে দলে রাখা হয়েছে। ১৩ নম্বর প্লেয়ার হিসেবে রাখা হয়েছে চন্দ্রশেখরকে। রবীন্দ্র জাদেজাকে ১৪ নম্বর প্লেয়ার হিসেবে রাখা হয়েছে। ১৫ নম্বর প্লেয়ার হিসেবে রয়েছেন জাহির খান। ১৬ এবং ১৭ নম্বরে রাখা হয়েছে যথাক্রমে ভিভিএস লক্ষ্মণ এবং হরভজন সিং-কে।

প্রসঙ্গত, আইসল্যান্ড ক্রিকেটের এই টিমে নিয়ে প্রশ্ন উঠে গিয়েছে। তৈরি হয়েছে বিতর্ক। যা নিয়ে নেটপাড়াতেও আলোড়ন পড়ে গিয়েছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

২০২৪ UPSC সিভিল সার্ভিস প্রিলিমস পরীক্ষার প্রশ্ন কেমন হল? কত হতে পারে কাট-অফ? মালগাড়ির উপরে উঠে ঝুলছে বগি, কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের দুর্ঘটনায় মৃত ৫ সেটে রোহনের আশেপাশে আর থাকবেন না অঙ্গনা, লিখলেন, 'আমার পেনকিলার...' ‘‌প্রবল ঝাঁকুনি সব নাড়িয়ে দিল’‌, বেঁচে ফিরে মন্তব্য কাঞ্চনজঙ্ঘার যাত্রী সুকান্ত কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে দুর্ঘটনা, কীভাবে ফিরবেন শিলিগুড়ি বা কলকাতা? থাকছে বাস কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে পরিজন ছিলেন? হেল্পলাইন নম্বর চালু রেলের, রইল পুরো তালিকা ভাঙা বিয়ে জুড়েছে, বউ নামী অভিনেত্রী, সাদা টি-শার্ট পরা যুবককে চিনতে পারছেন? ‘সবাই বলে ও তো সৎ মা…’! বরের আগের পক্ষের ছেলে ধ্রুবর সঙ্গে কেমন সম্পর্ক কণীনিকার T20 WC 2024: ব্যর্থতার দায় নিয়ে কি পাকিস্তান দলের নেতৃত্ব ছেড়ে দেবেন বাবর আজম? তুমুল গুলির লড়াইয়ে নিকেশ চার মাওবাদী, ঝাড়খণ্ডে পুলিশের অপারেশনে গ্রেফতার দুই

T20 WC 2024

২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ T20 WC 2024: স্কটল্যান্ডের বিরুদ্ধে ৬টি ক্যাচ ফস্কাল অজিরা, গড়ল লজ্জার নজির PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.