বাংলা নিউজ > ময়দান > রান পেলেও সেরা ফর্মে নেই কোহলি- সচিন, দ্রাবিড়দের সঙ্গে তুলনা টানলেন আকাশ
সচিন তেন্ডুলকর ও বিরাট কোহলি এবং রোহিত শর্মা

রান পেলেও সেরা ফর্মে নেই কোহলি- সচিন, দ্রাবিড়দের সঙ্গে তুলনা টানলেন আকাশ

  • ‘সচিন-রাহুলের মতো নন কোহলি;’ রোহিতের নেতৃত্বে বিরাটের ব্যাটিং দেখতে চান আকাশ চোপড়া।

এই প্রথম অধিনায়ক রোহিত শর্মার অধীনে খেলতে চলেছেন বিরাট কোহলি। ক্রিকেট বিশেষজ্ঞ ও কোহলির ভক্তেরা মনে করছেন আসন্ন ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ সিরিজে সেঞ্চুরির খরা কাটবে বিরাট কোহলির। অনেকেই মনে করছেন দীর্ঘ দিন পরে এবার শতরান করবেন ভারতের প্রাক্তন অধিনায়ক।

আর কয়েকদিন পরেই শুরু হতে চলেছে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভারতের ওডিআই সিরিজ। তবে তার আগে টিম ইন্ডিয়ার জন্য কিছু বিষয় রয়েছে, যা রাহুল দ্রাবিড়ের উদ্বেগ বাড়াতে পারে। প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির ব্যাট থেকে বড় স্কোর না পাওয়াটাই সবচেয়ে বড় কথা। ভক্তরা দীর্ঘদিন ধরে এটির জন্য অপেক্ষা করছিলেন, এবার এই বিষয়ে মন্তব্য করলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া।

একটি সাক্ষাৎকারের সময়ে আকাশ চোপড়া বলেন যে ব্যক্তিগতভাবে আপনি প্রতি ৫০ কে ১০০ তে রূপান্তর করতে চান, কারণ আপনাকে খারাপ দিনের জন্য কিছু সংরক্ষণ করতে হয়। বিরাট কোহলি কোনও খারাপ পর্যায়ে যাচ্ছেন না, কারণ তার ব্যাট থেকে ক্রমাগত রান আসছে। কিন্তু তাকে ব্যাটিং করতে দেখলে তাকে পুরোনো বিরাট কোহলির মতো দেখাচ্ছে না।

প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া বলেছেন বিরাট কোহলি এই মুহূর্তে ব্যাট হাতে বাইশ গজে রাজত্ব করতে পারছেন না। তবে তিনি ধারাবাহিকভাবে রান করছেন যা করা সবচেয়ে গুরুত্বপূর্ণ। আমরা সচিন এবং রাহুলকেও দেখেছি, তারা রান করছেন কিন্তু বিরাট কোহলি সে রকমটা নন। তিনি একজন এনফোর্সারের মতো কিন্তু তিনি এখন সেই ফর্ম খুঁজে পাচ্ছেন না।

ভারতের প্রাক্তন খেলোয়াড় আকাশ চোপড়াও রোহিত শর্মার অধিনায়কত্বে বিরাট কোহলির খেলা নিয়ে মন্তব্য করেছেন। তিনি বলেছিলেন যে এখন বিরাট কোহলি কিছুটা স্বাধীনতা পাবেন। কারণ অধিনায়কত্বের বোঝা রোহিতের কাছে থাকবে। এমন পরিস্থিতিতে বিরাটের ব্যাটিংয়ে ভালো প্রভাব দেখা যেতে পারে।

বন্ধ করুন