বাংলা নিউজ > ময়দান > রান পেলেও সেরা ফর্মে নেই কোহলি- সচিন, দ্রাবিড়দের সঙ্গে তুলনা টানলেন আকাশ

রান পেলেও সেরা ফর্মে নেই কোহলি- সচিন, দ্রাবিড়দের সঙ্গে তুলনা টানলেন আকাশ

সচিন তেন্ডুলকর ও বিরাট কোহলি এবং রোহিত শর্মা

‘সচিন-রাহুলের মতো নন কোহলি;’ রোহিতের নেতৃত্বে বিরাটের ব্যাটিং দেখতে চান আকাশ চোপড়া।

এই প্রথম অধিনায়ক রোহিত শর্মার অধীনে খেলতে চলেছেন বিরাট কোহলি। ক্রিকেট বিশেষজ্ঞ ও কোহলির ভক্তেরা মনে করছেন আসন্ন ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ সিরিজে সেঞ্চুরির খরা কাটবে বিরাট কোহলির। অনেকেই মনে করছেন দীর্ঘ দিন পরে এবার শতরান করবেন ভারতের প্রাক্তন অধিনায়ক।

আর কয়েকদিন পরেই শুরু হতে চলেছে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভারতের ওডিআই সিরিজ। তবে তার আগে টিম ইন্ডিয়ার জন্য কিছু বিষয় রয়েছে, যা রাহুল দ্রাবিড়ের উদ্বেগ বাড়াতে পারে। প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির ব্যাট থেকে বড় স্কোর না পাওয়াটাই সবচেয়ে বড় কথা। ভক্তরা দীর্ঘদিন ধরে এটির জন্য অপেক্ষা করছিলেন, এবার এই বিষয়ে মন্তব্য করলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া।

একটি সাক্ষাৎকারের সময়ে আকাশ চোপড়া বলেন যে ব্যক্তিগতভাবে আপনি প্রতি ৫০ কে ১০০ তে রূপান্তর করতে চান, কারণ আপনাকে খারাপ দিনের জন্য কিছু সংরক্ষণ করতে হয়। বিরাট কোহলি কোনও খারাপ পর্যায়ে যাচ্ছেন না, কারণ তার ব্যাট থেকে ক্রমাগত রান আসছে। কিন্তু তাকে ব্যাটিং করতে দেখলে তাকে পুরোনো বিরাট কোহলির মতো দেখাচ্ছে না।

প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া বলেছেন বিরাট কোহলি এই মুহূর্তে ব্যাট হাতে বাইশ গজে রাজত্ব করতে পারছেন না। তবে তিনি ধারাবাহিকভাবে রান করছেন যা করা সবচেয়ে গুরুত্বপূর্ণ। আমরা সচিন এবং রাহুলকেও দেখেছি, তারা রান করছেন কিন্তু বিরাট কোহলি সে রকমটা নন। তিনি একজন এনফোর্সারের মতো কিন্তু তিনি এখন সেই ফর্ম খুঁজে পাচ্ছেন না।

ভারতের প্রাক্তন খেলোয়াড় আকাশ চোপড়াও রোহিত শর্মার অধিনায়কত্বে বিরাট কোহলির খেলা নিয়ে মন্তব্য করেছেন। তিনি বলেছিলেন যে এখন বিরাট কোহলি কিছুটা স্বাধীনতা পাবেন। কারণ অধিনায়কত্বের বোঝা রোহিতের কাছে থাকবে। এমন পরিস্থিতিতে বিরাটের ব্যাটিংয়ে ভালো প্রভাব দেখা যেতে পারে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

এবার থেকে কলকাতার মেট্রো স্টেশনে QR স্ক্যানেই হওয়া যাবে 'হালকা',চালু নয়া পরিষেবা ‘দমদম অগ্নিকাণ্ডে দায়ী কারা..?’, অগ্ধিদগ্ধ মোষের ভিডিয়ো পোস্ট করে সরব শ্রীলেখা পঞ্চায়েত ভোটে ব্যালট ছিনতাই! হাইকোর্টে বিরাট ধাক্কা খেল তৃণমূল বাড়িতে তুলসী গাছ থাকলে নবরাত্রি শেষ হওয়ার আগে করুন এই কাজ, ঘরে আসবে সুখ-সমৃদ্ধি হাওড়া-বর্ধমান লাইনে রক্ষণাবেক্ষণ দু'মাস ধরে,দুর্ভোগ পোহাতে হবে লোকাল যাত্রীদের? অরিজিতের পর এবার রহমানের গান গেয়ে তাক লাগলেন বাংলার শুভ,কেঁদে ফেললেন মুগ্ধ নেহা ফিট থাকলে কাজে ফিরে আসুন, স্টেজ ৪ ক্যানসারে আক্রান্ত মহিলাকে অনুরোধ বসের পরিবারের কেউ সরকারি চাকরি না করলে নিয়োগ পরীক্ষায় ১০ মার্কস গ্রেস, ঘোষণা CM-এর ছেলেকে সাক্ষী রেখে আংটি বদল, বিয়েও করবেন,দ্বিতীয়বার আইবুড়োভাত খেলেন রূপাঞ্জনা ভোট চুরি কীভাবে রুখবেন? শিখুন হাতেনাতে, বাংলায় ট্রেনিং কোর্স করাচ্ছে বিজেপি

Latest IPL News

CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ? চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.