বাংলা নিউজ > ময়দান > সমুদ্র সৈকতে ছুটি কাটাচ্ছেন কোহলি! বিরাটের ফর্মে ফেরার অপেক্ষায় ক্রিকেট বিশ্ব
সমুদ্র সৈকতে ছুটি কাটাচ্ছেন বিরাট কোহলি (ছবি-টুইটার)

সমুদ্র সৈকতে ছুটি কাটাচ্ছেন কোহলি! বিরাটের ফর্মে ফেরার অপেক্ষায় ক্রিকেট বিশ্ব

  • বর্তমানে বিরাট কোহলি ক্রিকেট থেকে বিরতি নিয়েছেন। এখন সমুদ্র সৈকতে ছুটি উপভোগ করছেন তিনি। প্রাক্তন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন। সেই ছবিতে কোহলিকে সৈকতে বসে থাকতে দেখা যাচ্ছে।

বর্তমানে বিরাট কোহলি ক্রিকেট থেকে বিরতি নিয়েছেন। এখন সমুদ্র সৈকতে ছুটি উপভোগ করছেন তিনি। প্রাক্তন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন। সেই ছবিতে কোহলিকে সৈকতে বসে থাকতে দেখা যাচ্ছে। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতের টি-টোয়েন্টি সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে বিরাট কোহলিকে। বিরাটের এই টুইট এসেছে ভারত বনাম দক্ষিণ আফ্রিকার দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচের আগে।

বিরাট কোহলি যিনি ২০২২ আইপিএল-এ খুব একটা ভালো ফর্ম দেখাতে পারেননি। সেই সময়ে বিশেষজ্ঞরা তাকে বিরতি নেওয়ার পরামর্শ দিয়েছিলেন। রান করতে অনেক কষ্ট করছিলেন তিনি। বিরাট কোহলি দীর্ঘদিন ধরে ক্রিকেট খেলছেন এবং টিম ম্যানেজমেন্ট বিশ্বাস করে যে এই বিরতি তাকে নতুন করে ফিরে আসতে সাহায্য করবে। কোহলি ছাড়াও রোহিত শর্মা ও জসপ্রীত বুমরাহকেও বিশ্রাম দেওয়া হয়েছে।

ক্রিকেটের আরও খবর দেখতে এখানে ক্লিক করুন…

কোহলি রান করছেনকিন্তু শুরুটা বড় স্কোরে রূপান্তর করতে পারেননি তিনি। ২০১৯ সালের নভেম্বর থেকে কোহলি সেঞ্চুরি করতে পারেননি। ২০২২ আইপিএল-এতিনি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে১৬ম্যাচে৩৪১রান করেছিলেন। তবে এই সময়ে তিনিও তিনবার গোল্ডেন ডাক হয়ে প্যাভিলিয়নে ফিরেছিলেন।কোহলি, রোহিত এবং বুমরাহ ১-৫ জুলাই এজবাস্টনে ইংল্যান্ডের বিরুদ্ধে একমাত্র টেস্টের জন্য জাতীয় দলে ফিরবেন। সিরিজে ভারত ২-১ এগিয়ে রয়েছে। লাল বলের ম্যাচের পরে, ইংল্যান্ড ছয়টি সাদা বলের ম্যাচে টিম ইন্ডিয়ার মুখোমুখি হবে। সাদা বলের ম্যাচেও দেখা যাবে এই ত্রয়ীকে।

বন্ধ করুন