বাংলা নিউজ > ময়দান > শাস্ত্রী নয় বীরুকে কোচ চেয়েছিলেন কোহলি, ফাঁস করলেন প্রাক্তনী

শাস্ত্রী নয় বীরুকে কোচ চেয়েছিলেন কোহলি, ফাঁস করলেন প্রাক্তনী

বীরেন্দ্র সেহওয়াগ (ছবি-টুইটার)

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন ওপেনার বীরেন্দ্র সেহওয়াগ বলেছেন যে অনিল কুম্বলে যখন টিম ইন্ডিয়ার প্রধান কোচের পদ ছাড়তে চলেছিলেন, তখন তাঁকে এই পদটি নেওয়ার প্রস্তাব দেওয়া হয়েছিল। সেই সময় সেহওয়াগও কোচ পদের জন্য আবেদন করেছিলেন, কিন্তু তিনি কোচ হননি।

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন ওপেনার বীরেন্দ্র সেহওয়াগ বলেছেন যে অনিল কুম্বলে যখন টিম ইন্ডিয়ার প্রধান কোচের পদ ছাড়তে চলেছিলেন, তখন তাঁকে এই পদটি নেওয়ার প্রস্তাব দেওয়া হয়েছিল। সেই সময় সেহওয়াগও কোচ পদের জন্য আবেদন করেছিলেন, কিন্তু তিনি কোচ হননি। কুম্বলের পরে, এই দায়িত্ব এসেছিল রবি শাস্ত্রীর কাঁধে। শাস্ত্রী ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত দলের কোচ ছিলেন। সেহওয়াগ এবার এই বিষয় নিয়ে কথা বলেছেন।

একটা সময়ে টিম ইন্ডিয়ার প্রাক্তন কোচ অনিল কুম্বলে এবং ভারতীয় দলের তৎকালীন অধিনায়ক বিরাট কোহলির মধ্যে বিরোধ দেখা দিয়েছিল। এবং এই কারণে অনিল কুম্বলেকে কোচের পদ ছাড়তে হয়েছিল। সম্প্রতি নিউজ 18-এর একটি অনুষ্ঠানে সেহওয়াগকে টিম ইন্ডিয়ার অধিনায়ক ও কোচ না হওয়া নিয়ে প্রশ্ন করা হলে তিনি জবাব দিয়েছিলেন। সেখানেই তিনি অতীতের কথা তুলে ধরেছিলেন।

আরও পড়ুন… নিউজিল্যান্ড সিরিজ হারের পরে চ্যালেঞ্জের মুখে শ্রীলঙ্কা ক্রিকেট! নেতৃত্ব ছাড়তে চান দিমুথ করুণারত্নে

বীরেন্দ্র সেহওয়াগ বলেছিলেন যে ভারতীয় দলের অধিনায়ক এবং কোচ না হওয়ার জন্য তাঁর কোনও অনুশোচনা নেই। বীরেন্দ্র সেহওয়াগ বলতে চেয়েছেন এত দিনে বাইশ গজ থেকে যা অর্জন করেছেন তাতে তিনি খুশি। সেহওয়াগ বলেছিলেন যে তিনি টিম ইন্ডিয়ার কোচ হতে পারেননি বলে তাঁর কোনও অনুশোচনা নেই। তবে তিনি যা অর্জন করেছেন তাতে খুশি। সেহওয়াগ বলেছিলেন যে তিনি একটি ছোট শহর নজফগড়ের একটি কৃষক পরিবার থেকে এসেছেন। এবং এমন একটি পরিবার থেকে এসে তিনি টিম ইন্ডিয়ার হয়ে খেলার সুযোগ পেয়েছেন, এটি তার জন্য একটি বড় বিষয়। বীরেন্দ্র সেহওয়াগ বলেন, ক্রিকেটার থাকাকালীনও তিনি যে ভালোবাসা পেয়েছেন সেটা তিনি ক্যাপ্টেন হলেও পেতেন। 

আরও পড়ুন… IPL প্র্যাকটিস শুরু ইডেনে, জানুন টিকিট বিক্রির খুঁটিনাটি

সেহওয়াগ আরও বলেছেন যে তিনি সেই সময়ে দলের কোচ হওয়ার জন্য আবেদন করেছিলেন কারণ বিরাট কোহলি এবং তৎকালীন বিসিসিআই সচিব অমিতাভ চৌধুরী তাঁকে তা করতে বলেছিলেন। কোহলি এবং কুম্বলের সমস্যার কারণেই তাঁকে কোচ হতে বলা হয়েছিল। সেহওয়াগ আবার একটি উদ্ঘাটন করেছেন এবং বলেছেন যে তিনি এই বিষয়ে হ্যাঁ বা না বলেননি। তবে তিনি বলেছিলেন যে ২০১৭ চ্যাম্পিয়ন্স ট্রফির পরে যখন কুম্বলের চুক্তির মেয়াদ শেষ হয়ে যাওয়ার পরে অর্থাৎ ওয়েস্ট ইন্ডিজ সফরের আগে সেহওয়াগকে পছন্দের স্টাফ দেওয়া হবে বলে জানান হয়েছিল। তবে সূত্রের মাধ্যমে পরে জানা গিয়েছিল যে সেহওয়াগ নাকি সেই টিম পাননি।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ কারা লাকি? জেনে নিন ৩০ মের রাশিফলে সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? রইল ৩০ মের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কেরিয়ার, প্রেমে লাকি কারা? রইল ৩০ মের রাশিফল দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.