বাংলা নিউজ > ময়দান > মাঠের মধ্যে ফের মুখোমুখি কোহলি-বেয়ারস্টো! লর্ডসে ভক্তদের মন জিতলেন দুই তারকা
মাঠের মধ্যে ফের মুখোমুখি কোহলি-বেয়ারস্টো (ছবি:টুইটার)

মাঠের মধ্যে ফের মুখোমুখি কোহলি-বেয়ারস্টো! লর্ডসে ভক্তদের মন জিতলেন দুই তারকা

  • এজবাস্টন টেস্ট চলাকালীন, প্রাক্তন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি এবং ইংল্যান্ডের জনি বেয়ারস্টোর মধ্যে মাঠের মধ্যেই কথা কাটাকাটি হয়েছিল। সেই সময় দুই খেলোয়াড়ের মধ্যে বাকবিতণ্ডা হলেও লর্ডসের ওয়ানডেতে দেখা গিয়েছিল ভিন্ন ছবি। এই সময় বিরাট কোহলি এবং জনি বেয়ারস্টো মাঠে দীর্ঘক্ষণ কথা বলেন।

ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি তার আক্রমণাত্মক স্টাইলের জন্য বিখ্যাত। ভারত এবং ইংল্যান্ডের মধ্যে এজবাস্টন টেস্ট চলাকালীন,প্রাক্তন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি এবং ইংল্যান্ডের জনি বেয়ারস্টোর মধ্যে মাঠের মধ্যেই কথা কাটাকাটি হয়েছিল। সেই সময় দুই খেলোয়াড়ের মধ্যে বাকবিতণ্ডা হলেও লর্ডসের ওয়ানডেতে দেখা গিয়েছিল ভিন্ন ছবি। এই সময় বিরাট কোহলি এবং জনি বেয়ারস্টো মাঠে দীর্ঘক্ষণ কথা বলেন। দুজন যখন কথা বলছিলেন,তখন মাঠে উপস্থিত ভক্তরা দৃশ্যটি খুব পছন্দ করেছিলেন।

আরও পড়ুন… সৌরভের শার্ট খোলাটা তো জানা, এবার সচিন বললেন 2002 NatWest Final-এর অজানা এক গল্প

এজবাস্টনে শেষ টেস্টের সময় জনি বেয়ারস্টোকে মাঠে কিছু বলেছিলেন বিরাট কোহলি। এরপর জনি বেয়ারস্টোও জবাব দিয়েছিলেন। এরপরে দুজনের মুখোমুখি হওয়ার পরে আম্পায়ার হস্তক্ষেপ করেন। সেই ম্যাচের দুই ইনিংসেই সেঞ্চুরি করেছিলেন জনি বেয়ারস্টো। তবে ম্যাচের পর জনি বেয়ারস্টো বলেন,এটা বড় কথা নয়,খেলার মাঠে অনেক কিছু হয়।

আরও পড়ুন… সৌরভের শার্ট খোলাটা তো জানা, এবার সচিন বললেন 2002 NatWest Final-এর অজানা এক গল্প

জনি বেয়ারস্টো বলেছেন যে আমি এবং বিরাট গত ১০বছর ধরে একে অপরের বিরুদ্ধে খেলছি। আমাদের মধ্যে পারস্পরিক বোঝাপড়া চমৎকার। একই সঙ্গে তিনি বলেন, ক্রিকেট মাঠে আমরা জিততে আসি,তাই এত কিছু থাকাটা বড় কথা নয়। উল্লেখযোগ্য ভাবে,লর্ডসে ভারত ও ইংল্যান্ডের মধ্যে দ্বিতীয় ওডিআই খেলা হয়েছিল। এই ম্যাচে ভারতীয় দলকে ১০০রানে হারের মুখে পড়তে হয়েছিল। বর্তমানে ভারত বনাম ইংল্যান্ডের একদিনের সিরিজটি ১-১ সমতায় রয়েছে।

বন্ধ করুন