বাংলা নিউজ > ময়দান > প্রায় ১২ঘণ্টা আগে হয়েছিল কোহলির আউটের নিখুঁত ভবিষ্যদ্বাণী! না দেখলে বিশ্বাস করতে পারবেন না
মোহালিতে তখন ব্যাট করছেন বিরাট কোহলি (ছবি:পিটিআই) (PTI)

প্রায় ১২ঘণ্টা আগে হয়েছিল কোহলির আউটের নিখুঁত ভবিষ্যদ্বাণী! না দেখলে বিশ্বাস করতে পারবেন না

  • তবে এটা যে হতে চলেছে তা আগেই জানা গিয়েছিল। প্রায় ১২ ঘণ্টা আগে বিরাটের এই আউটের ভবিষ্যদ্বাণী করেছিলেন এক ক্রিকেট ভক্ত। 

বিরাট কোহলি আরও একবার বড় ইনিংস খেলতে ব্যর্থ হলেন। ভালো ফর্মে থাকা কোহলি ৪৫ রানে লাসিথ এমবুলদেনিয়ার বলে ক্লিন বোল্ড হলেন। ফলে শেষ পর্যন্ত কোহলি ভক্তরা নিরাশই হলেন। সেঞ্চুরি তো দূরের কথা, ১০০তম টেস্টের প্রথম ইনিংসে অর্ধশতরানও হল না কিং কোহলির। ৭৬ বলে ৪৫ করে সাজঘরে ফিরলেন প্রাক্তন ভারত অধিনায়ক। এমবুলদেনিয়ার বলে একেবারে বোল্ড হন কোহলি। স্বাভাবিক ভাবেই হতাশ মোহালি। নিরাশ কোহলি ভক্ত সহ ভারতীয় ক্রিকেট মহল।

তবে এটা যে হতে চলেছে তা আগেই জানা গিয়েছিল। প্রায় ১২ ঘণ্টা আগে বিরাটের এই আউটের ভবিষ্যদ্বাণী করেছিলেন এক ক্রিকেট ভক্ত। shruti #100 নামের এই প্রোফাইল থেকে ২০২২ সালের ৪ মার্চ খেলা শুরু হওয়ার প্রায় ১০ ঘণ্টা আগে বিরাটকে নিয়ে এই ভবিষ্যদ্বাণী করা হয়েছি। টুইটারে বলা ছিল, ‘কোহলি তার শততম টেস্টে 100 রান করতে পারবেন না। চারটি চমৎকার কভার ড্রাইভের সাহায্যে ৪৫ (১০০) স্কোর করবেন এবং তারপরে এমবুলদেনিয়া তার স্টাম্পকে ছিটকে দেবে এবং সে হতবাক হওয়ার ভান করবে এবং হতাশ হয়ে মাথা নাড়বে।’

যদিও বিরাট কোহলি ৭৬ বলে ৪৫ রান করে আউট হয়েছেন। তবু আউটের সময় বিরাটের রান কত হবে এবং বিরাটকে কে কীভাবে আউট করবেন সব জানিয়ে দিয়েছিল এই টুইট। বিশ্বাস না হলেও এটাই সত্যি। এই টুইট দেখে সকলেই অবাক হয়েছেন। এই টুইট রীতিমতো ভাইরাল হতে শুরু করেছে। অনেকেই বলছেন ম্যাচটা কি তাহলে ফিক্স। অনেকে আবার এই নেটিজেনকে খোঁজার চেষ্টা করছেন। কারণ এমন ভবিষ্যদ্বাণী বোধ হয় সাধারণ মানুষ করতে পারবেন না।

বন্ধ করুন