বাংলা নিউজ > ময়দান > ব্যাট বিরাটের স্বাক্ষর, ১ কোটি টাকা দিলেও বিক্রি করবেন না পাকিস্তানি!
বিরাট কোহলি (ICC Twitter)

ব্যাট বিরাটের স্বাক্ষর, ১ কোটি টাকা দিলেও বিক্রি করবেন না পাকিস্তানি!

  • সাংবাদিক বিমল কুমারের সঙ্গে তার ইউটিউব চ্যানেলে কথা বলার সময়তেই এই দাবি করেন ওই পাক ভক্ত। কীভাবে বিরাটের থেকে এই অমূল্য উপহার তিনি পেয়েছেন তাও জানিয়েছেন তিনি। তার কালেকশনে রয়েছে একাধিক তারকা ক্রিকেটারের সাক্ষর করা ব্যাট।

শুভব্রত মুখার্জি: বিরাট কোহলি মানেই আলাদা এক উন্মাদনার নাম। শুধুমাত্র ভারতীয় ক্রিকেটের সমর্থক নয় সারা বিশ্বের সব ক্রিকেট খেলিয়ে দেশেই রয়েছে তার সমর্থক। চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানও তার ব্যতিক্রম নয়। দীর্ঘ ১০২০ দিন আন্তর্জাতিক শতরানের মুখ দেখেননি তিনি। তবে সেই সব এখন অতীত। বৃহস্পতিবার আফগানিস্তান দলের বিরুদ্ধে ম্যাচে তিনি শতরানে ফিরেছেন। তুলে নিয়েছেন কেরিয়ারের ৭১তম শতরান। ম্যাচ শেষে এক পাক সমর্থক তার ব্যাটে বিরাটের একটি অটোগ্রাফ নিতে সক্ষম হন। পরবর্তীতে সেই বিরাটের অটোগ্রাফ করা ব্যাট নিয়েই স্পষ্ট কথা পাক সমর্থকের। কেউ ১ কোটি টাকায় ওই ব্যাটটা কিনলেও আমি বিক্রি করব না।

সাংবাদিক বিমল কুমারের সঙ্গে তার ইউটিউব চ্যানেলে কথা বলার সময়তেই এই দাবি করেন ওই পাক ভক্ত। কীভাবে বিরাটের থেকে এই অমূল্য উপহার তিনি পেয়েছেন তাও জানিয়েছেন তিনি। তার কালেকশনে রয়েছে একাধিক তারকা ক্রিকেটারের সাক্ষর করা ব্যাট। আর সেই কালেকশনে এই নয়া সংযুক্তি যে গৌরব বৃদ্ধি করবে তাও জানিয়েছেন তিনি। উল্লেখ্য বৃহস্পতিবার আফগানিস্তানের বিরুদ্ধে ৬১ বলে ১২২ রানের একটি অনবদ্য অপরাজিত ইনিংস খেলেন বিরাট।

ওই ভক্ত জানিয়েছেন 'আমার হাতে যে ব্যাটটা রয়েছে এই ব্যাটটা বিরাট কোহলি ভাই সাক্ষর করে আমাকে দিয়েছে উপহার হিসেবে। আমি খুব ভাগ্যবান। আজকেই উনি শতরান করেছেন। আজকেই আমিরশাহিতেও ওনার শেষ ম্যাচ ছিল। এই কারণেই আরও উনি আমাকে এই উপহারটা দিয়েছেন। আমি খুব সৌভাগ্যবান। ওনাকে তো আমি স্রেফ একটা স্পেশাল অনুরোধ করেছিলাম। আর সেটা উনি মেনেও নিয়েছেন। আমার কাছে এমন ১৫০টা ব্যাট রয়েছে। আমি গত ৮-৯ বছর এমনভাবে কালেকশন করছি। আমার কাছে ইমরানের আছে, শাহিদ (আফ্রিদি) ভাইয়ের আছে। ভারত থেকে আমার কাছে বীরেন্দ্র সেহওয়াগ ও যুবরাজ সিংয়ের আছে।'

ব্যাটটা বিক্রি করবেন কিনা তার প্রশ্নের উত্তরে ওই ভক্ত জানান 'এক ভাই এখানে দাঁড়িয়েছিল। ও আমাকে এই ব্যাটের জন্য ৪-৫ হাজার দিরহাম (১ দিরহাম= ২১.৬৮ টাকা) দিতে চেয়েছিল। তবে এটা আমি বিক্রি করব না। আমাকে কেউ পাঁচ লাখ দিরহাম (১ কোটি টাকা) দিলেও করব না।'

বন্ধ করুন