বাংলা নিউজ > ময়দান > T20 ব্লাস্টে চ্যাম্পিয়ন নাইট, IPL শেষেই সারের হয়ে মাঠে নামতে চলেছেন KKR তারকা

T20 ব্লাস্টে চ্যাম্পিয়ন নাইট, IPL শেষেই সারের হয়ে মাঠে নামতে চলেছেন KKR তারকা

কলকাতা নাইট রাইডার্স তারকারা।

নিজের কেরিয়ারে ১২২টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন নাইট তারকা।

বিশ্বের সর্বকালের অন্যতম সেরা টি-টোয়েন্টি ক্রিকেটার সুনীল নারিন। আইপিএল হোক বা বিগ ব্যাশ লিগ, গোটা বিশ্বজুড়ে বিভিন্ন ফ্রাঞ্চাইজি লিগে নিজের দক্ষতা প্রদর্শন করেছেন ওয়েস্ট ইন্ডিজের তারকা ক্রিকেটার। এবার ইংল্যান্ডের টি-টোয়েন্টি ব্লাস্টেও খেলতে দেখা যাবে নারিনকে। সারের হয়ে এ মরশুমে খেলবেন তিনি।

নতুন দলের সই করার পর উচ্ছ্বসিত নারিন জানান, ‘এই বছর সারের হয়ে ব্লাস্টে খেলতে পারায় আমি খুবই খুশি। বিশ্বের খুব কমই প্রতিযোগিতা আছে যেখানে আমি খেলেনি, তার মধ্যে এটা একটা। ২০২১ সালে (দ্য হান্ড্রেড) ওভাল ইনভিনসিভেলের হয়ে খেলার সময় দর্শকভর্তি ওভালে খেলার অভিজ্ঞতা অভিজ্ঞতাটা কতটা স্পেশাল, তার হালকা আভাস পেয়েছি। আমার উদ্দেশ্যই হল দর্শকদের আনন্দ দেওয়া এবং দল যাতে এই বছর খেতাবের জন্য চ্যালেঞ্জ করতে পারে, তা সুনিশ্চিত করা।’

২০১২ সালে ওয়েস্ট ইন্ডিজের হয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেতাব জেতা নারিন নিজের কেরিয়ারে ১২২টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। তবে ২০১৯ সালের পর থেকে তাঁকে আর উইন্ডিজ জার্সিতে দেখা যায়নি। কিন্তু বিভিন্ন ফ্রাঞ্চাইজি লিগে নারিন অত্যন্ত দক্ষতার সঙ্গে খেলা চালিয়ে যাচ্ছেন। জাতীয় দলের হয়ে না খেলায়, গোটা মরশুমেই নারিন সারের হয়ে খেলতে পারবেন। এ মরশুমের আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলার পরই তিনি সারের হয়ে খেলতে যুক্তরাজ্যে উড়ে যাবেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল রোহিত হলেন পরবর্তী ধোনি এবং সৌরভ- বড় সার্টিফিকেট মাহির ঘনিষ্ট ভারতের প্রাক্তনীর করোনা-যোদ্ধা শৈলজা সহ কেরলের ২০ আসনে প্রার্থী ঘোষণা করে দিল এলডিএফ জিতে ইস্টবেঙ্গলের রক্তচাপ বাড়াল পঞ্জাব! কোথায় মোহনবাগান? রইল ISL-র পয়েন্ট টেবিল জনগর্জন সভায় একটা বিশেষ কাজ করতে হবে এমএলএ-এমপিদের, নির্দেশ দিল তৃণমূল ১০ বছরের প্রেম, শিখ ও খ্রিস্টান রীতিতে মার্চেই বিয়ে সারছেন তাপসী, পাত্রকে চেনেন? সন্দেশখালি নিয়ে তৃণমূলকে মণিপুর মনে করালেন নির্মলা, পাল্টা জবাব দিল দল মাত্র ১০৭ রানে GG-কে গুঁড়িয়ে,৮ উইকেট ম্যাচ জিতল RCB,উঠে পড়ল লিগ টেবলের মগডালে বুধে কি বাংলার আবহাওয়ায় 'হাওয়া বদল'? বসন্তে বৃষ্টি আর কতদিন! রইল ওয়েদার আপডেট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.