বাংলা নিউজ > ময়দান > T20 ব্লাস্টে চ্যাম্পিয়ন নাইট, IPL শেষেই সারের হয়ে মাঠে নামতে চলেছেন KKR তারকা
কলকাতা নাইট রাইডার্স তারকারা।

T20 ব্লাস্টে চ্যাম্পিয়ন নাইট, IPL শেষেই সারের হয়ে মাঠে নামতে চলেছেন KKR তারকা

  • নিজের কেরিয়ারে ১২২টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন নাইট তারকা।

বিশ্বের সর্বকালের অন্যতম সেরা টি-টোয়েন্টি ক্রিকেটার সুনীল নারিন। আইপিএল হোক বা বিগ ব্যাশ লিগ, গোটা বিশ্বজুড়ে বিভিন্ন ফ্রাঞ্চাইজি লিগে নিজের দক্ষতা প্রদর্শন করেছেন ওয়েস্ট ইন্ডিজের তারকা ক্রিকেটার। এবার ইংল্যান্ডের টি-টোয়েন্টি ব্লাস্টেও খেলতে দেখা যাবে নারিনকে। সারের হয়ে এ মরশুমে খেলবেন তিনি।

নতুন দলের সই করার পর উচ্ছ্বসিত নারিন জানান, ‘এই বছর সারের হয়ে ব্লাস্টে খেলতে পারায় আমি খুবই খুশি। বিশ্বের খুব কমই প্রতিযোগিতা আছে যেখানে আমি খেলেনি, তার মধ্যে এটা একটা। ২০২১ সালে (দ্য হান্ড্রেড) ওভাল ইনভিনসিভেলের হয়ে খেলার সময় দর্শকভর্তি ওভালে খেলার অভিজ্ঞতা অভিজ্ঞতাটা কতটা স্পেশাল, তার হালকা আভাস পেয়েছি। আমার উদ্দেশ্যই হল দর্শকদের আনন্দ দেওয়া এবং দল যাতে এই বছর খেতাবের জন্য চ্যালেঞ্জ করতে পারে, তা সুনিশ্চিত করা।’

২০১২ সালে ওয়েস্ট ইন্ডিজের হয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেতাব জেতা নারিন নিজের কেরিয়ারে ১২২টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। তবে ২০১৯ সালের পর থেকে তাঁকে আর উইন্ডিজ জার্সিতে দেখা যায়নি। কিন্তু বিভিন্ন ফ্রাঞ্চাইজি লিগে নারিন অত্যন্ত দক্ষতার সঙ্গে খেলা চালিয়ে যাচ্ছেন। জাতীয় দলের হয়ে না খেলায়, গোটা মরশুমেই নারিন সারের হয়ে খেলতে পারবেন। এ মরশুমের আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলার পরই তিনি সারের হয়ে খেলতে যুক্তরাজ্যে উড়ে যাবেন।

বন্ধ করুন