বাংলা নিউজ > ময়দান > বাবা হলেন ক্রুণাল পান্ডিয়া, ছবি পোস্ট করে সন্তানের নাম জানালেন ভারতীয় অলরাউন্ডার
ক্রুণাল পান্ডিয়া ও পঙ্খুরী শর্মার বাড়িতে এল ছোট্ট অতিথি (ছবি-টুইটার)

বাবা হলেন ক্রুণাল পান্ডিয়া, ছবি পোস্ট করে সন্তানের নাম জানালেন ভারতীয় অলরাউন্ডার

  • টিম ইন্ডিয়ার অলরাউন্ডার ক্রুণাল পান্ডিয়া ও পঙ্খুরী শর্মার বাড়িতে এল ছোট্ট অতিথি। প্রথমবারের মতো বাবা হয়েছেন ক্রুণাল। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ক্রুণাল পান্ডিয়া নিজেই এই খবর জানিয়েছেন। সোশ্যাল মিডিয়াতে জানিয়েছেন তারা নিজের সন্তানের নাম কী রেখেছেন।

টিম ইন্ডিয়ার অলরাউন্ডার ক্রুণাল পান্ডিয়া ও পঙ্খুরী শর্মার বাড়িতে এল ছোট্ট অতিথি। প্রথমবারের মতো বাবা হয়েছেন ক্রুণাল। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ক্রুণাল পান্ডিয়া নিজেই এই খবর জানিয়েছেন। সোশ্যাল মিডিয়াতে জানিয়েছেন তারা নিজের সন্তানের নাম কী রেখেছেন। ঘরোয়া ক্রিকেট এবং আইপিএলে ভালো পারফরম্যান্স করলেও,টিম ইন্ডিয়ায় জায়গা হয়নি ক্রুণালের। তবে এর মাঝেই খুশির খবর এল ক্রুনাল পান্ডিয়ার সংসারে। টুইটারে বাবা হওয়ার কথা জানিয়ে নিজের খুশি ভক্তদের সঙ্গে ভাগ করেছেন ক্রুণাল।

ক্রুণাল পান্ডিয়া এবং তাঁর স্ত্রী পঙ্খুরী শর্মার সাথে নিজের সন্তানের দুটি ছবি শেয়ার করেছেন ভারতের অলরাউন্ডার। একটি ছবিতে,দম্পতিকে তাদের ছেলেকে চুম্বন করতে দেখা যাচ্ছে,অন্য ছবিতে দেখা যাচ্ছে ক্রুণাল এবং পঙ্খুরী দুজনে নিজের সন্তানকে দেখছেন। এই পোস্টে তিনি ছেলের নাম প্রকাশ করে লিখেছেন,‘কাবীর ক্রুণাল পান্ডিয়া’। ক্রুণাল পৃথিবী, ভালোবাসা ও শিশুর ইমোজি দিয়েছেন। যা দেখে বলা যেতে পারে যে তিনি নিজের সন্তানকে নিজের পৃথিবী হিসাবে বিবেচনা করেছেন। এখানে কাবীরের অর্থ হল সূর্য।

আরও পড়ুন… ‘স্যামসন তো আর পন্ত নন,’ সঞ্জুর ব্যাটিং অর্ডার নিয়ে প্রশ্ন তুললেন দানিশ কানেরিয়া

আরও পড়ুন… ‘স্যামসন তো আর পন্ত নন,’ সঞ্জুর ব্যাটিং অর্ডার নিয়ে প্রশ্ন তুললেন দানিশ কানেরিয়া

ক্রুণাল পান্ডিয়া এবং মডেল পঙ্খুরী শর্মা ২০১৭ সালের ২৭ ডিসেম্বরে বিয়ে করেছিলেন। গাঁটছড়া বাঁধার প্রায় পাঁচ বছর পর বাবা-মা হয়েছেন তাঁরা। জানলে অবাক হবেন যে পঙ্খুরী ক্রিকেট দেখতে পছন্দ করেন না।তবে তিনি ক্রুণাল পান্ডিয়ার সমস্ত ম্যাচ দেখেন। ২০১৮ সালেT20 আন্তর্জাতিক ক্রিকেটে ক্রুণাল পান্ডিয়ার অভিষেক হয়েছিল। তারপর থেকে তিনি ভারতের হয়ে ১৯ টি-টোয়েন্টি এবং ৫টি ওয়ানডে ম্যাচ খেলেছেন।

বন্ধ করুন