বাংলা নিউজ > ময়দান > County Cricket: পূজারা ব্যর্থ, কাউন্টিতে সাড়া জাগানো আবির্ভাব ক্রুণাল পান্ডিয়ার, ভিডিয়ো
কাউন্টিতে আবির্ভাবেই নজর কাড়লেন ক্রুণাল পান্ডিয়া। ছবি- টুইটার।

County Cricket: পূজারা ব্যর্থ, কাউন্টিতে সাড়া জাগানো আবির্ভাব ক্রুণাল পান্ডিয়ার, ভিডিয়ো

  • রয়্যাল লন্ডন ওয়ান ডে কাপের ম্যাচে ওয়ারউইকশায়ারের হয়ে বল হাতে নজর কাড়েন পান্ডিয়া।

ওয়ারউইকশায়ারের হয়ে কাউন্টি ক্রিকেটের অভিষেক ম্যাচেই নজরকাড়া বোলিং করেন ক্রুণাল পান্ডিয়া। গ্লস্টারশায়ারের বিরুদ্ধে রয়্যাল লন্ডন ওয়ান ডে কাপের ম্যাচে একজোড়া উইকেট তুলে নেন সিনিয়র পান্ডিয়া।

ক্রুণাল এবছর শুধুমাত্র ৫০ ওভারের ক্রিকেটের জন্যই ওয়ারউইকশায়ারে যোগ দেন। প্রথম ম্যাচে তিনি ১০ ওভারের বোলিং কোটা পূর্ণ করেন। ৫৪ রান খরচ করে তিনি তুলে নেন অলিভার প্রাইস ও টম স্মিথের উইকেট। পান্ডিয়ার দল অনায়াসে ম্যাচ জেতে গ্লস্টারশায়ারের বিরুদ্ধে।

টস হেরে শুরুতে ব্যাট করতে নামে গ্লস্টারশায়ার। তারা ৪৮.৫ ওভারে ২৬৪ রানে অল-আউট হয়ে যায়। বেন ওয়েলস ৭৬ ও জাফর গোহার ৬২ রান করেন। এছাড়া ক্রিস ডেন্ট ২৩, মার্কাস হ্যারিস ৭, অলিভার প্রাইস ৩৬, জ্যাক টেলর ২২ ও টম প্রাইস ১২ রান করেন। ক্রেগ মিলস ৩টি, অলিভার হ্যানন, ক্রুণাল ও উইল রোডস ২টি করে উইকেট নেন।

পালটা ব্যাট করতে নেমে ওয়ারউইকশায়ার ৩৮.৪ ওভারে ২ উইকেটের বিনিময়ে জয়ের জন্য প্রয়োজনীয় ২৬৫ রান তুলে নেয়। দুর্দান্ত শতরান করেন ডমিনিক সিবলি। তিনি ১২টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১০৭ বলে ১০৬ রান করে নট-আউট থাকেন। ১১টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৬৫ বলে ৮৭ রান করে আউট হন রব ইয়েটস। ক্যাপ্টেন উইল রোডস ৪০ রানের যোগদান রাখেন। ২১ রানে নট-আউট থাকেন মাইকেল বার্গেস।

আরও পড়ুন:- ক্লাসিক অফ-স্পিন, ওয়াশিংটনের অবিশ্বাস্য ঘূর্ণি ডেলিভারির কুলকিনারা পেলেন না ব্যাটসম্যান: ভিডিয়ো

ব্যাট করার সুযোগ হয়নি ক্রুণালের। ওয়ারউইকশায়ার ৬৮ বল বাকি থাকতে ৮ উইকেটে ম্যাচ জিতে যায়।

কাউন্টি চ্যাম্পিয়নশিপে দুর্দান্ত ফর্মে থাকলেও রয়্যাস লন্ডন ওয়ান ডে কাপের শুরুটা মনে রাখার মতো হল না চেতেশ্বর পূজারার। নটিংহ্যামশায়ারের বিরুদ্ধে প্রথম ম্য়াচে ১টি বাউন্ডারির সাহায্যে ১৬ বলে মাত্র ৯ রান করে আউট হন চেতেশ্বর। তাঁর দল সাসেক্স ৬৫ রানের বড় ব্যবধানে ম্যাচ হারে।

আরও পড়ুন:- কাউন্টিতে ১০০০ রান পূর্ণ করলেন পূজারা, দলের বিপর্যয়েও একা লড়লেন ব্যাট হাতে

প্রথমে ব্যাট করে নটিংহ্যাম নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ২৯০ রান তোলে। ম্যাথিউ মন্টগোমেরি ৮৭ ও লিয়াম প্যাটারসন-হোয়াইট ৬২ রান করেন। ২টি করে উইকেট নেন সিয়ান হান্ট ও কার্ভেলাস।

জবাবে ব্যাট করতে নেমে সাসেক্স ৪৪ ওভারে ২২৫ রানে অল-আউট হয়ে যায়। দলের হয়ে সব থেকে বেশি ৭৫ রান করেন টম আলসপ। ৩টি উইকেট নিয়েছেন নটিংহ্যামের ব্রেট হাটন।

বন্ধ করুন