বাংলা নিউজ > ময়দান > Kumar Dharmasena's Viral Comment: Midlife crisis? মাঠে ভুলভাল সিদ্ধান্ত ওদিকে তরুণীর ‘হট’ ছবিতে কমেন্ট ধর্মসেনার!
তরুণীর এই ছবিতেই কমেন্ট করা হয়েছে ধর্মসেনার অ্যাকাউন্ট থেকে (বাঁদিকে), ধর্মসেনার একটি 'ভুল' সিদ্ধান্তের ছবি (ফাইল, টুইটার)

Kumar Dharmasena's Viral Comment: Midlife crisis? মাঠে ভুলভাল সিদ্ধান্ত ওদিকে তরুণীর ‘হট’ ছবিতে কমেন্ট ধর্মসেনার!

  • Kumar Dharmasena's Viral Comment: শ্রীলঙ্কার এক তরুণী ফেসবুকে একটি ছবি পোস্ট করেন। সেই পোস্টে ধর্মসেনার পেজ (ভেরিফায়েড নীল টিক থাকা অ্যাকাউন্ট) থেকে কমেন্ট ভেসে আসে। তাতে লেখা ছিল, 'বিউটিফুল'।

তরুণীর ছবিতে 'বিউটিফুল' লিখে সোশ্যাল মিডিয়ায় ট্রোলের মুখে পড়লেন কুমার ধর্মসেনা। আইসিসির এলিট প্যানেলের আম্পায়ার অন্য কোনও ছবিতে কমেন্ট করেছেন কিনা, তা খুঁজতেও শুরু করে দেন নেটিজেনরা।

রবিবার শ্রীলঙ্কার এক তরুণী ফেসবুকে (যিনি নিজেকে পাবলিক ফিগার হিসেবে দাবি করেছেন, তবে আপাতত অ্যাকাউন্টটি খোলা যাচ্ছে না) একটি ছবি পোস্ট করেন। সেই পোস্টে ধর্মসেনার পেজ (ভেরিফায়েড নীল টিক থাকা অ্যাকাউন্ট) থেকে কমেন্ট ভেসে আসে। তাতে লেখা ছিল, 'বিউটিফুল'। যা নেটিজেনদের চোখ এড়ায়নি। তারপরই সোশ্যাল মিডিয়ায় চূড়ান্ত ট্রোলের মুখে পড়েন শ্রীলঙ্কার আম্পায়াররা।

ওই তরুণীর বিভিন্ন ছবিতে গিয়ে নেটিজেনরা ধর্মসেনার কমেন্ট খুঁজতে শুরু করেন। অনেকে তো একাধিক ছবিতে লিখে দেন, ‘কোথায় গেল ধর্মসেনার কমেন্ট?’ কেউ কেউ পালটা উত্তর দেন, ‘ওটাই (ধর্মসেনার কমেন্ট) খুঁজতেই তো এখানে এসেছি।’ সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবিও (সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা) পড়েছে। যেখানে ধর্মসেনা কমেন্ট করেছেন বলে দাবি করা হয়েছে।

সেই কমেন্ট।
সেই কমেন্ট।

আরও পড়ুন: গল টেস্টে একাধিক ভুল করলেন আম্পায়ার! ম্যাচ শেষে ভক্তদের ক্ষোভের মুখে ধর্মসেনা

এমনিতে সম্প্রতি মাঠে আম্পায়ারিং নিয়ে তীব্র অসন্তোষের মুখে পড়েছেন ধর্মসেনা। শ্রীলঙ্কা-অস্ট্রেলিয়া সিরিজে তাঁর একাধিক সিদ্ধান্ত নিয়ে বিতর্ক হয়েছিল। রবিবারও ভুল সিদ্ধান্ত দিয়েছেন ধর্মসেনা। গলে প্রথম টেস্টে পাকিস্তানের নাসিম শাহকে আউট দেন। শর্ট লেগে ‘ক্যাচ’-র আবেদন করলে আউট দিয়ে দেন ধর্মসেনা। সঙ্গে সঙ্গে ডিসিশন রিভিউ সিস্টেম নেন নাসিম। ব্যাট এবং বলের মধ্যে স্পষ্ট ফাঁক দেখা যায়। তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় তোপের মুখে পড়েন।

বন্ধ করুন