বাংলা নিউজ > ময়দান > বাইশ গজে আবার জ্বলে উঠলেন কাইল জেমিসন! বল নয়, টি২০ ব্লাস্টে ম্যাজিক দেখালেন ব্যাট হাতে
কাইল জেমিসন (ছবি:রয়টার্স) (Action Images via Reuters)
কাইল জেমিসন (ছবি:রয়টার্স) (Action Images via Reuters)

বাইশ গজে আবার জ্বলে উঠলেন কাইল জেমিসন! বল নয়, টি২০ ব্লাস্টে ম্যাজিক দেখালেন ব্যাট হাতে

  • কাইল জেমিসন নিজের ইনিংসে ১৫ বলে করলেন ৩১ রান, তাঁর ইনিংসে ছিল ৩টি চার ও ২টি ছক্কা।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে নিজের বোলিং দিয়ে সকলের মন জয় করেছিলেন নিউজিল্যান্ডের পেস বোলার কাইল জেমিসন। এবার তিনি নিজের ব্যাটেও ম্যাজিক দেখালেন। বর্তমানে টি২০ ব্লাস্ট খেলার জন্য ইংল্যান্ডে রয়েছেন তিনি। দক্ষিণ গ্রুপের সারের হয়ে খেলছেন এই কিউয়ি বোলার। বর্তমানে তাঁর দল গ্রুপের চার নম্বরে রয়েছে সারে। ১০ ম্যাচে তাদের পয়েন্ট ১১। এখনও পর্যন্ত তিনটি ম্যাচ হেরেছে সারে। কেন্ট, গ্লৌচেস্টারশায়ার ও সাসেক্সের পরেই রয়েছে সারে। 

মঙ্গলবার গ্ল্যামারগনের বিরুদ্ধে খেলতে নেমেছিল কাইল জেমিসনের সারে। রোমাঞ্চকর এই ম্যাচে প্রথমে টসে জিতে বল করার সিদ্ধান্ত নিয়েছিল সারে। সোফিয়া গার্ডেন্সের কার্ডিফে প্রথমে ব্যাট করে গ্ল্যামারগন ৬ উইকেট হারিয়ে স্কোর বোর্ডে তোলে ১৫৩ রান। এদিন কিরন কার্লসেনকে আউট করে গ্ল্যামারগনের ওপেনিং জুটিকে ভাঙেন। এদিন তিনি ৩ ওভার বল করে ২৭ রান দিয়ে ১ উইকেট নিয়েছেন।

বল হাতে সফল হওয়ার পরে ব্যাট হাতেও সফল হন জেমিসন। এদিন আট নম্বরে ব্যাটিং করতে নামেন কিউয়ি বোলার। সারে যখন ১৫৪ রানের লক্ষ্য মাত্রা নিয়ে খেলতে নেমেছে তখন একটা সময় ১৬.১ ওভারে ১০৯ রানের মধ্যে ৬ ইউকেট হারায় সারে। সেই সময় ব্যাট হাতে ক্রিজে নামেন কাইল জেমসিন। তখন অনেকেই ভেবেছিলেন ম্যাচ হাতের বাইরে বেরিয়ে গিয়েছে সারের হাত থেকে। সেই সময় ১৫ বলে ৩১ রান করে সারেকে ম্যাচে ফেরান জেমিসন। 

১৫ বলে ৩১ রানের ইনিংসে ছিল ৩টি চার ও ২টি ছক্কা। কিন্তু শেষ পর্যন্ত ম্যাচ জেতাতে পারেননি কাইল জেমিসন। শেষ বলে রান নিতে গিয়ে রান আউট হন তিনি। রূদ্ধশ্বাস ম্যাচ মাত্র ১ রানে হারতে হয় কাইল জেমিসনদের। তবে এদিনের জেমিসনের ব্যাট করা দেখে অনেকেই মুগ্ধ হয়েছেন।  

বন্ধ করুন