বাংলা নিউজ > ময়দান > বাইশ গজে আবার জ্বলে উঠলেন কাইল জেমিসন! বল নয়, টি২০ ব্লাস্টে ম্যাজিক দেখালেন ব্যাট হাতে

বাইশ গজে আবার জ্বলে উঠলেন কাইল জেমিসন! বল নয়, টি২০ ব্লাস্টে ম্যাজিক দেখালেন ব্যাট হাতে

কাইল জেমিসন (ছবি:রয়টার্স) (Action Images via Reuters)

কাইল জেমিসন নিজের ইনিংসে ১৫ বলে করলেন ৩১ রান, তাঁর ইনিংসে ছিল ৩টি চার ও ২টি ছক্কা।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে নিজের বোলিং দিয়ে সকলের মন জয় করেছিলেন নিউজিল্যান্ডের পেস বোলার কাইল জেমিসন। এবার তিনি নিজের ব্যাটেও ম্যাজিক দেখালেন। বর্তমানে টি২০ ব্লাস্ট খেলার জন্য ইংল্যান্ডে রয়েছেন তিনি। দক্ষিণ গ্রুপের সারের হয়ে খেলছেন এই কিউয়ি বোলার। বর্তমানে তাঁর দল গ্রুপের চার নম্বরে রয়েছে সারে। ১০ ম্যাচে তাদের পয়েন্ট ১১। এখনও পর্যন্ত তিনটি ম্যাচ হেরেছে সারে। কেন্ট, গ্লৌচেস্টারশায়ার ও সাসেক্সের পরেই রয়েছে সারে। 

মঙ্গলবার গ্ল্যামারগনের বিরুদ্ধে খেলতে নেমেছিল কাইল জেমিসনের সারে। রোমাঞ্চকর এই ম্যাচে প্রথমে টসে জিতে বল করার সিদ্ধান্ত নিয়েছিল সারে। সোফিয়া গার্ডেন্সের কার্ডিফে প্রথমে ব্যাট করে গ্ল্যামারগন ৬ উইকেট হারিয়ে স্কোর বোর্ডে তোলে ১৫৩ রান। এদিন কিরন কার্লসেনকে আউট করে গ্ল্যামারগনের ওপেনিং জুটিকে ভাঙেন। এদিন তিনি ৩ ওভার বল করে ২৭ রান দিয়ে ১ উইকেট নিয়েছেন।

বল হাতে সফল হওয়ার পরে ব্যাট হাতেও সফল হন জেমিসন। এদিন আট নম্বরে ব্যাটিং করতে নামেন কিউয়ি বোলার। সারে যখন ১৫৪ রানের লক্ষ্য মাত্রা নিয়ে খেলতে নেমেছে তখন একটা সময় ১৬.১ ওভারে ১০৯ রানের মধ্যে ৬ ইউকেট হারায় সারে। সেই সময় ব্যাট হাতে ক্রিজে নামেন কাইল জেমসিন। তখন অনেকেই ভেবেছিলেন ম্যাচ হাতের বাইরে বেরিয়ে গিয়েছে সারের হাত থেকে। সেই সময় ১৫ বলে ৩১ রান করে সারেকে ম্যাচে ফেরান জেমিসন। 

১৫ বলে ৩১ রানের ইনিংসে ছিল ৩টি চার ও ২টি ছক্কা। কিন্তু শেষ পর্যন্ত ম্যাচ জেতাতে পারেননি কাইল জেমিসন। শেষ বলে রান নিতে গিয়ে রান আউট হন তিনি। রূদ্ধশ্বাস ম্যাচ মাত্র ১ রানে হারতে হয় কাইল জেমিসনদের। তবে এদিনের জেমিসনের ব্যাট করা দেখে অনেকেই মুগ্ধ হয়েছেন।  

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

‘‌আগামী তিন মাস মন কি বাত অনুষ্ঠানের সম্প্রচার বন্ধ থাকবে’‌, ঘোষণা করলেন মোদী একেবারে কাচের মতো ঝকঝকে হবে দাঁত! থাকবে না একটুও হলুদ ছোপ সন্দেশখালিতে ফের বিক্ষোভ মহিলাদের, সুজিত, পার্থর বিরুদ্ধে উঠল Go back স্লোগান ‘যৌন মিলনের বয়স বেঁধে দিক সরকার..’, চিটিং বিরোধী বিল নিয়ে ঘেঁটে ঘ কঙ্গনা বেড়মজুরে নাচ ২ মন্ত্রীর, তবে সন্দেশখালির পথে বাধা ফ্যাক্ট ফাইন্ডিং টিমকে মাঝের মধ্যে টিভি বন্ধ করে দিই- BPL 2024 নিয়ে কোচ হাথুরুসিংহের বিতর্কিত মন্তব্য আবার চালু হচ্ছে সিকিম থেকে কলকাতা–নয়াদিল্লি বিমান পরিষেবা, মার্চ মাসেই মিলবে ‘খুব দুঃখিত, আমরা ৬ তারিখে কোনও…’, রাজি নয় কাঞ্চন, সাফ জানিয়ে দিলেন শ্রীময়ী চা খেতে নেমেছিলেন চালক, তাঁকে ছেড়েই আপনা থেকেই ছুটল মালগাড়ি! এরপর? কেন সন্দেশখালিতে যাননি? জানালেন নুসরত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.