বাংলা নিউজ > ময়দান > SA20: ভিডিয়ো-কিছু বুঝে ওঠার আগেই সব শেষ করে দিলেন কাইল মেয়ার্স, হতবাক বেবি এবি

SA20: ভিডিয়ো-কিছু বুঝে ওঠার আগেই সব শেষ করে দিলেন কাইল মেয়ার্স, হতবাক বেবি এবি

ব্রেভিসকে বোল্ড করার পর মেয়ার্স। ছবি-টুইটার 

দক্ষিণ আফ্রিকার তরুণ প্রতিভাবান ক্রিকেটার ডিওয়াল্ড ব্রেভিসকে নিখুঁত ইয়র্কারে ক্লিন বোল্ড করে তাক লাগিয়ে দিলেন ওয়েস্ট ইন্ডিজের বোলার কাইল মেয়ার্স। ব্রেভিসের দুটি স্ট্যাম্প ছিটকে দেন তিনি।

দক্ষিণ আফ্রিকার তরুণ প্রতিভাবান ক্রিকেটার ডিওয়াল্ড ব্রেভিসকে নিখুঁত ইয়র্কারে ক্লিন বোল্ড করে তাক লাগিয়ে দিলেন ওয়েস্ট ইন্ডিজের বোলার কাইল মেয়ার্স। ব্রেভিসের দুটি স্ট্যাম্প ছিটকে দেন তিনি। কিছু বুঝে ওঠার আগেই ড্রেসিংরুমে ফিরে গেলেন ব্রেভিস। সাউথ আফ্রিকায় শুরু হয়েছে আইপিএলের ধাঁচে ফ্যাঞ্চাইলি লিগ সাউথ আফ্রিকা ২০। প্রতিযোগিতায় পঞ্চম ম্যাচে কেপটাউনে মুখোমুখি হয়েছিল ডারবান সুপার জায়ান্টস ও এমআই কেপ টাউন। ম্যাচের শুরুতেই অসাধারণ বলটি করেন ওয়েস্ট ইন্ডিজ তারকা। যা দেখে মুগ্ধ ক্রিকেট বিশ্ব।

ম্যাচে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন সুপার জয়েন্টস অধিনায়ক কুইন্টন ডি কক। ম্যাচের প্রথম ওভারেই সবাইকে অবাক করে দিয়ে বল তুলে দেন ক্যারিবিয়ান অলরাউন্ডার কাইলের হাতে। তাঁর উপর ভরসা রাখার জন্য, প্রতিদানে শুরুতেই ফিরিয়ে দেন আগের ম্যাচে ভয়ংকর হয়ে ওঠা ব্রেভিসকে। উইন্ডিজ অলরাউন্ডার বিস্ফোরক ওপেনিং ব্যাটার ডিওয়াল্ড ব্রেভিসকে অসাধারণ ডেলিভারিতে ক্লিন বোল্ড করা মাস্টারস্ট্রোকে পরিণত হয়েছিল।

এই টুর্নামেন্টে তাঁর কয়েকটি মারাত্মক ইনসুইং ব্যাটারদের নাজেহাল করে ছেড়েছে। তবে ব্রেভিসের ক্ষেত্রে বল ইনসুইং ভেতরে ঢুকে আসেনি। ইয়র্কার হয়ে তাঁর স্টাম্প ছিটকে দেয়। ১৯ বছর বয়সী এই তরুণ ক্রিকেটার ব্যাট নামানোর সময়ও পাননি। আগেই উইকেট নড়ে যায়। দুই বলে ০ রান করে আউট হন তিনি।

এর আগে আগের ম্যাচেই ঝড়ো ব্যাটিং করেন তিনি। তা নিয়েই স্বভাবতই চিন্তায় ছিল কুইন্টন ডি ককের দল। তবে শুরুতেই ধাক্কা খাওয়ার ফলে স্কোরবোর্ডে বেশি রান যোগ করতে পারেনি এমআই কেপটাউন। নির্ধারিত কুড়ি ওভারে ৮ উইকেট হারিয়ে ১৫২ রান করেন তারা। দক্ষিণ আফ্রিকার উইকেট রক্ষক ব্যাটার গ্রান্ট রোয়েলফসেন ৫০ রানের লড়াই এই রান তুলতে সাহায্য করে এমআই কেপটাউনকে। জবাবে ব্যাট করতে নেমে ১৬ ওভার তিন বলে পাঁচ উইকেট হারিয়ে রান তুলে দেয় সুপার জায়ান্টসরা। ম্যাচের সেরা হন কাইল মেয়ার্স। তাঁর অসাধারণ বোলিংয়ের সঙ্গে সঙ্গে ব্যাট হাতে করেন মূল্যবান ২৩ বলে ৩৪ রান।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

উজবেকিস্তানে তুষারঝড়ে মৃত্যু পূর্ব মেদিনীপুরের ২ শ্রমিকের, সামনে ভয়াবহ ভিডিয়ো পিঠে করতে TMC অফিসে যেতে রাজি না হওয়ায় মহিলাকে বন্দুক দেখিয়ে ধমক, কাঠগড়ায় উদয়ন নারকেল তেলে জাদু আছে, সারা রাত মেখে রাখলে মিলবে চমৎকার ত্বক ছেলে বসে মায়ের ২য় বিয়ে দেখবে, ওকে তাই দূরে পাঠিয়ে দিই'! অকপট খেয়ালী ‘‌বাংলায় সাত দফায় ভোট’‌, দাবি সুকান্তর ‘‌হেরেও লজ্জা হয়নি’‌, পাল্টা শান্তনু বাইজুসে কোণঠাসা বাইজু, শেয়ারহোল্ডারদের হাত থেকে পেলেন 'সাময়িক স্বস্তি' ২০২৪-এ সব থেকে বেশি আন্তর্জাতিক রান, উইলিয়ামসনকে টপকে শীর্ষে যশস্বী, সেরা দশে ভারতের তিন মা শ্বেতা আর দিদি নভ্যা নাকি জয়া-র মতো! বচ্চন বাড়ির মেয়েদের নিয়ে বললেন অগস্ত্য কোটি কোটি টাকার গরমিল, জি প্রতিষ্ঠাতা সুভাষচন্দ্রকে জেরা করতে পারে SEBI: রিপোর্ট বন্দিদের মুক্তির সহায়তায় পদক্ষেপ কেন্দ্রের, রাজ্যগুলিকে বরাদ্দ ২০ কোটি টাকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.