বাংলা নিউজ > ময়দান > La Liga 2020-21: টানা ৪ ম্যাচে জয়হীন মেসিরা, ১০ জনের অ্যালাভেসকে হারাতেও ব্যর্থ বার্সেলোনা

La Liga 2020-21: টানা ৪ ম্যাচে জয়হীন মেসিরা, ১০ জনের অ্যালাভেসকে হারাতেও ব্যর্থ বার্সেলোনা

হতাশ মেসি (ছবি সৌজন্য রয়টার্স)

লিগ শীর্ষে নেই রিয়াল মাদ্রিদ।

শুভব্রত মুখার্জি

সময়টা একেবারে ভালো যাচ্ছে না স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার। একদিকে তাদের উপর ঝুলছে দেউলিয়া হওয়ার খাঁড়া, অন্যদিকে স্প্যানিশ ঘরোয়া লিগেও তাদের পারফরম্যান্স খারাপ থেকে খারাপতর হচ্ছে। নতুন কোচ রোনাল্ড কোম্যানের সময়েও তা বদলানোর কোনও লক্ষণ নেই।

লা লিগায় দশজনের দল দেপোর্তিভো আলাভেসকেও হারাতে পারল না লিওনেল মেসির ক্লাব বার্সেলোনা। ১-১ গোলে ড্র করে পয়েন্ট ভাগাভাগি করেই সন্তুষ্ট থাকলেন মেসিরা। এই নিয়ে লা লিগায় টানা চার ম্যাচে জয়ের মুখ দেখল না কাতালানের এই ক্লাবটি।

ম্যাচের ৩১ মিনিটে লুইস রিওজার গোলে এগিয়ে যায় আলাভেস। ৬২ মিনিটে বার্সেলোনা ডিফেন্ডার জেরার্ড পিকেকে ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড অর্থাৎ লাল কার্ড দেখে মাঠ ছাড়তে বাধ্য হন আলাভেস মিডফিল্ডার জতা। এই ঘটনার পর পরই দলকে সমতায় ফেরান বার্সার ফরাসি স্ট্রাইকার আঁতোয়ান গ্রিজম্যান।

ম্যাচের বাকি সময়ে আর গোলের করতে পারেননি মেসিরা। ১০ জনের আলাভেসের ডিফেন্স ভাঙতে ব্যর্থ হন তারা। মেসি ও গ্রিজম্যান দুই মহাতারকাই একবার করে বল গোলে পাঠালেও অফসাইডের কারণে গোল বাতিল হয়।ফলে লা লিগায় টানা চার ম্যাচে জয়ের দেখা পেল না বার্সা। সেভিয়ার বিপক্ষে ১-১ গোলে ড্র , গেটাফের কাছে ০-১ হার , রিয়ালের কাছে ১-৩ গোলে হারের পরে তাদের আবার এই ম্যাচে ১-১ গোলে আলাভেসের সঙ্গে ড্র। ড্রয়ের ফলে ছ'ম্যাচে আট পয়েন্ট নিয়ে লা লিগার পয়েন্ট টেবিলের দ্বাদশ স্থানে রয়েছে বার্সেলোনা। অন্যদিকে আছে সাত ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে চিরপ্রতিদ্বন্দ্বী তথা বর্তমান চ্যাম্পিয়ন জিদানের রিয়াল মাদ্রিদ। আট ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে রিয়াল সোসাইয়েদ।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

গত মরশুমের প্লে-অফের ৪ দলের লিগ পর্বেই বিদায়,KKR-RR-SRH-RCB 2024 IPL-এ গড়ল নজির 'তখন আমি ১২,পর্ন সাইটে ছবি আপলোড করা হয়', শ্রীদেবীর মেয়ে হওয়ার মূল্য চুকিয়েছেন মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ফোলা রুটি খেলে কী হয়? ফুলকো, নাকি না-ফোলা রুটি, কোনটি খাওয়া শরীরের জন্য ভালো ৬ বছরের ছোট রাতুলকে বিয়ে, এ কী রূপে সামনে এলেন রূপাঞ্জনা! হানিমুনেই বদলে গেল সব গজলক্ষ্মী রাজযোগে মেষ-সহ ৭ রাশির ভাগ্য উজ্জ্বল, দেখুন সাপ্তাহিক ট্যারো রাশিফল পালঘর লোকসভা কেন্দ্র: জয়-পরাজয়ের ইতিহাস - একনজরে সব তথ্য কোডার্মা লোকসভা কেন্দ্র: বিজেপির শক্ত ঘাঁটি, প্রভাব আছে CPI-ML দলেরও হাজিপুর লোকসভা কেন্দ্র ২০২৪: পাসওয়ান গড়ে কাকার কাঁটা উপেক্ষা করে চিরাগের লড়াই 'পুরুষ যখন পছন্দের নারীকে বিয়ে করে..', হানিমুনে আদৃত-কৌশাম্বি, সৌমিতৃষার মনে…

Latest IPL News

মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ভগবানের প্ল্যান..ইউপি-র সতীর্থ যশকে বিশেষ দিনে বার্তা,তাঁকে পাঁচ ছয় মারা রিঙ্কুর IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.