বাংলা নিউজ > ময়দান > বার্সার ‘অপমানের’ যোগ্য জবাব দিয়ে কান্নায় ভেঙে পড়লেন সুয়ারেজ- দেখুন ভিডিয়ো
লুইস সুয়ারেজ। (ছবি সৌজন্য টুইটার)
লুইস সুয়ারেজ। (ছবি সৌজন্য টুইটার)

বার্সার ‘অপমানের’ যোগ্য জবাব দিয়ে কান্নায় ভেঙে পড়লেন সুয়ারেজ- দেখুন ভিডিয়ো

অ্যাটলেটিকো মাদ্রিদের হয়ে এই মরশুমে লিগে মোট ২১টি গোল করেন সুয়ারেজ।

নাটকীয় এক মরশুমের পর শেষমেশ লা লিগা খেতাব জিতে নেয় দিয়েগো সিমিয়নের অ্যাটলেটিকো মাদ্রিদ। প্রথমার্ধে পিছিয়ে পড়েও দ্বিতীয়ার্ধে অ্যাঞ্জেল কোরেয়া এবং লুইস সুয়ারেজের গোলে রিয়াল ভায়াদলিদের বিরুদ্ধে জয় সুনিশ্চিত করে মাদ্রিদের লাল ভাগ।

মরশুমে নিজের ২১ নম্বর গোলটি করে, পরপর দুই ম্যাচে অ্যাটলেটিকোর কামব্যাক সুনিশ্চিত করেন সুয়ারেজ। গত সাত বছরে স্পেনে এটি তাঁর পাঁচ নম্বর লিগ খেতাব জয়। তবে মরশুমের শুরুতে চিত্রটা সুয়ারেজের জন্য সম্পূর্ণ ভিন্ন ছিল। গত মরশুমের ব্যর্থতার দায় তাঁর ওপর চাপিয়ে তাঁকে দল থেকে ছুড়ে ফেলেছিল বার্সেলোনা। নিজের সেই ‘অপমানের’ জবাব দিতে পেরে, ম্যাচের পর পরিবারের সঙ্গে ফোনে কথা বলার সময় কান্নায় ভেঙে পড়লেন সুয়ারেজ।

ম্যাচ জয়ের পর সুয়ারেজ জানান, ‘এই মরশুমটা আমার জন্য ভীষণ কঠিন ছিল। মরশুমের শুরুতেই অপমানিত (প্রাক্তন ক্লাব বার্সেলোনার দ্বারা) হওয়ার পর অ্যাটলেটিকো যেভাবে আমায় আপন করে নেয়, আমি তার জন্য এই মহান ক্লাবের কাছে চিরকৃতজ্ঞ থাকব। ’

এই নিয়ে অ্যাটলেটিকোকে দ্বিতীয় লিগ খেতাব সহ নিজের কোচিংয়ে আট নম্বর ট্রফিটি এনে দিলেন সিমিয়নে। লিগ খেতাব জয়ের পর আগত মরশুমে, এখনও অবধি অধরা চ্যাম্পিয়ন্স লিগ খেতাব জয়ই পাখির চোখ হবে সিমিয়নের।

বন্ধ করুন