বাংলা নিউজ > ময়দান > ফের PSL চ্যাম্পিয়ন হওয়ায় লাহোরের ক্রিকেটারদের জমি, আইফোন উপহার দিল ফ্র্যাঞ্চাইজি

ফের PSL চ্যাম্পিয়ন হওয়ায় লাহোরের ক্রিকেটারদের জমি, আইফোন উপহার দিল ফ্র্যাঞ্চাইজি

শাহিন শাহ আফ্রিদিদের জমি এবং আইফোন দিল লাহোর কালান্দার্স কর্তৃপক্ষ।

রুদ্ধশ্বাস ফাইনাল জিতে পিএসএলের ট্রফি ধরে রাখার পুরস্কার পেলেন লাহোর কালান্দার্সের ক্রিকেটাররা।ক্রিকেটারদের বাড়ি তৈরির জন্য জমি দেওয়ার পাশাপাশি দেওয়া হল একটি করে আইফোনও!

শুভব্রত মুখার্জি: সবে শেষ হয়েছে পাকিস্তান সুপার লিগ অর্থাৎ পিএসএল। রুদ্ধশ্বাস এক ফাইনালের সাক্ষী থেকেছে ক্রিকেট ভক্তরা। ফাইনালে মাত্র ১ রানে জয়ী হয়েছে শাহিন শাহ আফ্রিদির নেতৃত্বাধীন লাহোর কালান্দার্স। ফাইনালে তাদের প্রতিপক্ষ ছিল মুলতান সুলতানস। ফাইনালে ব্যাট হাতে মাত্র ১৫ বলে ৪৪ রানের একটি অনবদ্য অপরাজিত ইনিংস খেলেন অধিনায়ক শাহিন শাহ আফ্রিদি। এ বার সেই রুদ্ধশ্বাস ফাইনাল জিতে পিএসএলের ট্রফি ধরে রাখার পুরস্কার পেলেন লাহোর কালান্দার্সের ক্রিকেটাররা।ক্রিকেটারদের বাড়ি তৈরির জন্য জমি দেওয়ার পাশাপাশি দেওয়া হল একটি করে আইফোনও!

আরও পড়ুন: চেনা উইকেট, তাও কোনও ব্যাটার ধরে খেলতে পারল না, আক্ষেপ রোহিতের গলায়

পিএসএলের ইতিহাসে প্রথম দল হিসেবে লাহোর কালান্দার্স তাদের ট্রফি ধরে রাখতে সমর্থ হয়েছে। পাকিস্তানের ক্রিকেটার ফখর জামান, শাহিন শাহ আফ্রিদি, জামান খান এবং আফগানিস্তানের তারকা স্পিনার রশিদ খানকে কালান্দার্স সিটিতে উপহার দেওয়া হয়েছে বাড়ি তৈরির জমি। এই কালান্দার্স সিটি আসলে একটি রিয়েল এস্টেট প্রোজেক্ট। যেটি লাহোর কালান্দার্স ফ্র্যাঞ্চাইজির মালিকদের মালিকানাধীন‌। জমির পরিমাণ ১ ‘কানাল’ অর্থাৎ ৫৪৪৫ স্কোয়ার ফিট। যার দাম পাকিস্তানের মুদ্রায় ৯২.৫ লাখ টাকা। ভারতীয় মুদ্রায় এর মূল্য ২৭ লাখ টাকা। কোম্পানির নিজস্ব ওয়েবসাইটেই এই তথ্যটি নিশ্চিত করা হয়েছে।

আরও পড়ুন: ঘরে টানা ২৬ ODI সিরিজে অপরাজেয় ভারতের ‘দৌড়’ থামাল অজিরা, ২০১৬-তে রুখেছিল ১৮-তে

দলের বাকি সদস্যদের এমন কী যারা বেঞ্চে ছিলেন, তাঁদেরকেও উপহার দেওয়া হয়েছে জমি। উল্লেখ্য ফাইনালে লাহোর প্রথমে ব্যাট করে। নির্ধারিত ২০ ওভারে ২০০ রান করেন আফ্রিদিরা। ১৫ বলে অপরাজিত ৪৪ রানের মারকাটারি ইনিংস খেলার পাশাপাশি ফাইনালে ৫১ রান দিয়ে বিপক্ষের চার উইকেটও তুলে নেন শাহিন। আর তাঁর এই দুরন্ত পারফরম্যান্সের কারণেই তাঁকে উপহার দেওয়া হয়েছে ১ কানাল জমি। পিএসএলে দলকে নেতৃত্ব দিয়ে ট্রফি এনে দেওয়ার কারণে তাঁকে আরও অতিরিক্ত দুই কানাল জমি উপহার দেওয়া হয়েছে ফ্র্যাঞ্চাইজির তরফে। লাহোর কালান্দার্সের ম্যানেজার সমীর রানা মজার ছলে বলেছেন, 'শাহিন ওই জমিতে ওঁর ফার্ম হাউস করবে।’ প্রসঙ্গত এই মরশুমে এর আগেও ভালো পারফরম্যান্স করার জন্য রশিদ খান এবং ফখর জামানকে ছোট ছোট প্লট উপহার দেওয়া হয়েছিল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

গান নয়, এবার সোজা মন্ত্রপাঠ! খেলতে খেলতে শুভশ্রীকে কোন মন্ত্র পড়ে শোনাল ইউভান মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ এপ্রিলের রাশিফল ‘২৫ বছরের মেয়ে আমার থেকে বেশি..’, আদিত্য-অনন্যার সম্পর্ক নিয়ে কী বললেন চাঙ্কি বিজেপি বুথে সর্বোচ্চ ভোট পেলেই কর্মীদের ২ লক্ষ টাকা, ঘোষণা ত্রিপুরার মন্ত্রীর কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ এপ্রিলের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ এপ্রিলের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ এপ্রিলের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ এপ্রিলের রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ এপ্রিলের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ এপ্রিলের রাশিফল

Latest IPL News

IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা IPL 2024: সমর্থকদের প্রত্যাশা আমাকে বিব্রত করে না- হার্দিক পান্ডিয়া

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.