বাংলা নিউজ > ময়দান > কমনওয়েলথে সোনা জিতে বিমানবন্দরে ফিরে নেচে উদযাপন লক্ষ্যর, ভাইরাল ভিডিয়ো

কমনওয়েলথে সোনা জিতে বিমানবন্দরে ফিরে নেচে উদযাপন লক্ষ্যর, ভাইরাল ভিডিয়ো

লক্ষ্য সেন

২০ বছর বয়সি ফাইনালে হারিয়ে দিয়েছেন বিশ্ব ক্রমতালিকায় ৪২ নম্বরে থাকা মালয়েশিয়ান শাটলারকে। খেলার ফল তার পক্ষে ১৯-২১, ২১-৯, ২১-১৬। বলা বাহুল্য থমাস কাপ জিতে ইতিহাস গড়েছিল যে ভারতীয় দল সেই দলেরও গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন ২০ বছর বয়সি লক্ষ্য সেন।

শুভব্রত মুখার্জি: বর্তমানে ভারতীয় ব্যাডমিন্টনের নিঃসন্দেহে সবথেকে প্রতিভাবান শাটলারের নাম লক্ষ্য সেন। নবীন এই শাটলার তার কেরিয়ারে ইতিমধ্যেই দেশকে এনে দিয়েছেন একের পর এক সম্মান। কোর্টে যে ক্ষিপ্রতায় এক প্রান্ত থেকে অপর প্রান্তে মুভ করেন তিনি তা এককথায় অবিশ্বাস্য। নিজের এই অসাধারণ ফর্ম ধরে রেখেই সদ্য শেষ হওয়া কমনওয়েলথ গেমস থেকে দেশকে এনে দিয়েছেন সোনা। গেমস শেষে দেশে ফিরে বিমানবন্দরেই বাঁধনহারা উচ্ছ্বাসে মেতে উঠতে দেখা গেল তাকে। বিমানবন্দর চত্বরেই প্রাণ খুলে নেচে যেন নিজের সাফল্যকেই উদযাপন করলেন তিনি। সেই ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল নেট দুনিয়াতে।

প্রসঙ্গত পুরুষদের সিঙ্গেলস ইভেন্টে তিনি সোনা জিতেছেন। জিতেছেন বলা শুধু ভুল হবে। রীতিমতো লড়াই করে ছিনিয়ে নিয়েছেন স্বর্ণপদক। এক গেমে পিছিয়ে থেকে কামব্যাক করে এই সোনা জেতেন তিনি। ২০ বছর বয়সি ফাইনালে হারিয়ে দিয়েছেন বিশ্ব ক্রমতালিকায় ৪২ নম্বরে থাকা মালয়েশিয়ান শাটলারকে। খেলার ফল তার পক্ষে ১৯-২১, ২১-৯, ২১-১৬। বলা বাহুল্য থমাস কাপ জিতে ইতিহাস গড়েছিল যে ভারতীয় দল সেই দলেরও গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন ২০ বছর বয়সি লক্ষ্য সেন।

বিমানবন্দরে পা রাখার সঙ্গে সঙ্গেই তাকে ঘিরে সমর্থকদের উৎসাহ, উদ্দীপনা ছিল দেখার মতো। লক্ষ্যর নামে জয়ধ্বনিতে মুখরিত হয়ে ওঠে গোটা বিমানবন্দর চত্বর। ঢাক, ঢোল বাজিয়ে রীতিমতো উৎসবের মেজাজে ছিলেন সকলে। এইসব দেখে নিজের ইমোশনকে নিয়ন্ত্রণ করতে পারেননি লক্ষ্য। তিনিও ভক্তদের সঙ্গে তালে তালে রীতিমতো কোমর দোলাতে শুরু করেন। যে ভিডিয়ো মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে নেট দুনিয়াতে।

বন্ধ করুন